scorecardresearch
 

Zodiac: দিওয়ালিতে ৪ গ্রহের রাশি পরিবর্তনে বিরাট অর্থলাভ ৫ রাশির

Zodiac: এ বার দীপাবলি (Diwali 2022) ২৪ অক্টোবর পড়ছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কার্তিক মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথিতে দীপাবলি উৎসব উদযাপিত হবে। এই সময়ে অনেক গ্রহও রাশি পরিবর্তন করছে। হিন্দু ধর্মীয় বিশ্বাস অনুসারে, গ্রহের পরিবর্তন অনেক রাশির লোকদের জন্য আর্থিক সুবিধা দিতে পারে। এই সময়ে ৫ রাশির জাতক বড় আর্থিক সুবিধা এবং অর্থনৈতিক উন্নতি পেতে পারেন।

Advertisement
Zodiac: দিওয়ালিতে ৪ গ্রহের রাশি পরিবর্তনে বিরাট অর্থলাভ ৫ রাশির Zodiac: দিওয়ালিতে ৪ গ্রহের রাশি পরিবর্তনে বিরাট অর্থলাভ ৫ রাশির

Zodiac: এ বার দীপাবলি (Diwali 2022) ২৪ অক্টোবর পড়ছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কার্তিক মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথিতে দীপাবলি উৎসব উদযাপিত হবে। এই সময়ে অনেক গ্রহও রাশি পরিবর্তন করছে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল ১৬ অক্টোবর মিথুন রাশিতে প্রবেশ করবে। অন্যদিকে, সূর্যদেব ১৭ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবেন এবং শুক্র ১৮ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে। ২৩ অক্টোবর শনিদেব মকর রাশিতে মার্গী পথে যাত্রা করবেন। যা সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে। হিন্দু ধর্মীয় বিশ্বাস অনুসারে, গ্রহের পরিবর্তন অনেক রাশির লোকদের জন্য আর্থিক সুবিধা দিতে পারে। এই সময়ে ৫ রাশির জাতক বড় আর্থিক সুবিধা এবং অর্থনৈতিক উন্নতি পেতে পারেন। দেখে নিন কোন কোন রাশি রয়েছে তালিকায়।


মেষ ARIES

এই রাশির জাতক জাতিকারা শুক্রের গমন ও শনিদেবের রাশি পরিবর্তন থেকে সুফল পেতে পারেন। কর্মজীবনেও সাফল্য পেতে পারেন। ব্যবসাও ভালো হবে।


মিথুন GEMINI

শনিদেব ও শুক্রের রাশি পরিবর্তনের কারণে এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে সাফল্য পেতে পারেন। দীর্ঘ দিন ধরে আটকে থআকা টাকা ফেরত পেতে পারেন। এই সময় আপনার আর্থিক পক্ষ মজবুত হবে।


সিংহ LEO

মিথুন রাশিতে মঙ্গল এবং তুলা রাশিতে সূর্যের গমন এই রাশির জাতকদের উপকার করতে পারে। এই সময়টা সিংহ রাশির জাতকদের কেরিয়ারের জন্য ভালো হতে পারে। জমি-বাড়ি ইত্যাদিতে বিনিয়োগ লাভজনক হতে পারে। কর্মজীবনে ভালো ফল পেতে পারেন।


বৃশ্চিক SCORPIO

সূর্য ও মঙ্গল গ্রহের গমন জাতকদের ভালো ফল দিতে পারে। আয় বাড়তে পারে। ব্যবসার জন্য এই সময়টা ভালো যাবে। ভালো পারিবারিক সময় কাটাবেন।


মকর CAPRICORN

Advertisement

মকর রাশির জাতক জাতিকাদের জন্য সূর্য দেবতা ও মঙ্গল গ্রহের যাত্রা লাভজনক হতে পারে। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতিতে ভালো ফল পেতে পারেন। এই সময়ের মধ্যে অমীমাংসিত কাজ শেষ হতে পারে। নতুন চাকরি পাওযারও সম্ভাবনা রয়েছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement