scorecardresearch
 

Zodiac: মহাসপ্তমী থেকে ভাগ্যোদয় ৩ রাশির, অর্থ-চাকরি লাভের যোগ

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তরিত হয়, এটি সরাসরি মানব জীবন এবং পৃথিবীকে প্রভাবিত করে। বুদ্ধি এবং ব্যবসার দাতা বুধ গ্রহ ১০ ​​সেপ্টেম্বর কন্যা রাশিতে পশ্চাদ্গমনে রয়েছে। ২ অক্টোবর মহাসপ্তমী থেকে মার্গী হতে চলেছে। বুধ গ্রহের গমন কন্যা রাশিতে শ্রেষ্ঠ বলে মনে করা হয়।

Advertisement
Zodiac: মহাসপ্তমী থেকে ভাগ্যোদয় ৩ রাশির, অর্থ-চাকরি লাভের যোগ Zodiac: মহাসপ্তমী থেকে ভাগ্যোদয় ৩ রাশির, অর্থ-চাকরি লাভের যোগ

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তরিত হয়, এটি সরাসরি মানব জীবন এবং পৃথিবীকে প্রভাবিত করে। বুদ্ধি এবং ব্যবসার দাতা বুধ গ্রহ ১০ ​​সেপ্টেম্বর কন্যা রাশিতে পশ্চাদ্গমনে রয়েছে। ২ অক্টোবর মহাসপ্তমী থেকে মার্গী হতে চলেছে। বুধ গ্রহের গমন কন্যা রাশিতে শ্রেষ্ঠ বলে মনে করা হয়। অতএব, বুধের গতিবিধির প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। কিন্তু ৩টি রাশি আছে যার জন্য বুধের মার্গী পথে চলা ভীষণ উপকারী হতে পারে। জেনে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


সিংহ LEO

কন্যা রাশিতে বুধের গমন আপনার জন্য উপকারী হতে পারে। এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। দীর্ঘ দিনের আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। ব্যবসায় একটি গুরুত্বপূর্ণ চুক্তি চূড়ান্ত হতে পারে। যার ফলে ভালো লাভ হতে পারে। এই সময়ে আপনি অংশীদারিত্বের কাজ শুরু করতে পারেন। যাদের কর্মজীবন বক্তৃতা এবং বিপণনের ক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত, যেমন আইনজীবী, বিপণন কর্মী বা শিক্ষক, এই সময়টি তাদের জন্য বিশেষভাবে উপকারী প্রমাণিত হতে পারে। আপনার রাশির অধিপতি হল সূর্য। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য এবং বুধের মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে। অতএব, এই ট্রানজিট আপনার জন্য শুভ হতে পারে।


বৃশ্চিক SCORPIO

বুধের মার্গী হওয়ায় শুভ দিন শুরু হতে পারে। এই সময়ের মধ্যে আপনার আয় ভালো বাড়বে বলে আশা করা হচ্ছে। সেই সঙ্গে জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের মধ্যে মাধুর্য দেখা যাবে। সেই সঙ্গে পারিবারিক পরিবেশও হবে মনোরম। এই সময়ে আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। এর পাশাপাশি, আপনি এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজগুলোও শেষ হতে পারে। এছাড়াও, আপনি স্টক মার্কেট, ফাটকা এবং লটারিতে বিনিয়োগ করে ভালো মুনাফা অর্জন করতে পারেন। অন্যদিকে, আপনার ব্যবসা যদি বুধ এবং মঙ্গল গ্রহের সঙ্গে সম্পর্কিত হয় তবে আপনার ভালো অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement


ধনু SAGITTARIUS

বুধের মার্গী গতিবিধি আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এছাড়াও আপনি যদি চাকরি করেন তবে আপনি পদোন্নতি পেতে পারেন। একই সঙ্গে এ সময়ে ব্যবসার প্রসার ঘটতে পারে। আপনি ব্যবসার সাথে সম্পর্কিত ছোট বা বড় ভ্রমণ করতে পারেন, যা আপনার জন্য উপকারী হতে পারে। কর্মক্ষেত্রে লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন, যার কারণে আপনি কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। সেখানে আপনি বস এবং সহকর্মীদের সমর্থন পেতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement