scorecardresearch
 

Zodiac: হাটে হাঁড়ি ভাঙবে, যদি এই ৩ রাশির জাতকদের কোনও সিক্রেট শেয়ার করেন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, তিনটি রাশি আছে যাদের পেটে কথা কিছুই হজম হয় না। রহস্য যতই গুরুতর হোক না কেন। যতক্ষণ না তারা সেই জিনিসটি অন্যদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন ততক্ষণ তাদের খাবার হজম হয় না। জ্যোতিষী ডা. অরবিন্দ মিশ্র জানাচ্ছেন, আপনি যদি কোনও কথা গোপন রাখতে চান তবে এই রাশির জাতকদের থেকে সাবধান থাকুন।

Advertisement
হাটে হাঁড়ি ভাঙবে, যদি এই ৩ রাশির জাতকদের কোনও সিক্রেট শেয়ার করেন হাটে হাঁড়ি ভাঙবে, যদি এই ৩ রাশির জাতকদের কোনও সিক্রেট শেয়ার করেন

Zodiac: মানুষ প্রায়ই তাদের মনের বোঝা হালকা করার জন্য অন্যদের সঙ্গে অনেক কিছু শেয়ার করে। এর মধ্যে অেক গোপনীয় কথাও থাকে। যা শুধুমাত্র বিশ্বাসভাজন ব্যক্তিদের সঙ্গেই শেয়ার করা উচিত। কেউ বিশ্বাস ভাঙলে খুব কষ্ট হয়। গোপন কথা গোপন রাখার কৌশল মাত্র কয়েকজনই রপ্ত করতে পারেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, তিনটি রাশি আছে যাদের পেটে কথা কিছুই হজম হয় না। রহস্য যতই গুরুতর হোক না কেন। যতক্ষণ না তারা সেই জিনিসটি অন্যদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন ততক্ষণ তাদের খাবার হজম হয় না। জ্যোতিষী ডা. অরবিন্দ মিশ্র জানাচ্ছেন, আপনি যদি কোনও কথা গোপন রাখতে চান তবে এই রাশির জাতকদের থেকে সাবধান থাকুন।


মিথুন GEMINI

এই রাশির অধিপতি বুধ, যা বার্তাবাহক হিসাবে পরিচিত। রাশিচক্রের প্রভাব অনুসারে এই রাশির জাতক জাতিকারা কথা বলতে খুব  ভালোবাসেন। এদের সব জিনিস নিয়ে প্রবল কৌতুহল থাকে। বড় চমকের পরিকল্পনা হোক বা গোপনীয় অন্য কোনও বিষয়, এই রাশির জাতকরা গুপ্ত কথা ছড়িয়ে দিতে পারদর্শী। তবে এরা তথ্যের গুরুত্ব বুঝেই সে সম্পর্কে অন্য মানুষের সামনে খোলসা করেন।


কন্যা VIRGO

কন্যা রাশির অধিপতিও বুধ। এই রাশির জাতকরা খাবার খেতে ভালোবাসেন। কন্যা রাশির জাতক জাতিকারা অন্য মানুষের জীবনে খুব বেশি জড়িত। কন্যা রাশির জাতকরা একটু স্বার্থপর প্রকৃতির হয়ে থাকেন। এই রাশির জাতকরা কারও গোপন কথা গোপন রাখতে পারেন না। অনেক সময় এরা অতি উৎসাহে সেই সমস্ত সিক্রেট সকলের সামনে বলে ফেলেন, যা তাদের বলা উচিত নয়।


ধনু SAGITTARIUS

ধনু রাশির জাতকদের উপর বৃহস্পতি গ্রহের বিশেষ প্রভাব রয়েছে। এই রাশির জাতক জাতিকারা যে কোনও বিষয়ের গভীরে যেতে খুব আগ্রহী। এরা যে কোনও বিষয়ে বাড়াবাড়ি করতে পারদর্শী। বিশেষ ব্যাপার হল এই রাশির জাতক জাতিকারা কারও গোপন কথা গোপন রাখতে পারেন না। তারা প্রায়শই কথোপকথনের সময় ভুলে যান এবং কখন অন্যদের সামনে আপনার গোপন কথা বলেছেন তা খেয়ালও করতে পারেন না।

Advertisement

 

Advertisement