scorecardresearch
 

Astrology Tips: কাজে সাফল্য পেতে চান? সপ্তাহের ৭দিন এই খাবার খেয়ে বেরোন

Astrology Tips: পরীক্ষা হোক বা চাকরির ইন্টারভিউ, যে কোনও গুরুত্বপূর্ণ কাজে বের হওয়ার আগে আজও আমাদের বড়রা আমাদের মুখে দই-চিনি দেন। কোনও দরকারি কাজে বেরনোর আগে দই মুখে দিয়ে বেরনো শুভ বলে মনে করা হয়। তবে শুধু দই-চিনি নয়, শাস্ত্রে আরও কয়েকটি খাবারের উল্লেখ রয়েছে, বাড়ি থেকে বেরনোর আগে এই খাবারগুলি খেয়ে বেরনো অত্যন্ত শুভ।

Advertisement
কাজে সফলতা আসবে জ্যোতিষ টিপস মানলে কাজে সফলতা আসবে জ্যোতিষ টিপস মানলে
হাইলাইটস
  • পরীক্ষা হোক বা চাকরির ইন্টারভিউ, যে কোনও গুরুত্বপূর্ণ কাজে বের হওয়ার আগে আজও আমাদের বড়রা আমাদের মুখে দই-চিনি দেন।
  • কোনও দরকারি কাজে বেরনোর আগে দই মুখে দিয়ে বেরনো শুভ বলে মনে করা হয়।

পরীক্ষা হোক বা চাকরির ইন্টারভিউ, যে কোনও গুরুত্বপূর্ণ কাজে বের হওয়ার আগে আজও আমাদের বড়রা আমাদের মুখে দই-চিনি দেন। কোনও দরকারি কাজে বেরনোর আগে দই মুখে দিয়ে বেরনো শুভ বলে মনে করা হয়। তবে শুধু দই-চিনি নয়, শাস্ত্রে আরও কয়েকটি খাবারের উল্লেখ রয়েছে, বাড়ি থেকে বেরনোর আগে এই খাবারগুলি খেয়ে বেরনো অত্যন্ত শুভ। সপ্তাহের এক এক দিনেন জন্য এক একটি শুভ খাবারের উল্লেখ আছে জ্যোতিষশাস্ত্রে। জেনে নিন কোনও শুভ কাজে বেরনোর আগে সপ্তাহের কোন দিন কী খেয়ে বেরোবেন।

রবিবার
জ্যোতিষ অনুসারে রবিবার হল সূর্যদেবতার দিন। এই দিনে আপনি কোনও শুভ কাজে বেরোলে, বাড়ি থেকে বেরনোর আগে মুখে একটু পানপাতা দিয়ে বেরোন। তাহলে সব কাজেই সাফল্য লাভ করা অনেক সহজ হবে।

সোমবার
সোমবার দিনটি জ্যোতিষ অনুসারে চন্দ্রদেবতার দিন। হিন্দুধর্মে সোমবার শিবের দিন বলে মনে করা হয়। এদিন কোনও বিশেষ কাজ থাকলে বাড়ি থেকে বেরনোর আগে একটু দই খেয়ে বেরোন। 

আরও পড়ুন

মঙ্গলবার
মঙ্গলবার কোনও দরকারি কাজে বাড়ি থেকে বেরনোর আগে মুখে এক টুকরো গুড় ফেলে দিন। এই সহজ টোটকায় আপনার উপর শুভ প্রভাব থাকবে ও সব কাজে সহজেই সাফল্য লাভ করতে পারবেন আপনি।

বুধবার
যদি আপনার কোনও কাজ দীর্ঘদিন ধরে আটকে থাকে এবং আপনি যদি সেই কাজ বুধবারে সম্পূর্ণ করার উদ্দেশ্যে বেরোন, তাহলে বাড়ি থেকে বেরনোর আগে একটু সবুজ ধনেপাতা খেয়ে নিন। দেখবেন এর ফলে আপনার আটকে থাকা কাজ সাফল্যের সঙ্গে সম্পূর্ণ হবে।

বৃহস্পতিবার
বৃহস্পতিবার কোনও শুভ কাজ থাকলে বাড়ি থেকে বেরনোর আগে এক চিমটে গোটা জিরে খেয়ে নিন। দেখবেন সব কাজেই নিশ্চিত ভাবে জয় পাবেন আপনি।

Advertisement

শুক্রবার
শুক্রবারের জন্য দই আর চিনি খাওয়া শুভ বলে জানাচ্ছেন জ্যোতিষবিদরা। এদিন কোনও দরকারি কাজ থাকলে বাড়ি থেকে বেরনোর আগে একটু দই আর চিনি খেয়ে নিন। এর ফলে পজিটিভ রেজাল্ট পাওয়া যাবে।

শনিবার
জ্যোতিষ অনুসারে শনিবার হল শনি দেবতার দিন। এদিন বাড়ি থেকে দরকারি কাজে বেরনোর আগে এক টুকরো আদা খেয়ে বেরনো ভালো। এর ফলে দরকারি কাজ নির্বিঘ্নে সারতে পারবেন আপনি।

Advertisement