scorecardresearch
 

Durga Puja 2021 Horoscope: কেমন কাটবে উৎসবের দিনগুলি? জানুন পুজোর রাশিফল

Durga Puja 2021 Horoscope: ফেস্টিভ মুডে রয়েছেন ভাল কথা, এই কয়েকদিন আপনার সময় কেমন যাবে জানেন? চলুন দেখা যাক, কোন রাশির জাতকের দুর্গাপুজো কেমন কাটবে। 

Advertisement
দুর্গাপুজোর রাশিফল দুর্গাপুজোর রাশিফল

Durga Puja 2021 Horoscope: দুর্গাপুজোর আমেজে গা ভাসিয়েছেন বেশীরভাগ বাঙালি। বছর ধরে অপেক্ষা থাকে এই দিনগুলির জন্য। তবে ফেস্টিভ মুডে (Festive Mood) রয়েছেন ভাল কথা, এই কয়েকদিন আপনার সময় কেমন যাবে জানেন? চলুন দেখা যাক, কোন রাশির জাতকের (Zodiac Signs) দুর্গাপুজো (Durga Puja) কেমন কাটবে। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

বিপুল পরিমাণে আর্থিক লাভ এবং কর্মসংস্থানের স্থিতিশীলতা। সামগ্রিক উৎপাদনশীলতা বৃদ্ধির জন্য নতুন প্রকল্প শুরু করুন। রোমান্টিক জীবনকে আরও উত্তেজনাপূর্ণ রাখুন, তাহলে সম্পর্ক আরও মধুর হবে। পেটের সমস্যায় ভোগার সম্ভাবনা। রুটিন মেনে চলুন।


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বহু প্রতীক্ষিত ইচ্ছাগুলো পূরণ হতে চলেছে। প্রতিযোগিতা কাটিয়ে উঠবেন। শিক্ষাক্ষেত্রে এবং আর্থিক সাফল্য অর্জন। প্রেমের জীবন শক্তিশালী হবে। স্বাস্থ্য ভাল থাকবে। নতুন শখগুলি অন্বেষণ করার জন্য এই সময়কাল সবচেয়ে শ্রেষ্ঠ।


মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আপনার জোরালো ক্রিয়াকলাপে জড়িত হওয়া থেকে বিরত থাকা উচিত। ইতিবাচক মনোভাব আপনাকে আপনার আর্থিক স্থিতিশীলতা পুনরায় প্রতিষ্ঠায় সহায়তা করবে। ক্রমান্বয়ে অর্থ বৃদ্ধি। সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারেন।  ধৈর্য ধরে রাখুন এবং তাঁকে সময় দিন। শরীরের পর্যাপ্ত যত্ন নিন। 

   
কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

নতুন দক্ষতা বিকাশের জন্য এটি চমৎকার সময়। আপনার উদ্বেগ সহজেই ছেড়ে দেবেন। বন্ধু এবং সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভাল হবে। সঙ্গী এবং পরিবারের সঙ্গে বেশি সময় কাটান। নিজের সঙ্গে সবচেয়ে ভাল সময় কাটানো জরুরি এই সময়কালে।

 

সিংহ / LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

Advertisement

পেশাগত এবং শিক্ষাগত উভয় ক্ষেত্রেই সাফল্য অর্জন। বিশেষ সঙ্গী খুঁজে পেতে পারেন। বিয়ের জন্য এবং আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য একটি আদর্শ সময় এটি। নিজেকে সুস্থ রাখতে সুষম খাদ্য খাওয়ার দিকে এবং নিয়মিত ব্যায়াম করার দিকে মনোনিবেশ করুন।


কন্যা / VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

চাকরির সুযোগের পাশাপাশি প্রচুর অর্থ উপার্জনের সম্ভাবনা। মনের মানুষকে খুঁজে না পাওয়ার সম্ভাবনা। তবে বিবাহিতদের সঙ্গীর সঙ্গে সম্পর্কে গভীরতা। আপনার স্বাস্থ্যের সুরক্ষার জন্য  সঠিকভাবে খাওয়া-দাওয়া করুন। অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে হবে।


তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

অন্যান্য রাশিচক্রের সঙ্গে তুলনা করলে, কর্মক্ষেত্র এবং শিক্ষাক্ষেত্রে এটি আপনার জন্য একটি চমৎকার সময়। পছন্দের মানুষকে প্রস্তাব দেওয়ার এবং সম্পর্ক এগানোর জন্য এটি আদর্শ সময়। স্বাস্থ্যের জন্য খুব বেশি মনোযোগের প্রয়োজন নেই। তবে যোগব্যায়াম অনুশীলন করলে আপনার উদ্বেগ এবং উচ্চ রক্তচাপ দূরে থাকবে।


বৃশ্চিক /SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কাজ এবং শিক্ষাক্ষেত্রে প্রবল প্রতিযোগিতা থাকবে। এই সময়ে, কোনও কেনাকাটা থেকে বিরত থাকুন। ইতিবাচক দিকে মনোনিবেশ করুন। প্রেমে বিবাদের যোগ। স্বাস্থ্যের দিকে অতিরিক্ত নজর দিন। 


ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

নতুন প্রতিভা এবং কর্মসংস্থানের সুযোগ চিহ্নিত করতে সহায়তা করবে। সঙ্গীর সুস্থতার দিকে বিশেষ মনোযোগ দিন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটান। স্বাস্থ্যকর খাবার খান এবং যাদের দীর্ঘস্থায়ী হৃদরোগ রয়েছে তাঁরা নিয়মিত মেডিকেল চেকআপের মধ্যে থাকুন। 


মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আপনার আর্থিক অবস্থা কিছুটা অস্থিতিশীল হবে। সব সময় আপনার ইতিবাচক মনোভাব বজায় রাখলে, সমস্যার সমাধান হবে। লক্ষ্য এবং স্বপ্নগুলি অর্জন করতে, আপনাকে অতিরিক্ত কঠোর পরিশ্রম এবং অধ্যবসার সঙ্গে কাজ করতে হতে পারে। সঙ্গীর সাথে বন্ধন দৃঢ় হবে।


কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

স্বাস্থ্যের দিকে বাড়তি নজর দিন। প্রেম -প্রণ্যের জন্য এটা ভাল সময়। পরিবারকে সময় দিন। সাফল্য পেতে কঠোর পরিশ্রম ও কর্মে মনোসংযোগ করা জরুরি। 


মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

সমস্যা এবং সাফল্য উভয়ই আসবে। ভবিষ্যতে, আপনি নতুন পথে প্রবেশ করতে সক্ষম হবেন। স্বাস্থ্য এবং সম্পর্কের সুরক্ষার জন্য অতিরিক্ত যত্ন নেওয়া উচিত।


 

Advertisement