scorecardresearch
 

March Financial Zodiac Sign 2023 : মার্চে চাকরি-ব্যবসায় দারুণ চাপ ৬ রাশির, বিপুল আর্থিক ক্ষতির আশঙ্কা

মাসটি নানা দিক থেকে বিশেষ হতে চলেছে। হিন্দু নববর্ষ বিক্রম সংবত ২০৮০ এই মাস থেকেই শুরু হবে এবং অনেক গ্রহের গোচরও। তাই এটি সময় ১২টি রাশিই বিশেষভাবে প্রভাবতি হবে (March 2023 Unlucky Zodiac Sign)। তার মধ্যে কয়েকটি রাশির জন্য এই সময়টি চ্যালেঞ্জিং হতে চলেছে। তাঁরা বেশকিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির এই মাসটি কঠিন যেতে চলেছে (March Unlucky Rashi 2023)।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মার্চ মাস শুরু
  • আর্থিক ক্ষেত্র কেমন যাবে?
  • জেনে নিন এখানে

মার্চ মাস শুরু হয়েছে। এই মাসটি জন্য কেমন যাবে তা আগ্রহী সবাই। এই মাসটি নানা দিক থেকে বিশেষ হতে চলেছে। হিন্দু নববর্ষ বিক্রম সংবত ২০৮০ এই মাস থেকেই শুরু হবে এবং অনেক গ্রহের গোচরও। তাই এটি সময় ১২টি রাশিই বিশেষভাবে প্রভাবতি হবে (March 2023 Unlucky Zodiac Sign)। তার মধ্যে কয়েকটি রাশির জন্য এই সময়টি চ্যালেঞ্জিং হতে চলেছে। তাঁরা বেশকিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির এই মাসটি কঠিন যেতে চলেছে (March Unlucky Rashi 2023)।

বৃষ রাশি (Taurus) - বৃষ রাশির জাতক-জাতিকাদের ১৫ মার্চের পর কড়া মেজাজ বা ঝাঁঝালো কথাবার্তা এড়িয়ে চলতে হবে। কর্মজীবনে চাপ থাকবে। ব্যবসায়ীদের উচিত তাঁদের পণ্যের গুণগত মান পরীক্ষা করা, তা না হলে গ্রাহকদের অসন্তোষের পাশাপাশি লোকসানও বহন করতে হবে। মাসের শুরুতে কিছু বাধার সম্মুখীন হতে হবে। পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক হতে পারে। পড়ে যাওয়ার কারণে মাথায় ও মুখে আঘাতের সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (Leo) - সিংহ রাশির জাতক-জাতিকাদের সবার সঙ্গে তাল মিলিয়ে চলা উচিত। আপনার অহংকার সম্পর্ককে দুর্বল করে দিতে পারে। জীবিকার ক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আর্থিক বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। বিয়ের ব্যাপারে তাড়াহুড়ো করবেন না। আপনার স্ত্রীর সঙ্গে কথোপকথনে অহংকে দূরে রাখুন। ল্যাপটপ, টিভি ও মোবাইল বেশিক্ষণ দেখবেন না।

তুলা রাশি (Libra) - তুলা রাশির জাতক জাতিকারা কর্মজীবনের ক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন, সতর্ক থাকতে হবে, সহকর্মীদের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অংশীদারিত্বে করা ঠিক হবে না, সমস্যা হতে পারে। পরিবারে অনাকাঙ্খিত ব্যয়ের কারণে আর্থিক বাজেট ব্যাহত হতে পারে, ঋণ নিতে হতে পারে। শুরুতে বিনিয়োগ এড়িয়ে চলুন। রঙের উৎসবে আনন্দে মেতে উঠুন প্রিয়জনের মাঝে। চোখে জ্বালাপোড়া, ডিপ্রেশান ও মাথাব্যথা ভোগাতে পারে।

Advertisement

মকর রাশি (Capricorn) - মকর রাশির ব্যবসায়ীদের ধার করা টাকায় আটকে পড়ার আশঙ্কা রয়েছে। নতুন বিনিয়োগ করার আগে ভাল করে ভেবে দেখুন, আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে। সরকারি নিয়মে অবহেলা করলে আর্থিক জরিমানা হতে পারে। তৃতীয় পক্ষের কারণে দম্পতিদের মধ্যে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। ছোটখাটো বিষয় পরিবারের শান্তি নষ্ট করতে পারে। সতর্ক না হলে রোগের শিকার হতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius) - কুম্ভ রাশির জাতক জাতিকাদের হুট করে কোনও সিদ্ধান্ত নিলে অনুতপ্ত হতে হবে। ব্যবসায়ীদের তাঁদের বিরোধীদের থেকে সাবধান থাকা উচিত, কারণ তারা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। পড়ুয়ারা মনোবল হারাবেন না। পারিবারিক জীবনও চ্যালেঞ্জিং হবে। অর্থনৈতিক ক্ষেত্রে মাসটি কঠিন হবে। স্বাস্থ্যের প্রতি অসতর্কতার কারণে রোগের কবলে পড়তে পারেন।

মীন রাশি (Pisces) - এই রাশির জাতক জাতিকারা তাঁদের কর্মজীবনে উত্থান-পতন দেখতে পাবেন। বিরোধীরা ক্লিন ইমেজ নষ্ট করতে গেম প্ল্যান করতে পারে। ব্যবসার ক্ষেত্রেও কঠিন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। প্রেমের সম্পর্কে মারামারি হতে পারে। পৈতৃক সম্পত্তি নিয়ে মতবিরোধের কারণে বাড়ির পরিবেশ উত্তেজনাপূর্ণ হতে পারে। 

আরও পড়ুন - অফিসে কাজের মাঝে ঢুলুনি আসে? সকালে এই কাজগুলি করলেই থাকবেন চনমনে

 

Advertisement