scorecardresearch
 

Diwali 2024 Rashifal: রাশি অনুযায়ী দীপাবলিতে করুণ এই প্রতিকার, ভাগ্যের গেরো কাটবে; অর্থ আসবে

Diwali 2022: দীপাবলি এই বছর ৩১ অক্টোবর পালিত হবে। এবার দীপাবলিতে অনেক শুভ সংযোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, দীপাবলিতে রাশি অনুসারে দেবী লক্ষ্মী এবং ভগবান গণেশের পুজো করলে অর্থনৈতিক উন্নতি হতে পারে। এর পাশাপাশি এর আরও অনেক উপকার রয়েছে বলে মনে করা হয়।

Advertisement
রাশি অনুযায়ী দীপাবলিতে করুণ এই প্রতিকার, ভাগ্যের গেরো কাটবে; অর্থ আসবে রাশি অনুযায়ী দীপাবলিতে করুণ এই প্রতিকার, ভাগ্যের গেরো কাটবে; অর্থ আসবে
হাইলাইটস
  • দীপাবলি এই বছর ২৪ অক্টোবর পালিত হবে
  • এবার দীপাবলিতে অনেক শুভ সংযোগ তৈরি হচ্ছে
  • দীপাবলিতে রাশি অনুসারে দেবী লক্ষ্মী এবং ভগবান গণেশের পুজো করলে অর্থনৈতিক উন্নতি হতে পারে

Diwali 2022:  দীপাবলি এই বছর ৩১ অক্টোবর পালিত হবে। এবার দীপাবলিতে অনেক শুভ সংযোগ তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, দীপাবলিতে রাশি অনুসারে দেবী লক্ষ্মী এবং ভগবান গণেশের পুজো করলে অর্থনৈতিক উন্নতি হতে পারে। এর পাশাপাশি এর আরও অনেক উপকার রয়েছে বলে মনে করা হয়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, অমাবস্যার রাতে সূর্যাস্তের আগে দেবী লক্ষ্মী এবং সম্পদের দেবী গণেশকে দীপাবলিতে পুজো করা হয়। আসুন জেনে নিই রাশি অনুযায়ী দীপাবলিতে পুজো করলে কী কী উপকার পাওয়া যায় এবং কী কী বিশ্বাস রয়েছে।

মেষ রাশি (Aries)
এই রাশির জাতক জাতিকাদের অধিপতি মঙ্গল । এই রাশির জাতক জাতিকাদের দীপাবলিতে দেবী লক্ষ্মীর পুজোয় লাল ফুল ব্যবহার করা উচিত । এছাড়াও লক্ষ্মীপাঠ এবং হনুমানজির পুজো করুন। এটা করলে অর্থনৈতিক বৃদ্ধি হতে পারে।

বৃষ রাশি (Taurus)
শুক্র এই রাশির জাতকদের অধিপতি। জাতকদের বিধি-বিধান অনুসারে দেবী লক্ষ্মীর পুজো  করা উচিত। এর পাশাপাশি মা লক্ষ্মীর মন্ত্র জপ করতে হবে।

মিথুন রাশি ( Gemini)
বুধ এই রাশির জাতক জাতিকাদের অধিপতি। দেবী লক্ষ্মী ও গণেশের পুজোয় মোদক নিবেদন করা উচিত। এটি করলে আর্থিক সমস্যা দূর হয় বলে বিশ্বাস করা হয়।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির অধিপতি চাঁদ । এই রাশির জাতক জাতিকাদের দীপাবলির দিন লক্ষ্মী পুজোয় পদ্মফুল অর্পণ করা উচিত। এতে করে ঘরে সুখ-সমৃদ্ধি আসে বলে বিশ্বাস।

সিংহ রাশি (Leo)
এই রাশির জাতক জাতিকাদের অধিপতি  সূর্য দেবতা। দীপাবলির দিন, দেবী লক্ষ্মী এবং গণেশের পুজো করার জন্য একটি পরিষ্কার চৌকিতে  বেদী তৈরি করা উচিত।

কন্যা রাশি (Virgo)
জ্যোতিষ শাস্ত্র মতে, এই রাশির জাতকরা পুজোয় খির নিবেদন করলে মা লক্ষ্মীর আশীর্বাদ বজায় থাকে । এছাড়াও দেবী লক্ষ্মীকে পদ্মফুল অর্পণ করুন। 

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য  অধিপতি হন শুক্রদেব । দীপাবলির পুজোয়  লাল রঙের কাপড় ও লাল রঙের ফুল নিবেদন করতে হবে।

বৃশ্চিক (Scorpio)
এই রাশির মালিক মঙ্গল গ্রহ, তাই আপনি যদি দীপাবলির দিনে দেবী লক্ষ্মীকে লাল সিঁদুর অর্পণ করেন, তাহলে আপনার ভবিষ্যৎ উজ্জ্বল হবে।

ধনু (Sagittarius)
সূর্যকে এই রাশির শাসক গ্রহ বলে মনে করা হয়। দীপাবলির দিন যদি আপনি দেবী লক্ষ্মীকে সাদা পদ্ম নিবেদন করেন, তাহলে অবশ্যই আপনার উপকার হবে এবং অর্থ আসতে থাকবে।

মকর রাশি (Capricorn)
শনিকে মকর রাশির অধিপতি বলে মনে করা হয়, তাই দীপাবলির দিনে মাতা লক্ষ্মীর সামনে সর্ষের তেলের প্রদীপ জ্বালালে আপনার জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকরা যদি দীপাবলির দিন দেবী লক্ষ্মীকে রুপোর মতো সাদা ধাতু দিয়ে তৈরি কিছু নিবেদন করেন, তাহলে আপনার জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন দেখা যাবে।

মীন রাশি (Pisces)
মীন রাশির শাসক গ্রহ হল বৃহস্পতি এবং আপনি যদি দীপাবলিতে দেবী লক্ষ্মী লাল চুনারি বা ওড়না  নিবেদন করেন, তাহলে আপনার বিবাহিত জীবন সুখী হবে।

এইভাবে, আপনি যদি আপনার রাশির কথা মাথায় রেখে দীপাবলির দিনে পুজো  করেন তবে আপনার জীবন সুখ শান্তিতে ভরে উঠতে পারে। 

 

Advertisement