scorecardresearch
 

September Good Luck Zodiac: দেবী লক্ষ্মীর আশীর্বাদ, সেপ্টেম্বর আর্থিক ভাবে দারুণ কাটবে ৫ রাশির

Financial horoscope September 2024: সেপ্টেম্বর মাস শুরু হয়েছে। সেপ্টেম্বর মাসে, গ্রহের রাজা সূর্যের সঙ্গে বুধ এবং শুক্র তাদের গতিবিধি পরিবর্তন করবে। ৪ সেপ্টেম্বর বুধ কর্কট রাশিতে প্রবেশ করবে। ১৬ সেপ্টেম্বর সূর্য কন্যা রাশিতে প্রবেশ করছে। ১৮ সেপ্টেম্বর শুক্র তুলা রাশিতে প্রবেশ করবে। গ্রহগুলির পরিবর্তনশীল গতি৫ টি রাশির জন্য শুভ হতে চলেছে এবং ভবিষ্যতের জন্যও শুভ সঙ্কেত দিচ্ছে। আসুন জেনে নেওয়া যাক, সেই সৌভাগ্যবান রাশিগুলি যাঁদের জন্য ভাগ্যের দরজা খুলবেন দেবী লক্ষ্মী।

Advertisement
সেপ্টেম্বরে লক্ষ্মীর কৃপায় কুবেরের সম্পদ পাচ্ছে ৫ রাশি সেপ্টেম্বরে লক্ষ্মীর কৃপায় কুবেরের সম্পদ পাচ্ছে ৫ রাশি

September Horoscope 2024, Arthik Rashifal: সেপ্টেম্বর মাস শুরু  হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সেপ্টেম্বর  মাসটি সমস্ত রাশির জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। বছরের নবম মাসে গ্রহের গতিবিধিতে অনেক পরিবর্তন দেখা যাবে। এছাড়াও সেপ্টেম্বর মাসে বুধ, সূর্য এবং শুক্রের রাশিচক্রের পরিবর্তন হবে। তবে নয়টি গ্রহের মধ্যে সূর্য, শুক্র ও শনির গুরুত্ব রয়েছে। তিনটিই তাদের নিজস্ব রাশিতে থাকবে। এমন পরিস্থিতিতে ৫ টি রাশির জাতকদের অনেক উপকার হবে। আসুন জেনে নেওয়া যাক অর্থনৈতিক রাশিফল ​​অনুসারে এই মাসে লক্ষ্মীর আশীর্বাদ পাচ্ছে কারা-

বৃষ রাশি (Taurus)
সেপ্টেম্বর মাসে বৃষ রাশির জন্য অনেক শুভ সুযোগ অপেক্ষা করছে। যা দরকার তা হল সুযোগ কাজে লাগান। আপনার কর্মজীবনে বাধার অবসান ঘটবে এবং আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনে সফল হবেন। প্রেমিকরা বিয়ে করে চিরতরে এক হওয়ার সিদ্ধান্ত নেবে। সমাজে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে, যা ভবিষ্যতে ভাল সুবিধার দিকে নিয়ে যাবে।

সিংহ রাশি  (Leo)
 গ্রহের রাশির পরিবর্তন আপনার মন্দ ভাগ্যকে উজ্জ্বল করবে। আপনার মিষ্টি কথা যে কাউকে আপনার নিয়ন্ত্রণে আনার ক্ষমতা রাখে। মিডিয়া বা চলচ্চিত্র শিল্পের সঙ্গে  যুক্ত ব্যক্তিরা এগিয়ে যাওয়ার ভালো সুযোগ পাবেন। খারাপ দিন শেষ হবে এবং সুখের দিন শুরু হবে। পরিবারে সুখ থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে, পুরনো রোগ দূর হবে।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
এই মাসে আপনার সমস্ত অমীমাংসিত কাজ গতি পাবে। আটকে থাকা সব কাজ বাস্তবায়িত  হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে।  এই সময়ে করা  বিনিয়োগ ভবিষ্যতে সম্পদের বৃষ্টি করবে। পরিবারের সঙ্গে চলমান বিবাদের অবসান হবে। মনের সব ইচ্ছা পূরণ হবে।

ধনু রাশি (Sagittarius)
সেপ্টেম্বর মাসে, সমৃদ্ধির নক্ষত্রগুলি আপনাকে স্বাগত জানাবে, আপনার এনার্জি হাই থাকবে। আপনার লালিত সমস্ত স্বপ্ন পূরণ হবে। ব্যবসায় ভালো আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। যারা দুই থেকে তিনটি সন্তান নিতে চায় তাদের ঘরে সুখের আগমন ঘটবে। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে, শারীরিক এবং মানসিক স্বাস্থ্যের  অবশ্যই উপকার হতে পারে।  
 
কুম্ভ (Aquarius)

এই মাসে আপনি আপনার শত্রুদের উপর কর্তৃত্ব করবেন। আপনি প্রতিটি ক্ষেত্রে তাদের চেয়ে ভাল অনুভব করবেন। যে কাজেই হাত লাগাবেন, তাতে সোনা ফলবে। কর্মক্ষেত্রে আপনার খ্যাতি ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। জলের মতো অর্থ ব্যয় হবে কিন্তু আর্থিক অবস্থাও মজবুত হবে। প্রেম জীবনে ভালো পরিবর্তন দেখা যাবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement