scorecardresearch
 

Financial Horoscope Today: শনিবার আয়-ব্যয় কেমন থাকবে সব রাশির? জানুন আজকের আর্থিক রাশিফল

Financial Horoscope in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- লাভ- ক্ষতি, আয় - ব্যয়, অর্থনৈতিক দিক দিয়ে কেমন কাটবে আপনার আজকের দিন? জানুন আজকের অর্থনৈতিক রাশিফল।

Advertisement
আজকের আর্থিক রাশিফল   আজকের আর্থিক রাশিফল

Financial Horoscope in Bengali: আজ অর্থনৈতিক দিক থেকে আজকের দিনটি অনেক রাশির জন্য খুব শুভ হতে চলেছে। তবে কিছু রাশির জাতকদের ব্যবসা, বিনিয়োগ এবং অর্থ লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। লাভ- ক্ষতি, আয় - ব্যয়, অর্থনৈতিক দিক দিয়ে কেমন কাটবে আজ? জানাচ্ছেন ডাঃ অরুণেশ কুমার শর্মা। আর্থিক রাশিফল নিয়ে জানুন, বিস্তারিত। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)   

দ্রুত লক্ষ্য পূরণের কথা ভাবুন। বাণিজ্যিক বিষয় সহজ হবে। সাহস যোগাযোগ প্রান্তে থাকবে। বিরোধীদের ব্যাপারে সচেতন থাকবেন। স্বার্থপরতা ও সংকীর্ণতা পরিত্যাগ করুন। ব্যবস্থাপনায় ভাল থাকবে। আলোচনা সংলাপে যৌক্তিকতা বজায় রাখুন। পরিকল্পনা বাস্তবায়ন অব্যাহত থাকবে। লাভের দিকে নজর দেবেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)  

শিল্পের কাজে অগ্রাধিকার দেবেন। সাফল্যের শতাংশ ভাল হবে। ব্যবসায়িক কাজে গতি আনবে। সিস্টেম আরও ভাল করবে। অর্থনৈতিক বিষয়ে সক্রিয়তা দেখান। কেরিয়ার- ব্যবসায় কাঙ্খিত স্থান করে নেবে। নিয়ম মেনে চলবেন। ভ্রমণের লক্ষণ রয়েছে। ভাল তথ্য পাওয়া যাবে।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)  

ধন-সম্পত্তির বিষয় গতি পাবে। লাভের প্রভাব বজায় থাকবে। লক্ষ্যে অগ্রাধিকারে রাখবে। ব্যাঙ্কিংয়ের বিষয়ে আগ্রহ নেবে। পৈতৃক ও ঐতিহ্যবাহী কাজের উপর জোর দেওয়া হবে। সম্পদের বৃদ্ধি। প্রত্যাশার চেয়ে ভাল পারফর্ম করবে।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)   

শুভ প্রস্তাব পাবেন। বড় প্রচেষ্টা ত্বরান্বিত হবে। অনন্য প্রচেষ্টায় লাভ ভাল হবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। পদমর্যাদা বৃদ্ধি। বিভিন্ন বিষয় অনুকূলে থাকবে। ধনসম্পত্তি বৃদ্ধি। ব্যক্তিগত পারফরম্যান্সের উপর জোর দেওয়া হবে। ব্যবসায় সাফল্য পাবেন।

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

লেনদেনে স্বচ্ছতা বজায় রাখুন। অর্থনৈতিক বিষয়ে সক্রিয়তা থাকবে। ব্যবসায় সতর্কতা বজায় থাকবে। ধৈর্য ধরে কাজ করবেন। বিনিয়োগ প্রচেষ্টায় আগ্রহ থাকবে। ব্যবসায় স্বচ্ছতা বজায় রাখবে। পেশাদারদের আস্থা অর্জন করবে। আয় স্বাভাবিকের চেয়ে ভাল হবে। কাজের প্রসারের সুযোগ আসবে।

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)  

অর্থনৈতিক লাভের প্রচেষ্টা শক্তি পাবে। পেশাগত ব্যবসায় উন্নতি। শক্তি দিয়ে সমর্থন পাবে। সুসংবাদ পাবেন। পেশাদারদের সঙ্গে সহযোগিতা থাকবে। কাজের দক্ষতা বৃদ্ধি। চিন্তা বড় হবে। সবাই মিত্র থাকবে। আয় ভাল হবে।

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

অর্থনৈতিক বিষয় অনুকূলে তৈরি হবে। পেশাগত কাজে সক্রিয়তা থাকবে। সুযোগ-সুবিধা বাড়বে। অভিজ্ঞ লোকদের সঙ্গ থাকবে। গুরুত্বপূর্ণ কাজ এগিয়ে যাবে। কাঙ্খিত অফার পাবেন। অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ হবে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)       

ব্যবসার সঙ্গে সংশ্লিষ্ট শিল্পে জনসাধারণের প্রভাব থাকবে। পেশাগত ব্যবসায় গতি আসবে। সর্বত্র শুভ যোগাযোগ থাকবে। স্বাচ্ছন্দ্য ও সচেতনতার সঙ্গে গুরুত্বপূর্ণ কাজ করবেন। কর্মকাণ্ডে গতি আসবে। অর্থনৈতিক ক্ষেত্রে উন্নতি। কর্মজীবনে -ব্যবসা বৃদ্ধি পাবে। বড়দের সঙ্গ পাবেন।

ধনু /SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)   

তাড়াহুড়ো করে চুক্তি করবেন না। আইনের শাসন নিয়ে এগিয়ে যান। আর্থিক লেনদেনে স্বচ্ছতা বজায় রাখুন। কেরিয়ারে লক্ষ্য তৈরি করুন। সময় ব্যবস্থাপনায় মনোযোগ দিন। বাজেট এবং সিস্টেমের সঙ্গে সম্মতি রাখুন। ঠগ থেকে দূরত্ব বজায় রাখুন। গুরুজনদের বোঝাপড়া ও উপলব্ধি থেকে উপকৃত হবেন।

মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)     

আয়ের উৎস বাড়বে। কেরিয়ার ব্যবসা ভাল রাখবে। পরস্পরের প্রতি নিবেদিত প্রাণ থাকবে। কাজের গতি বাড়বে। লাভ ও প্রভাব বৃদ্ধি। সবার সঙ্গে তাল মিলিয়ে চলবেন। নেতৃত্ব ও ব্যবস্থাপনা ভাল হবে। ধারাবাহিকতা শৃঙ্খলা বজায় রাখবেন। ভাল অফার পাবেন। সুযোগ কাজে লাগাবেন।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)    

লেনদেন সাবধানে করুন। পেশাদারিত্বের উপর জোর রাখুন। সবাইকে সঙ্গে নিয়ে যাবেন। কর্মদক্ষতা জোরদার হবে। শ্রমশক্তি বৃদ্ধি। কঠোর পরিশ্রম ও নিষ্ঠা দিয়ে অবস্থান শক্ত রাখবেন। লেনদেনে সতর্কতা বাড়বে। ব্যবসায়িক বিষয়ে ইতিবাচক ব্যবস্থাপনার উন্নতি।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

ব্যয় নিয়ন্ত্রণ করবে। স্মার্ট ওয়ার্কিং বাড়বে। লক্ষ্য অর্জনে এগিয়ে থাকবেন। কেরিয়ার -ব্যবসায় উন্নতি। লাভ ও সম্প্রসারণ ভাল হবে। আকর্ষণীয় আচরণ রাখবেন। সিস্টেমের প্রতি আস্থা বাড়বে। নিয়ম মেনে চলবেন। রুটিন উন্নত করবেন। সময় ব্যবস্থাপনায় মনোযোগ বাড়বে।


 

Advertisement