scorecardresearch
 

Thursday Lucky Zodiac: কৌশিকী অমাবস্যায় উত্তর ফাল্গুনী নক্ষত্রের সংযোগ, এই ৫ রাশির ধনসম্পদ বৃদ্ধি পাবে

Thursday Luckiest Zodiac Sign: বৃহস্পতিবার ভগবান বিষ্ণু এবং গ্রহের দেবতা বৃহস্পতিকে উৎসর্গ করা হয়। এছাড়াও, ১৪ সেপ্টেম্বর, ভাদ্রপদ অমাবস্যায়, সাধ্য যোগ এবং উত্তর ফাল্গুনী নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যা বৃষ, কর্কট, সিংহ, মকর এবং মীন রাশির জাতকদের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য বৃহস্পতিবার কেমন যাবে...

Advertisement
  কৌশিকী অমাবস্যায় অর্থ-সম্পদ প্রাপ্তি ৫ রাশির কৌশিকী অমাবস্যায় অর্থ-সম্পদ প্রাপ্তি ৫ রাশির

14  September Luckiest Zodiac Sign: আজ, ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার, চন্দ্র গ্রহদের রাজা  সূর্যের রাশি সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও আজ  ভাদ্রপদ মাসের অমাবস্যা তিথি, যা ভাদো অমাবস্যা ও কৌশিকী নামেও পরিচিত। এই দিনে, সাধ্য যোগ এবং উত্তর ফাল্গুনী নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে। ভাদো অমাবস্যার দিনে এই শুভ যোগগুলির গঠন অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে বৃহস্পতিবার দিনটি ৫টি রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই রাশির জাতকরা ভাগ্যের পক্ষে থাকবে এবং জীবনে উন্নতির জন্য শুভ সংযোগের ঘটনা ঘটবে। 

 বৃষ রাশি (Taurus)
১৪ সেপ্টেম্বর বৃষ রাশির জাতকদের জন্য ভালো দিন হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা এদিন অন্যদের সাহায্য করে স্বস্তি পাবেন এবং মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি আপনার মামাবাড়ির দিক থেকে ভাল খবর শুনতে পারেন এবং ভাগ্যও আপনার পক্ষে থাকবে। চাকরিজীবীরা আজ কর্মকর্তা এবং সহকর্মীদের কাছ থেকে সহায়তা পাবেন, যার কারণে তারা তাদের কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি আপনার পিতার সাহায্যে আপনার সন্তানের সমস্যার সমাধান পেতে সক্ষম হবেন, যা আপনার মনকে খুশি রাখবে। আপনার সঙ্গীর সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন।

কর্কট রাশি (Cancer)
১৪ সেপ্টেম্বর কর্কট রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। কর্কট রাশির জাতকরা তাদের পিতামাতার সেবা করার সুযোগ পাবেন এবং তাদের সহায়তায়  নতুন সম্পত্তি কেনার ইচ্ছা পূরণ হবে। নতুন কাজ শুরু করার সময় পরিবারের সদস্যদের একসঙ্গে হতে দেখা যাবে, যা আত্মবিশ্বাস বাড়াবে। ভাগ্যের সাহায্যে সম্পদ বৃদ্ধির শুভ সুযোগ আসবে। আপনি কিছু ধর্মীয় আচার-অনুষ্ঠানে অংশ নিতে পারেন এবং দাতব্য কাজে কিছু অর্থ ব্যয় করতে পারেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে লাভের শুভ সম্ভাবনা থাকবে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
১৪ সেপ্টেম্বর সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হবে। সিংহ রাশির জাতক জাতিকারা আজ সকাল থেকে উদ্যমী বোধ করবেন এবং তাদের সমস্ত কাজে সফল হবেন। মায়ের সঙ্গে সম্পর্ক মজবুত হবে এবং যারা প্রেমের জীবনে আছেন তারা  কিছু সুখবর শুনতে পেতে পারেন। চাকরিজীবী এবং ব্যবসায়ীরা  তাদের কর্মক্ষেত্রে সততার সঙ্গে কাজ করবেন, যা তাদের অবশ্যই উপকৃত করবে। পরিবারের ছোট বাচ্চাদের নিয়ে কিছু কেনাকাটা করবেন, এতে মন শান্ত থাকবে। আপনি কোন বন্ধুর কাছ থেকে ধার দেওয়া  টাকা পাবেন এবং বন্ধুদের সঙ্গে একটি অনুষ্ঠানে যেতে পারেন।

মকর রাশি (Capricorn)
 ১৪ সেপ্টেম্বর মকর রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা ভাগ্যের সঙ্গ পাবে এবং অমীমাংসিত সরকারি কাজ সম্পন্ন হবে। আজ আপনি যে কাজই হাতে নিন না কেন, আপনি অবশ্যই তাতে সফল হবেন। পিতামাতার পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নিন, তবেই আপনি সফল হবেন।  কর্মরত ব্যক্তিরা আজ  চমৎকার সুযোগ পাবেন। কর্মরত ব্যক্তিরা আজ তাদের নিজস্ব ব্যবসা শুরু করতে পারেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে এবং বিনিয়োগে ভাল লাভ হবে। ব্যবসায়ীদের ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে এবং সম্মান বৃদ্ধি পাবে।

মীন রাশি (Pisces) 
আজ মীন রাশির জাতকদের জন্য  শুভ দিন হতে চলেছে। মীন রাশির লোকেরা  ব্যবসায়িক বিষয়ে উদ্যমী হয়ে সাহস দেখাবে এবং নিজের যশ ও খ্যাতি ভালোভাবে বৃদ্ধি করবে। সামাজিক ক্ষেত্রে আপনার বিশ্বাসযোগ্যতা বাড়বে, যা আপনাকে ভবিষ্যতে ভাল সুবিধা দেবে। বিবাহযোগ্যরা  বিয়ের প্রস্তাব পেতে পারে। দাম্পত্য জীবন ভালো যাবে এবং আপনার সঙ্গী ও সন্তানদের নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করা হবে। আপনি কোনও আত্মীয়ের কাছ থেকে আটকে থাকা অর্থ পাবেন, যা আপনাকে স্বস্তি দেবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement