scorecardresearch
 

Zodiac Signs- Divorce: এই ৫ রাশি ডিভোর্সের দিকে বেশি ঝোঁকেন, বিয়ের মরসুমের আগে জানুন

Zodiac Signs: বিভিন্ন গবেষণা বলছে, গত ১০ বছরে বিবাহবিচ্ছেদের হার অনেকাংশেই বেড়েছে। উভয়ের মধ্যে সামঞ্জস্যের অভাব এটির একটি কারণ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

স্বামী -স্ত্রীয়ের মধ্যে মনোমালিন্য, সমস্যা এবং বিচ্ছেদ বর্তমান খুব চেনা ঘটনা। বিভিন্ন গবেষণা বলছে, গত ১০ বছরে বিবাহবিচ্ছেদের হার অনেকাংশেই বেড়েছে। উভয়ের মধ্যে সামঞ্জস্যের অভাব এটির একটি কারণ। কিছু রাশিচক্র আছে, যারা বিবাহ বিচ্ছেদের দিকে ঝুঁকতে থাকে। আপনার রাশি নেই তো সেখানে? জানুন কী বলছে জ্যোতিষশাস্ত্র।  

* মেষ/ARIES (March 21-April 20)

বৈবাহিক সম্পর্কে মেষ, তাদের সঙ্গীর সঙ্গে মানসিক সংযোগের সন্ধান করেন। কিন্তু, যখন তারা মনে করে যে, দু'জনের কোনও মানসিক সংযোগ অবশিষ্ট নেই, তখন সম্পর্কে ইতি টানতে চান তারা।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

যখন মিথুন তাদের বিবাহে এমন একটি পর্যায় পৌঁছায়, যেখানে তারা মনে করে যে বিয়েতে আর বেশি সময় এবং অর্থ বিনিয়োগ করা ফলপ্রসূ হচ্ছে না, তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। অথবা, বিবাহে অস্থিরতা দেখা দিলে তারা বিবাহ-বিচ্ছেদের দিকে যেতে থাকে। 

* সিংহ / LEO (July 23-Aug 23)

যখন সিংহ রাশি, বিয়ে করার সিদ্ধান্ত নেয় তখন তারা সততার উপর অনেক গুরুত্ব দেন। তারা আশা করেন যে তাদের সঙ্গী সৎ থাকবেন। কিন্তু, যদি সঙ্গী প্রতারণা করেন, তখন তারা শীঘ্রই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। মিথ্যে এমন একটি জিনিস যা তারা কখনই সম্পর্কের ক্ষেত্রে সহ্য করতে পারেন না। 

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

বৃশ্চিক, একটি অত্যন্ত প্রভাবশালী এবং অধিকারী ব্যক্তিত্বের অধিকারী। তাদের সঙ্গীকে বেঁধে রাখার প্রবণতা রাখে। এই রাশি, অনেক ক্ষেত্রে সঙ্গীর উপর অনেক বিধিনিষেধ আরোপ করার চেষ্টা করে। যার কারণে তাদের বিবাহবিচ্ছেদ হতে পারে। যখন বৃশ্চিক এমন একজনকে বিয়ে করার সিদ্ধান্ত নেয় যে, বিধিনিষেধ পছন্দ করে না, প্রায়শই তাদের বিয়ে ভেঙে যায়। বৃশ্চিক নিজেরাই সম্পর্ক নষ্ট করে।

Advertisement

* মীন/ PISCES (Feb 20-March 20)

মীন রাশির জাতক- জাতিকাদের মধ্যে বিবাহ-বিচ্ছেদের আবেদন করার সম্ভাবনা বেশি। যখনই তারা অনুভব করে যে, তাদের সঙ্গীর সঙ্গে দূরত্ব তৈরি হচ্ছে, তখন তারা এই ঝামেলা এড়াতে চান। মীনের মনে হতে থাকে, তাদের সঙ্গী বিয়েতে অংশ নিচ্ছে না, তাই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেয়।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement