scorecardresearch
 

Diamond Unlucky- Zodiac Signs: এই ৫ রাশির জাতকদের হিরে অত্যন্ত অশুভ, গয়না পরার আগে সাবধান

Diamond Unlucky- Zodiac Signs: রাশিচক্র এঅনুযায়ী প্রতিটি রত্ন- পাথর বিভিন্ন প্রভাব ফেলে জাতক- জাতিকাদের জীবনে। বিশেষজ্ঞের পরামর্শ ছাড়া কখনও কোনও রত্ন-পাথর পরা উচিত না।

কিছু রাশির জন্য হিরে অত্যন্ত অশুভ কিছু রাশির জন্য হিরে অত্যন্ত অশুভ

Diamond Astrology: জ্যোতিষশাস্ত্র এবং রত্নবিদ্যায়, হিরে শুক্র গ্রহের সঙ্গে যুক্ত, যা সম্পদ এবং সমৃদ্ধির কারণ হিসাবে বিবেচিত। রাশিচক্র এঅনুযায়ী প্রতিটি রত্ন- পাথর বিভিন্ন প্রভাব ফেলে জাতক- জাতিকাদের জীবনে। বিশেষজ্ঞের পরামর্শ ছাড়া কখনও কোনও রত্ন-পাথর পরা উচিত না। হিরে পছন্দ করেন না, এরকম মানুষ খুব কমই আছে। তবে অনেকেরই অজানা, কিছু মানুষের হিরে পরা একেবারেই উচিত না। জানুন, কোন রাশির জন্য হিরে অত্যন্ত অশুভ। 

* মেষ/ ARIES (March 21-April 20)

জ্যোতিষশাস্ত্র অনুসারে যাদের রাশি মেষ, তাদের হিরে পরা উচিত নয়। হিরে পরলে মেষের জাতকদের অসুবিধায় পড়তে হয়। এর পাশাপাশি  আর্থিক সমস্যায় সম্মুখীন হওয়ার সম্ভাবনা থাকে।

* কর্কট /CANCER (June 22-July 22)

কর্কট রাশির জাতকদের হিরে পরা শুভ নয়। এই রাশি হিরে পরলে ভাগ্য তাদের প্রতিটি কাজে প্রতারণা করে। যদি কর্কটের রাশিতে শুক্রের মহাদশা চলে, তবে কোনও জ্যোতিষী বা রত্নবিজ্ঞানীর পরামর্শ নিয়েই হিরে পরিধান করা উচিত।

* সিংহ/ LEO (July 23-Aug 23)

জ্যোতিষশাস্ত্রের দিক থেকে সিংহর জাতকদেরও হিরে পরা এড়িয়ে চলা উচিত। সিংহ এই রত্ন পরিধান করলে, অর্থ হারাতে পারে। এর পাশাপাশি তাদের নানা ধরনের সমস্যায় পড়তে হতে পারে। তাই জীবনে অনেক ব্যর্থতা দেখতে হয়।

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

যাদের রাশি বৃশ্চিক তারা মঙ্গল দ্বারা শাসিত। হিরেকে শুক্রের কারক বলে মনে করা হয় এবং মঙ্গল ও শুক্র বন্ধুত্ব করে না। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা হিরে পরলে অনেক সমস্যার সম্মুখীন হতে হয় পারে। তাই জ্যোতিষীর পরামর্শ ছাড়া হিরে পরা উচিত না।

* মীন/ PISCES (Feb 20-March 20)

মীনের হিরে পরা উচিত নয়, কারণ শুক্রকে মীন রাশির তৃতীয় এবং অষ্টম ঘরের অধিপতি বলে মনে করা হয়। তাই হিরে পরলে তাদের বিভিন্ন ক্ষতি হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

 
; ; ;