scorecardresearch
 

Lucky Zodiac Signs From Tuesday: মঙ্গলবার থেকে লাকি ৫ রাশি, হনুমানজির কৃপায় উন্নতির যোগ

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে মঙ্গলবার থেকে পাঁচটি রাশি অত্যন্ত শুভ ফল পেতে চলেছেন। এই রাশির জাতক-জাতিকারা আটকে থাকা টাকা ফেরত পাবেন।

Advertisement
Rashifal। রাশিফল। Rashifal। রাশিফল।
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে মঙ্গলবার থেকে পাঁচটি রাশি অত্যন্ত শুভ ফল পেতে চলেছেন।
  • এই রাশির জাতক-জাতিকারা আটকে থাকা টাকা ফেরত পাবেন।

মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, মকর রাশি থেকে চাঁদ কুম্ভ রাশিতে গমন করেছে। দ্বীপপুষ্কর যোগ, রবি যোগ এবং ধনিষ্ঠ নক্ষত্রের একটি শুভ যোগ তৈরি হচ্ছে। মঙ্গলবার এই শুভ যোগ ও নক্ষত্রের গঠন অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে, এই শুভ যোগগুলিতে যে কোনও শুভ কাজের ফল দ্বিগুণ হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে মঙ্গলবার থেকে পাঁচটি রাশি অত্যন্ত শুভ ফল পেতে চলেছেন। এই রাশির জাতক-জাতিকারা আটকে থাকা টাকা ফেরত পাবেন। মঙ্গলবার কয়েকটি প্রতিকার করলে মঙ্গল গ্রহের অবস্থান মজবুত হবে। হনুমানজির আশীর্বাদও পাবেন। 

মেষ- ২৬ সেপ্টেম্বর থেকে মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ ও ফলপ্রসূ দিন হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা আগামিকাল স্ত্রীর পরামর্শে লাভবান হবেন। তাঁদের সম্পদও বৃদ্ধি পাবে। পরিবারের কোনও সদস্য যদি চাকরির পরীক্ষা দিয়ে থাকেন, তাহলে তিনি শুভ ফল পাবেন। বাড়িতে উৎসবের পরিবেশ থাকবে। মনও খুশি থাকবে। যাঁরা পারিবারিক ব্যবসা করছেন তাঁরা ভাল লাভ পাবেন। নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনাও করবেন। দাম্পত্য জীবন ভাল যাবে।

মঙ্গলবারের প্রতিকার: আর্থিক উন্নতির জন্য পর পর পাঁচটি মঙ্গলবার মন্দিরে একটি গেরুয়া পতাকা উত্তোলন করুন। একটি লাল গরুকে রুটি খাওয়ান।

আরও পড়ুন

সিংহ- ২৬ সেপ্টেম্বর সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। সিংহ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য পক্ষে থাকবে। যে কারণে সম্পদ বৃদ্ধির সম্ভাবনা। আপনার কাজ ধীরে ধীরে সম্পন্ন হবে। সিংহ রাশির ব্যক্তিদের সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস শক্তিশালী হবে। আপনি বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। নতুন বন্ধুর সংখ্যাও বাড়বে। যাঁরা ভবিষ্যতে আপনার কাজে আসতে পারে। ব্যবসায় আপনার সাফল্য দেখে মন খুশি হবে। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে।

Advertisement

মঙ্গলবারের প্রতিকার: বিবাদ থেকে মুক্তি পেতে হনুমানজির পা ছুঁয়ে আশীর্বাদ নিন। এগারো বার পরিক্রমা করার পর হনুমান চালিসা পাঠ করুন।

তুলা-  ২৬ সেপ্টেম্বর তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য ভালো দিন যাবে। তুলা রাশির জাতক-জাতিকাদের বাড়িতে কিছু বিশেষ অতিথি থাকতে পারে, যা আপনাকে খুশি করবে। ব্যবসায় ভালো বৃদ্ধি হবে। আর্থিক লাভের সমন্বয়ে আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। কর্মসংস্থানে চাকরিরত ব্যক্তিরা তাদের প্রচেষ্টায় সাফল্য পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও তীর্থস্থানে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি যদি কোনও সম্পত্তি কিনতে চান তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে।

মঙ্গলবারের প্রতিকার: শত্রু এবং বাধা থেকে মুক্তি পেতে মঙ্গলবার উপবাস করুন। ২১  দিন ধরে হনুমানজির পুজো করুন। 

ধনু- ২৬ সেপ্টেম্বর থেকে ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা থাকবে। অতীতে করা ভুল থেকে শিক্ষা নেবেন। সেগুলিকে মাথায় রেখে সামনে এগিয়ে যাবেন। যা ভাল সাফল্যের দিকে নিয়ে যাবেন। এই রাশির জাতক-জাতিকারা বিদেশ যাওয়ার সুযোগও পেতে পারেন। যা আপনাকে খুশি করবে। যাঁরা কর্মরত আছেন, তাঁরা নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। চাকরিতে কর্তারা প্রশংসা করবেন। ব্যবসায়ীদের অবস্থার উন্নতি হবে। হাতে টাকা আসবে।

মঙ্গলবারের প্রতিকার: অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে হনুমানজিকে সিঁদুর ও জুঁই তেল অর্পণ করুন। সুন্দরকাণ্ড পাঠ করুন।

কুম্ভ- ২৬ সেপ্টেম্বর থেকে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ দিন হবে। কুম্ভ রাশির জাতক-জাতিকারা চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন। আপনার কঠোর পরিশ্রমও সফল হবে। আপনি যদি কোনও আইনি বিষয়ে আটকে থাকেন তবে আপনার অবস্থার উন্নতি হবে। যাঁরা প্রেমে আছেন তাঁদের জীবনে নতুন শক্তি সঞ্চারিত হবে। প্পিতার সাহায্যে দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসা বজায় থাকবে।

মঙ্গলবারের প্রতিকার: সৌভাগ্যের জন্য হনুমানজির সামনে জলের পাত্র রাখুন। ২১ দিন হনুমান চালিশা পাঠ করুন। 

Advertisement