scorecardresearch
 

Tuesday Lucky Zodiac: গজকেশরী যোগ ও স্বাতী নক্ষত্রের শুভ সংযোগ, গণেশ চতুর্থীতে ভাগ্যদ্বয় ৫ রাশির

Tuesday Luckiest Zodiac Sign: মঙ্গলবার হনুমানজি এবং গ্রহের সেনাপতি ভগবান মঙ্গলকে উৎসর্গ করা হয়। সেই সঙ্গে গণেশ চতুর্থীর উৎসবও পালিত হবে। এই শুভ দিনে, স্বাতী নক্ষত্র, রবি যোগ, গজকেশরী যোগের একটি শুভ সংযোগতৈরি হচ্ছে, যা বৃষ, কর্কট, কন্যা, ধনু এবং কুম্ভ রাশির মানুষের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য মঙ্গলবার কেমন যাবে...

Advertisement
বাপ্পার কৃপায় ৫ রাশির জাতকদের সৌভাগ্য বাপ্পার কৃপায় ৫ রাশির জাতকদের সৌভাগ্য

19 September Luckiest Zodiac Sign: মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, চাঁদ তুলা রাশিতে প্রবেশ করছে। এছাড়াও  গণেশ চতুর্থী তিথি অর্থাৎ ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের চতুর্থী তিথি পালিত হবে। এই দিনে, গজকেশরীর যোগ, রবি যোগ এবং স্বাতী নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে গণেশ চতুর্থী তিথির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। এই শুভ যোগের প্রভাবে জীবনের সমস্ত বাধা দূর হয়ে সৌভাগ্য আসবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে মঙ্গলবার ৫ টি রাশির জন্য শুভ হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের সুখ ও সম্পদ বৃদ্ধি পাবে এবং তারা বন্ধুদের সহযোগিতাও পাবে। 

বৃষ রাশি (Taurus)
১৯ সেপ্টেম্বর বৃষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা পরিবারের সদস্য এবং স্ত্রীর কাছ থেকে পূর্ণ সমর্থন এবং ভালবাসা পাবেন। গজকেশরী যোগের শুভ প্রভাবের কারণে কেউ পৈতৃক সম্পত্তি পেতে পারে এবং অংশীদারিত্ব থেকে আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। আপনি বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন এবং তাদের সঙ্গে  কথা বলার সময় নতুন তথ্য পাবেন। আপনার সামাজিক বৃত্ত বাড়বে, যার ফলে আপনার বন্ধুর সংখ্যা বাড়বে এবং আপনি নতুন লোকের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।

কর্কট রাশি (Cancer)
১৯ সেপ্টেম্বর কর্কট রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। কর্কট রাশির জাতকরা  তাদের কর্মজীবনে নাম কামানোর সুযোগ পাবেন এবং তাদের সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনার কর্তৃত্ব বৃদ্ধি পাবে এবং আপনি নেতৃত্বের সুযোগ পাবেন। আর্থিকভাবে, সময় ভাল যাবে এবং আপনার তহবিল ভাল বৃদ্ধি পাবে। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির থাকেন তবে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং পারিবারিক জীবন ভাল থাকবে। বন্ধুর সাহায্যে আপনার অসম্পূর্ণ কাজ শেষ হবে এবং সরকারি কাজেও গতি আসবে।

আরও পড়ুন

Advertisement

 কন্যা রাশি (Virgo)
১৯ সেপ্টেম্বর কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হবে। কন্যা রাশির জাতকরা  আরও ভালো কাজ করার সুযোগ পাবেন। যদি আপনার বাবার সঙ্গে  আপনার সম্পর্ক খারাপ হয় তবে এবার আপনার সম্পর্কের উন্নতি হবে। চাকরি খুঁজছেন যুবকরা সুখবর পাবেন। একই সঙ্গে ব্যবসায়ীদের জন্য ব্যবসায়িক লাভের একটি শুভ সংযোগ তৈরি হচ্ছে। পারিবারিক জীবন আরও ভাল হবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কোনও সম্পত্তি কেনার ক্ষেত্রে সাফল্য পাবেন। ভাগ্যও কন্যা রাশির জাতকদের পক্ষে থাকবে, যা জীবনকে আরও উন্নত করবে।

ধনু রাশি (Sagittarius)
১৯ সেপ্টেম্বর ধনু রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি ভালো যাবে। রবি যোগের শুভ প্রভাবের কারণে  ভাগ্য ধনু রাশির জাতকদের পক্ষে থাকবে এবং আপনার অসম্পূর্ণ কাজ যত তাড়াতাড়ি সম্ভব সম্পন্ন হবে। আপনার টাকা কোথাও আটকে থাকলে  পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন ভালো যাবে এবং আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে ভালো সহযোগিতা পাবেন। ধনু রাশির জাতকদের সামাজিক মর্যাদার উন্নতি হবে এবং বন্ধুদের বৃত্তও বাড়বে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা শিক্ষক এবং সহপাঠীদের কাছ থেকে সমর্থন পাবেন, যার কারণে তারা সমস্ত চ্যালেঞ্জ অতিক্রম করতে সক্ষম হবে।

কুম্ভ রাশি (Aquarius)
১৯ সেপ্টেম্বর কুম্ভ রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হবে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য কিছু এলাকা থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে এবং আপনি আপনার কর্মজীবনেও সন্তুষ্টি পাবেন। আপনি যদি আদালতের মামলায় আটকে থাকেন তবে এবার আপনি বিজয়ী হতে পারেন। চাকরিজীবী  ব্যক্তিরা কর্মক্ষেত্রে তাদের আধিপত্য বৃদ্ধি করবে এবং কর্মকর্তা ও সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। যারা ব্যবসা করছেন তারা পুঁজি বিনিয়োগের পর ভালো লাভের সুযোগ পাবেন। বাচ্চাদের সঙ্গে কোয়ালিটি সময় কাটাবেন এবং কোথাও পিকনিকে যাওয়ার পরিকল্পনা করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement