scorecardresearch
 

Zodiac: রোজগার যতই থাক, এই ৩ রাশির আর্থিক সমস্যা থাকে চিরকাল

বাংলায় একটা প্রবাদ আছে, লক্ষ্মী চঞ্চলা। কোথাও স্থির হয়ে তিনি থাকতে চান না। আজ কারও ঘরে অবস্থান করেন, তো কাল অন্য কারও ঘরে। তাই প্রত্যেক ব্যক্তির কঠিন সময়ের জন্য অর্থ সঞ্চয় করা উচিত। কারণ ভবিষ্যতে কী ঘটতে চলেছে তা কেউ জানে না। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে যারা প্রচুর উপার্জন করে কিন্তু একই সঙ্গে দ্রুত অর্থ ব্যয়ও করে।

Advertisement
রোজগার যতই থাক, এই ৩ রাশির আর্থিক সমস্যা থাকে রোজগার যতই থাক, এই ৩ রাশির আর্থিক সমস্যা থাকে
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে যারা প্রচুর উপার্জন করে
  • কিন্তু একই সঙ্গে দ্রুত অর্থ ব্যয়ও করে।
  • সে কারণে এ সব রাশির মানুষের চিরকাল অর্থের অভাব থেকে যায়।

বাংলায় একটা প্রবাদ আছে, লক্ষ্মী চঞ্চলা। কোথাও স্থির হয়ে তিনি থাকতে চান না। আজ কারও ঘরে অবস্থান করেন, তো কাল অন্য কারও ঘরে। তাই প্রত্যেক ব্যক্তির কঠিন সময়ের জন্য অর্থ সঞ্চয় করা উচিত। কারণ ভবিষ্যতে কী ঘটতে চলেছে তা কেউ জানে না। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে যারা প্রচুর উপার্জন করে কিন্তু একই সঙ্গে দ্রুত অর্থ ব্যয়ও করে। সে কারণে এ সব রাশির মানুষের চিরকাল অর্থের অভাব থেকে যায়। জেনে নিন কোন কো রাশি আছে তালিকায়।


মিথুন GEMINI

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মিথুন রাশির জাতক জাতিকারা রূপচর্চা, পোশাক-আশাক এবং দেখনদারিতে বেশি অর্থ ব্যয় করেন। এই রাশির জাতকরা সুখী বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন। সাধারণত এই জাতকরা নিত্যনতুন ফ্যাশন অ্যাকসেসরি এবং জামাকাপড়ে বেশি অর্থ ব্যয় করেন। ফলে হাতে টাকা আসা মাত্রই খরচ হয়ে যায়।


সিংহ LEO

এই রাশির জাতকরা খুব পরিশ্রমী হন। বিভিন্ন ক্ষেত্রে মান-সম্মানও অর্জন করেন। এরা তাদের মান-সম্মান এবং সামাজিক স্টেটাস বজায় রাখতে প্রচুর অর্থ ব্যয় করেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এরা কেনাকাটা করতেও পছন্দ করেন। কখনও কখনও এরা এমন জিনিসও কেনেন যা তাদের কোনও কাজে লাগে না।


তুলা LIBRA

তুলা রাশির জাতক-জাতিকারা অর্থের দিক থেকে ভাগ্যবান বলে বিবেচিত হন। তবে এদের মানি ম্যানেজমেন্ট ভীষণ খারাপ হয়। এ কারণেই তাদের অর্থের অভাব থেকে যায়। এই রাশির জাতকরা দামি জিনিসের প্রতি অনুরাগী। অনেক সময় তারা অপ্রয়োজনীয় খরচও করেন।

 

** এটা সার্বিক জ্যোতিষ গণনা। একই রাশির বিভিন্ন ব্যক্তির ক্ষেত্রে ফল ভিন্ন হতে পারে

 

Advertisement

Advertisement