scorecardresearch
 

Dhanteras- Shani Effect: ধনতেরাসে শনির প্রভাবে রাজযোগ তৈরি হচ্ছে ৪ গ্রহে! ৩ রাশির ভাগ্য চমকাবে

Dhanteras- Shani Effect: জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে এই কাকতালীয় ঘটনাটিকে খুবই শুভ বলে মনে করা হয়। ৩ রাশি আছে, যারা এই সময়ে বিশাল অর্থ পেতে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা হয়েছেন তালিকায়। 

Advertisement
ধনতেরাসে শনির প্রভাবে রাজযোগ তৈরি হচ্ছে ৪ গ্রহে ধনতেরাসে শনির প্রভাবে রাজযোগ তৈরি হচ্ছে ৪ গ্রহে

বৈদিক ক্যালেন্ডার অনুসারে, এই বছর ধনতেরাস (Dhanteras) ২৩ অক্টোবর পালিত হবে। ধন- সম্পদের দেবতা ভগবান কুবের ও ধন্বন্তরীকে পুজো করা হয়। এদিন ৪ গ্রহ নিজ রাশিতে অবস্থান করবে। যেখানে দেবগুরু বৃহস্পতি মীন রাশিতে অবস্থিত, কর্মের দাতা শনিদেব মকর রাশিতে এবং ধন- যশের দাতা শুক্র তুলা রাশিতে অবস্থান করছেন।

বুদ্ধি ও ব্যবসার দাতা বুধ গ্রহ তার নিজস্ব রাশিতে ভ্রমণ করছে। জ্যোতিষশাস্ত্রের (Astrology) দৃষ্টিকোণ থেকে এই কাকতালীয় ঘটনাটিকে খুবই শুভ বলে মনে করা হয়। ধনতেরাসের দিন শনি, মকর রাশিতে গমন করছে। ২৩ অক্টোবর ভোর ৪:১৯ মিনিটে মকরে গমন করবে শনি। অতএব, এই বিশেষ অবস্থানের প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। ৩ রাশি আছে, যারা এই সময়ে বিশাল অর্থ পেতে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা (Zodiac Signs) হয়েছেন তালিকায়। 

 * বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

চারটি গ্রহের উপস্থিতি আপনার জন্য খুব শুভ প্রমাণিত হতে পারে। কারণ আপনার রাশির অধিপতি শুক্রদেব আপনার ট্রানজিট রাশিতে মালব্য রাজ যোগে পরিণত হচ্ছেন। অতএব, এই সময়ে ধনতেরাসের সময়, আপনি ব্যবসায় আকস্মিক আর্থিক লাভ পেতে পারেন। ব্যবসায় বড় কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। যানবাহন এবং সম্পত্তি কেনার জন্য আপনার মন তৈরি করতে পারেন। এছাড়াও, আপনি যদি কাজ করেন তবে আপনি এই সময়ের মধ্যে বোনাস পেতে পারেন। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পাওয়া যেতে পারে।

* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আপনার রাশির চারটি গ্রহের অবস্থান আপনার জন্য উপকারী হতে পারে। শুক্র ও শনিদেব আপনার ট্রানজিট রাশিতে অনেক রাজযোগ সৃষ্টি করছেন। আপনি এই সময়ে ভাগ্যের সমর্থন পেতে পারেন। ব্যবসায় নতুন অর্ডারের আগমন থেকে ভাল লাভ হতে পারে। যারা বেকার, তারা নতুন চাকরির অফার পেতে পারেন। এই সময়ে আপনি আদালতের মামলায় সাফল্য পেতে পারেন। শুক্রের প্রভাবে এই সময়ে আপনার দাম্পত্য জীবনও ভাল কাটবে।

Advertisement

* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

শুক্র, শনি, বৃহস্পতি ও বুধ গ্রহগুলি আপনার ট্রানজিট রাশিতে খুব শুভ অবস্থানে বসে আছে। তাই আপনি আপনার কর্মজীবনে পদোন্নতি পেতে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। ব্যবসার প্রসার ঘটতে পারে। এই সময়ে অনুকূল থাকায় ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। আপনার রাশির অধিপতি হলেন স্বয়ং শনিদেব। চারটি গ্রহের অবস্থানের কারণে এটি আপনার জন্য আর্থিকভাবে ভাল প্রমাণিত হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement