scorecardresearch
 

Dhanteras 2023: ধনতেরাসে এই রাশিদের স্টিলের বাসন কেনা অশুভ, অর্থ আসার বদলে দ্বিগুণ খরচ

দীপাবলির আর মাত্র কয়েক দিন বাকি। তার আগে ধনতেরাসে সোনা, রুপো ও বাসনপত্র কেনেন অনেকেই। বলা হয়, ধনতেরাসে ধাতু কেনা শুভ। কিন্তু সব পাত্রই কি আপনার জন্য শুভ? যদি তা না হয় তাহলে রাশির শাসক গ্রহ অনুযায়ী কোন ধাতুটি ফল দিতে চলেছে তা দেখেই কিনুন।

Advertisement
ফাইল ছবি (পিটিআই) ফাইল ছবি (পিটিআই)
হাইলাইটস
  • মেষ, সিংহ এবং বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য তামার পাত্র সবচেয়ে উপকারী
  • মিথুন, ধনু, মীন এবং কন্যা রাশির জাতক জাতিকাদের স্টিলের পাত্র একেবারেই ব্যবহার করা উচিত নয়
  • তুলা, বৃষ ও কর্কট রাশিরা রুপা, মিশ্রিত পিতল বা উভয় ধাতুর মিশ্রণে তৈরি পাত্রে খেলে উপকার পাবেন

Dhanteras 2023: দীপাবলির আর মাত্র কয়েক দিন বাকি। তার আগে ধনতেরাসে সোনা, রুপো ও বাসনপত্র কেনেন অনেকেই। বলা হয়, ধনতেরাসে ধাতু কেনা শুভ। কিন্তু সব পাত্রই কি আপনার জন্য শুভ? যদি তা না হয় তাহলে রাশির শাসক গ্রহ অনুযায়ী কোন ধাতুটি ফল দিতে চলেছে তা দেখেই কিনুন। ধনতেরাসে প্রচুর পরিমাণে থালাবাটি কেনা হয়। বাজারে পিতল, রুপো, তামা, লোহা সহ বিভিন্ন ধাতুর তৈরি পাত্র পাওয়া যায়। আপনার কোন পাত্রটি কেনা উচিত তা দেখে নিন, রাশি অনুযায়ী।

এরা তামার পাত্র কিনতে পারেন
মেষ, সিংহ এবং বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য তামার পাত্র সবচেয়ে উপকারী। কারণ তামার পাত্র তাদের অনেক রোগ থেকে রক্ষা করে।

এরা স্টিলের পাত্র কিনবেন না
মিথুন, ধনু, মীন এবং কন্যা রাশির জাতক জাতিকাদের স্টিলের পাত্র একেবারেই ব্যবহার করা উচিত নয় কারণ এগুলি স্মৃতিশক্তি নষ্ট করে। অনেক রোগের কারণও হয়ে ওঠে। স্টিলের পাত্রের পরিবর্তে, ব্রোঞ্জ বা তামার পাত্র ব্যবহার করা উচিত কারণ এগুলি উপকারী।

আরও পড়ুন

এই লোকেরা রূপা ও পিতলের পাত্র ব্যবহার করে
তুলা, বৃষ ও কর্কট রাশিরা রুপা, মিশ্রিত পিতল বা উভয় ধাতুর মিশ্রণে তৈরি পাত্রে খেলে উপকার পাবেন। যেখানে আপনি যদি ইস্পাত বা লোহার বাসন ব্যবহার করেন তবে আপনি অনেক রোগে আক্রান্ত হতে পারেন।

এরা কাঠের পাত্র কিনতে পারেন
মকর রাশির ব্যক্তিদের সবসময় শুধু কাঠের পাত্র ব্যবহার করা উচিত। কাঠের বাসন আপনার জন্য সঠিক নিরাময়। এ ছাড়া এটি চিন্তা করার ক্ষমতা বাড়ায়।

লোহা ও মাটির পাত্র
লোহা কুম্ভ রাশির জন্য সেরা ধাতু। তবে মাঝে মাঝে মাটির পাত্রে খাবার খেতে হবে। এটি আপনার শরীরকে শক্তি এবং স্বাস্থ্য উভয়ই দেয়।

Advertisement

Advertisement