scorecardresearch
 

Friday Lucky Zodiac: রবি যোগ এবং জ্যেষ্ঠা নক্ষত্রের শুভ সংযোগ, দেবী লক্ষ্মীর আশীর্বাদ ৫ রাশিতে

Friday Luckiest Zodiac Sign: শুক্রবার সম্পদের দেবী মহালক্ষ্মী এবং শুক্র দেবকে উৎসর্গ করা হয়। এর পাশাপাশি এদিন মহালক্ষ্মী ব্রতও শুরু হচ্ছে এবং রবি যোগ ও জ্যেষ্ঠা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যা মিথুন, সিংহ, তুলা, বৃশ্চিক এবং কুম্ভ রাশির জাতকদের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য শুক্রবার কেমন যাবে...

Advertisement
সাফল্যের সম্ভাবনা ৫ রাশির সাফল্যের সম্ভাবনা ৫ রাশির

22  September Luckiest Zodiac Sign: শুক্রবার, ২২ সেপ্টেম্বর, চাঁদ বৃশ্চিক এবং ধনু রাশির উপর দিয়ে অতিক্রম করবে। এছাড়াও এদিন ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের সপ্তমী তিথি এবং এই দিন থেকে শুরু হবে মহালক্ষ্মী ব্রত যা ১৬ দিন ধরে চলবে। এছাড়াও, রবি যোগ, আয়ুষ্মান যোগ এবং জ্যেষ্ঠা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। শুভ যোগে মহালক্ষ্মী ব্রত শুরু করা খুবই উপকারী বলে মনে করা হয়। এই ব্রত পালন করলে দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায় এবং সকল কাজে সফলতা পাওয়া যায়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে শুক্রবার ৫টি রাশির জন্য খুবই শুভ। এই রাশির জাতকদের আর্থিক লাভ বৃদ্ধি পাবে এবং সম্মান এবং ভাগ্যও তাদের পক্ষে থাকবে।

মিথুন রাশি (Gemini)
২২ সেপ্টেম্বর মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এবং ভাগ্যও তাদের সঙ্গে থাকবে। আপনার কোনো কাজ যদি দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকে, তাহলে সেই কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনাকে খুশি করবে।  আপনার শান্ত প্রকৃতি আপনাকে অনেক ঝামেলা থেকে রক্ষা করবে এবং আপনি নতুন বন্ধুদের সাঙ্গেও দেখা করবেন। চাকুরীজীবীদের জন্য,  কর্মক্ষেত্রে একজন সিনিয়র সদস্যের সহায়তায় আপনি লাভের নতুন সুযোগ পাবেন এবং সাহিত্য ক্ষেত্রেও আপনার খ্যাতি বৃদ্ধি পাবে।

 সিংহ রাশি (Leo)
২২ সেপ্টেম্বর সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  তাদের পরিবারের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং তারা তাদের সঙ্গীর সঙ্গে  একটি নতুন সম্পত্তি ক্রয় করতে পারেন।  আপনার আনন্দ এবং উদ্দীপনা আপনাকে সুস্বাস্থ্যের মধ্যে রাখবে এবং যেকোনো বিনিয়োগও ভালো আর্থিক লাভ আনতে পারে। কর্মরত ব্যক্তিরা তাদের নিজস্ব ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন এবং এতে পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। অর্থ উপার্জনের পাশাপাশি সঞ্চয়ের জন্য শুভ দিন এবং আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
২২ সেপ্টেম্বর তুলা রাশির জাতকদের জন্য আনন্দদায়ক দিন হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা  দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এবং তাদের স্বাস্থ্যও ভালো থাকবে। ব্যবসায় ভালো উন্নতি হবে এবং আর্থিক লাভেরও শুভ সম্ভাবনা দেখা দেবে। পারিবারিক জীবন ভালো যাবে এবং আপনি একটি নতুন সম্পত্তি ক্রয় করতে পারেন। পরিবারের কোনো সদস্য সরকারি চাকরি পেতে পারেন বা সরকারের কাছ থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন ভালো যাবে এবং আপনি পুরো পরিবার নিয়ে কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
২২  সেপ্টেম্বর বৃশ্চিক রাশির জাতকদের জন্য ভালো দিন হবে। বৃশ্চিক রাশির জাতকরা  ভাগ্যের সঙ্গ পাবেন এবং তাদের প্রচেষ্টার ভিত্তিতে ভাল সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। কিছুদিন ধরে যে বিভ্রান্তি চলছিল তা শেষ হলে মনটাও খুশি হবে। আপনি সন্তানের দিক থেকে কিছু ভাল খবর পাবেন, যা বাড়িতে একটি উৎসবের পরিবেশ তৈরি করবে। যারা চাকরি এবং ব্যবসা করছেন তাদের জন্য  লাভের নতুন সুযোগ আসবে এবং আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য দিনটি ভালো যাবে, তারা পরিবারের সদস্যদের কাছ থেকে তাদের সম্পর্কের স্বীকৃতি পাবেন।

কুম্ভ রাশি (Aquarius)
২২ সেপ্টেম্বর কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ হবে। কুম্ভ রাশির জাতকদের  উদ্যমী দেখাবে এবং তাদের স্বাস্থ্যও ভালো থাকবে। যারা ব্যবসা করছেন তারা মুনাফা অর্জন করতে সক্ষম হবেন এবং প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে  প্রতিদ্বন্দ্বিতা করার অপার সম্ভাবনা থাকবে। আপনাকে অর্থ উপার্জন এবং সঞ্চয় করার অবস্থানে দেখা যাবে এবং ভাগ্য আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করবে। সন্তানের বিবাহ সংক্রান্ত কিছু ভাল প্রস্তাব আসতে পারে, যা পরিবারের সদস্যদের সম্মতিও পেতে পারে। শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে ভালো করবে এবং শিক্ষকদের সহযোগিতা পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement