scorecardresearch
 

Zodiac: দুর্গাপুজোয় ৫ রাজযোগ, রাতারাতি ভাগ্যোদয় ৫ রাশির

কথিত আছে যে এই যোগ যদি জন্মকুণ্ডলীতে তৈরি হয় তবে ব্যক্তি রাজার মতো জীবনযাপন করেন। অর্থাৎ নীচ ভঙ্গ রাজ যোগ, বুধাদিত্য রাজ যোগ, ভদ্র রাজ যোগ ও হংস রাজ যোগ একত্রে গঠিত হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিগুলি এই সময়ে রাজ যোগে ইতিবাচক প্রভাব ফেলবে।

Advertisement
Zodiac: দুর্গাপুজোয় ৫ রাজযোগ, রাতারাতি ভাগ্যোদয় ৫ রাশির Zodiac: দুর্গাপুজোয় ৫ রাজযোগ, রাতারাতি ভাগ্যোদয় ৫ রাশির

Zodiac: জ্যোতিষশাস্ত্রে গ্রহ ও ট্রানজিটের ভিত্তিতে ভবিষ্যদ্বাণী করা হয়। তাই জ্যোতিষ মতে, গ্রহের স্থানান্তর গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। যেহেতু প্রতিটি গ্রহের ট্রানজিট পিরিয়ড ভিন্ন, তাই একাধিক গ্রহ এক রাশিতে অবস্থান করতে পারে। তাই কিছু শুভ ও অশুভ যোগ গঠিত হয়। এই বছরের ২৪ সেপ্টেম্বর গ্রহের অবস্থান আশ্চর্যজনক হতে চলেছে। এই সময়ে ৫টি শক্তিশালী রাজ যোগ গঠিত হতে চলেছে।

রাজ যোগে পরিণত হওয়ার এই বিস্ময়কর কাকতালীয় ঘটনাটি ঘটতে চলেছে। এই দিনে শনি, বুধ ও বৃহস্পতি পশ্চাদ্গমন করবে। সূর্য ও বুধ ছাড়াও বুধাদিত্য যোগ এবং শুক্রের গমন একটি দুর্বল রাজযোগের দিকে নিয়ে যাবে। কথিত আছে যে এই যোগ যদি জন্মকুণ্ডলীতে তৈরি হয় তবে ব্যক্তি রাজার মতো জীবনযাপন করেন। অর্থাৎ নীচ ভঙ্গ রাজ যোগ, বুধাদিত্য রাজ যোগ, ভদ্র রাজ যোগ ও হংস রাজ যোগ একত্রে গঠিত হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিগুলি এই সময়ে রাজ যোগে ইতিবাচক প্রভাব ফেলবে।


বৃষ TAURUS

এই রাজ যোগ বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হবে। ব্যবসায় প্রচুর লাভ হবে। এই সময়টি শনি সংক্রান্ত জিনিসের ব্যবসায়ীদের জন্য অনুকূল। শেয়ার, ফটকা, লটারিতে বিনিয়োগ লাভজনক হতে পারে। হঠাৎ আর্থিক লাভ হতে পারে। তবে, স্বাস্থ্যের দিক থেকে, পেট সম্পর্কিত কোনও রোগ আপনাকে বিরক্ত করতে পারে।


মিথুন GEMINI

পেশা, ব্যবসা ও অর্থের ক্ষেত্রে সাফল্য আসবে। রাজনীতিবিদরা বড় পদ পেতে পারেন। কোনো পছন্দসই স্থানে ট্রান্সফার হতে পারে। ভাগ্যের সাহায্যে আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতাও পাবেন। আপনার কাজের প্রশংসা হবে।


কন্যা VIRGO

ব্যবসায় বড় সাফল্য পেতে পারেন। হঠাৎ আর্থিক লাভ হতে পারে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। মিডিয়া, ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ব্যক্তিরা অনেক উপকৃত হতে পারেন। আটকে থাকা কাজ শেষ হবে। ভাগ্য আপনার সহায় হবে। এই সময়ে আপনি আপনার হাতে যে কাজই থাকুক আপনি সম্পূর্ণ করতে পারবেন।

Advertisement


ধনু SAGITTARIUS

ব্যবসার জন্য এই সময়টা ভালো যাবে। নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। কর্ম সংক্রান্ত কোনও যাত্রা হতে পারে, যা খুবই উপকারী হতে পারে। টাকা ও খাবারের কোনও অভাব হবে না। আপনার স্বাস্থ্য খুব ভালো থাকবে, এই সময়ে আপনি একটি নতুন শক্তি নিয়ে কাজ করবেন।


মীন PISCES

এই সময়টা সব দিক থেকে ভালো যাবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। পদোন্নতির জোরাল সম্ভাবনা রয়েছে। ব্যবসা বাড়বে। নতুন ব্যবসা শুরু করার জন্য এটি একটি ভালো সময়। চাকরিজীবীদের পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement