scorecardresearch
 

Hans Mahapurush Rajyog: মেষে গমন করে হংস মহাপুরুষে রাজযোগ তৈরি করবে বৃহস্পতি, ৩ রাশির সৌভাগ্য চরমে

Devguru Brihaspati - Hans Mahapurush Rajyog: যখনই দেবগুরু বৃহস্পতি তার গতিবিধি পরিবর্তন করে, তখনই মানুষের জীবনে প্রভাব পড়ে। বৃহস্পতি মীন রাশি ছেড়ে, আগামী এপ্রিল মাসে মেষে প্রবেশ করতে চলে। যার কারণে হংস পঞ্চ মহাপুরুষ রাজযোগ গঠিত হবে।

Advertisement
হংস মহাপুরুষে রাজযোগ তৈরি করবে বৃহস্পতি হংস মহাপুরুষে রাজযোগ তৈরি করবে বৃহস্পতি

Guru Gochar In Mesh: জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। সে কারণেই যখনই দেবগুরু বৃহস্পতি তার গতিবিধি পরিবর্তন করে, তখনই মানুষের জীবনে প্রভাব পড়ে। বৃহস্পতি মীন রাশি ছেড়ে, আগামী এপ্রিল মাসে মেষে প্রবেশ করতে চলে। যার কারণে হংস পঞ্চ মহাপুরুষ রাজযোগ গঠিত হবে।

এই যোগ অবশ্যই সমস্ত রাশির জাতকদের উপর কিছুটা প্রভাব ফেলবে। তবে ৩ রাশি রয়েছে, যাদের এই সময়ে ভাল লাভ এবং উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। জানুন কাদের দারুণ শুভ সময় আসছে।

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21) 

হংস পঞ্চ মহাপুরুষ রাজ যোগে পরিণত হলে মকর রাশির জাতকরা ভাল অর্থ পেতে পারেন। কারণ এই যোগ আপনার রাশিফলের চতুর্থ ঘরে তৈরি হতে চলেছে। যা মা, সম্পত্তি, শারীরিক সুখের স্থান হিসেবে বিবেচিত। সেজন্য এই সময়ে আপনার আরাম বাড়তে পারে। এছাড়াও, এই সময়ে আপনি যানবাহন ও সম্পত্তি কেনার জন্য আপনার মন তৈরি করতে পারেন। অন্যদিকে, আপনি যদি বিদেশী কোম্পানির সঙ্গে চুক্তি করার কথা ভাবছেন, তবে এটি সম্পূর্ণ হতে পারে। কারণ এই যোগের দৃষ্টি আপনার দশম স্থানে পড়ছে।

* তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

এই পঞ্চ মহাপুরুষ রাজযোগ আপনার জন্য শুভ এবং ফলদায়ক হতে পারে। কারণ এই যোগ আপনার রাশির সঙ্গে ভাগ্যের স্থানে তৈরি হবে। যে কারণে এই সময়ে আপনি ভাগ্য বৃদ্ধি পেতে পারে। এছাড়াও ব্যবসায়ীরা বিশেষ সুবিধা পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে অগ্রগতি হতে পারে। যেসব শিক্ষার্থী বিদেশে পড়তে চায়, তাদের ইচ্ছে এই সময়ের মধ্যে পূরণ হতে পারে। সে সঙ্গে এই সময়ে মন ধর্মের কাজে নিয়োজিত থাকবে এবং পিতার সঙ্গে সম্পর্ক মজবুত হতে পারে। এই সময়ে আপনি রুবি পাথর পরতে পারেন, যা আপনার জন্য ভাগ্যবান প্রমাণিত হতে পারে।

Advertisement

* ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

২০২৩ সাল আপনার জন্য একটি বর স্বরূপ হতে পারে। কারণ ১৭ জানুয়ারি, শনির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গেই আপনি সাড়ে সাতি দশা থেকে মুক্তি পেতে চলেছেন। একই সময়ে, পঞ্চ মহাপুরুষ রাজযোগও আপনার রাশি থেকে পঞ্চম ঘরে তৈরি হতে চলেছে। যা বংশধর, উচ্চ শিক্ষা এবং প্রেমের সম্পর্ক বলে মনে করা হয়। সুতরাং আপনি যদি একজন ছাত্র হোন, তবে এই সময়ের মধ্যে যে কোনও কোর্সে ভর্তি হতে পারেন। অন্যদিকে যারা অবিবাহিত, তারা এই সময়ে সঙ্গী পেতে পারেন। আপনি পোখরাজ পাথর পরতে পারেন, যা আপনার জন্য একটি ভাগ্যবান পাথর হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement