scorecardresearch
 

Shani Horoscope 2024: দিওয়ালিতে বিরাট ভাগ্য বদল, সূর্যপুত্রের কৃপায় ২ রাশির পোয়া বারো

Shani Horoscope 2024: শনিদেবকে সবচেয়ে ক্রুর গ্রহদের মধ্যে অন্যতম বলে মনে করা হয়। এই শনিদেব সবচেয়ে ধীর গতিতে চলা গ্রহ। এই গ্রহ এক-একটা রাশিতে আড়াই বছর পর্যন্ত থাকে। তাই শনির প্রভাব সকলের জীবনে একটু বেশি সময় ধরে থাকে। শনি প্রায় ৩০ বছর পর রাশি বদল করে থাকে।

Advertisement
শনির গোচর শনির গোচর
হাইলাইটস
  • শনিদেবকে সবচেয়ে ক্রুর গ্রহদের মধ্যে অন্যতম বলে মনে করা হয়।

শনিদেবকে সবচেয়ে ক্রুর গ্রহদের মধ্যে অন্যতম বলে মনে করা হয়। এই শনিদেব সবচেয়ে ধীর গতিতে চলা গ্রহ। এই গ্রহ এক-একটা রাশিতে আড়াই বছর পর্যন্ত থাকে। তাই শনির প্রভাব সকলের জীবনে একটু বেশি সময় ধরে থাকে। শনি প্রায় ৩০ বছর পর রাশি বদল করে থাকে। এখন শনি তার মূল ত্রিকোণ রাশি কুম্ভতে বিরাজ করছে। এই রাশিতে থাকাকালীন শনি পঞ্চ মহাপুরুষ রাজযোগের মধ্যে একটি শশ রাজযোগের নির্মাণ করছে। কুম্ভ রাশিতে প্রায় ৩০ বছর পর এই রাজযোগের নির্মাণ হতে চলেছে। এরকম অবস্থায় কিছু রাশির জাতকদের ভাগ্য খুলবে। দেখে নিন সেই রাশিরা কারা। 

কুম্ভ রাশি
শশ রাজযোগ কুম্ভ রাশির জাতকদের জন্য খুবই ফলদায়ক প্রমাণিত হবে। এই রাশির জাতকদের জীবনে শুধুই আনন্দ থাকবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বাড়বে। সন্তানের পক্ষ থেকে কোনও ভাল খবর পেতে পারেন। নতুন চাকরি পেতে পারেন। পদোন্নতির পাশাপাশি বেতন বাড়বে। শেয়ার মার্কেটে অর্থলাভ করতে পারেন। আপনার পরিশ্রমের ফল আপনি পাবেন। এর সঙ্গে মা লক্ষ্মীর অসীম কৃপা আপনার ওপর থাকবে। 

মিথুন রাশি
এই রাশির জাতকদের প্রত্যেক ক্ষেত্রে সফলতা প্রাপ্ত হবে। অর্থলাভের যোগও রয়েছে। আধ্যাত্মিকতার দিকে ঝোঁক আরও বাড়বে। ধার্মিক কোনও যাত্রায় যেতে পারেন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। সন্তানের পক্ষ থেকেও কোনও ভাল খবর পেতে পারেন। জীবনে সুখ আসবে। চাকুরিজীবিদের কাছে নতুন প্রস্তাব আসতে পারে। আপনার কাজে সিনিয়ররা সন্তুষ্ট হবেন। আপনাকে কোনও বড় দায়িত্ব দিতে পারেন। ব্যবসায় লাভের যোগ রয়েছে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। আয় করার নতুন রাস্তা খুলবে। স্বাস্থ্য ভাল থাকবে। দীর্ঘদিন ধরে চলা সমস্যা দূর হবে।  

আরও পড়ুন

Advertisement

Advertisement