scorecardresearch
 

Rashifal Zodiac Shiv, Amrit, Sarbartha Siddhi Yog 2023: বছরের প্রথম দিনই শিব, অমৃত ও সর্বার্থ সিদ্ধি যোগ, চাকরি, গাড়ি, ফাটকা কামাই ৩ রাশির

Rashifal Zodiac Shiv, Amrit, Sarbartha Siddhi Yog 2023: ২০২৩ সালে ১ জানুয়ারি অর্থাৎ বছরের প্রথম দিনই তিনটি শুভ যোগ সৃষ্টি হবে। শিব, অমৃত ও সর্বার্থ সিদ্ধি যোগ দিয়ে শুরু হবে নতুন বছর। জ্যোতিষ অনুযায়ী ৩ রাশির জাতকদের ফিরে তাকাতে হবে না। 

Advertisement
বছরের প্রথম দিনই শিব, অমৃত ও সর্বার্থ সিদ্ধি যোগ, চাকরি, গাড়ি, ফাটকা কামাই ৩ রাশির বছরের প্রথম দিনই শিব, অমৃত ও সর্বার্থ সিদ্ধি যোগ, চাকরি, গাড়ি, ফাটকা কামাই ৩ রাশির
হাইলাইটস
  • বছরের প্রথম দিনই একসঙ্গে তিনযোগ
  • শিব, অমৃত ও সর্বার্থ সিদ্ধি যোগ
  • চাকরি, গাড়ি, ফাটকা কামাই ৩ রাশির

Rashifal Zodiac Shiv, Amrit, Sarbartha Siddhi Yog 2023: নতুন বছরকে ঘিরে প্রত্যাশা অনেক। বছরের প্রথম দিনটি সবাই ভালভাবে কাটাতে চাইবেন। তবে এদিন থেকে অতি শুভ যোগ সৃষ্টি হচ্ছে। অর্থাৎ শুভ যোগে নতুন বছরের সূচনা হতে চলেছে। জ্যোতিষ গণনা অনুযায়ী ১ জানুয়ারি ২০২৩ -এ শিব, অমৃত ও সর্বার্থ সিদ্ধি যোগের সংযোগ থাকবে। জ্যোতিষ শাস্ত্রে এই যোগকে অত্যন্ত শুভ মনে করা হয়। শিব, অমৃত ও সর্বার্থ সিদ্ধি যোগের শুভ প্রভাব সমস্য় রাশির ওপর পড়বে। কিন্তু তিন রাশির কেরিয়ার ও ব্যবসায় উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। কোন তিনটি রাশির জাতক এই তালিকায় জেনে নেওয়া যাক।

মেষ (Aries)

মেষ রাশির জাতকদের কেরিয়ার ও ব্যবসায় উন্নতি যোগ। পাশাপাশি ২০২৩ সালে ভাগ্য আপনার সহায়। আপনাদের কোনও জরুরি কাজও সম্পন্ন হতে পারে। বিদেশে চাকরি করার স্বপ্ন দেখছেন যাঁরা তাঁরা এ সময় একাধিক ভাল সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের নির্দিষ্ট সময়ের ব্যবধানে ব্যবসায়িক যাত্রায় যেতে পারেন। এর ফলে ভবিষ্যতে লাভ অর্জন করতে পারবেন।

বৃষ (Taurus)

এই যোগে বৃষ রাশির জাতকদের জন্য দারুণ লাভজনক প্রমাণিত হবে। তাই এ বছর চাকরির ভালো সুযোগ লাভ করবেন বৃষ রাশির জাতকরা। পাশাপাশি বৃষ রাশির যে জাতকরা চাকরি করছেন, তাঁরা এপ্রিলের কাছাকাছি পদোন্নতি লাভ করার সম্ভাবনা। ২০২৩-এ বাবা বা পিতৃস্থানীয় কারও সঙ্গে সম্পর্ক উন্নত হবে। বাবার সহযোগিতায় ধন লাভ হওয়ার প্রভূত সম্ভাবনা।সরকারি চাকরির যোগ প্রবল।

মকর (Capricorn)

সর্বার্থসিদ্ধি ও অমৃত যোগের প্রভাবে মকর রাশির জাতকদের ভাগ্যোন্নতি। এ কারণে মকর জাতকদের আকস্মিক ধন লাভের প্রবল সম্ভাবনা থাকছে। আটকে থাকা টাকা এ সময়ে ফিরে পেতে পারেন। পাশাপাশি ২০২৩ সালে সম্পত্তি বা গাড়িও কিনতে পারেন। এমনকী কোনও আটকে থাকা প্রকল্পে সাফল্য লাভ করতে পারেন মকর রাশির জাতকরা। এই রাশির যে জাতকরা ব্যবসার সঙ্গে জড়িত, তাঁদের ভালো ধনলাভ হতে পারে। ব্যবসায় বৃদ্ধি।

Advertisement

 

Advertisement