scorecardresearch
 

Wednesday Lucky Zodiac: অমৃত সিদ্ধি যোগ ও বিশাখা নক্ষত্রের শুভ সংযোগ, ভাগ্য সহায় হবে ৫ রাশির

Wednesday Luckiest Zodiac Sign: বুধবার ভগবান গণেশ এবং গ্রহের রাজপুত্র বুধকে উৎসর্গ করা হয়। এছাড়াও সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ, অমৃত সিদ্ধি যোগ এবং বিশাখা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যা মেষ, সিংহ, তুলা, বৃশ্চিক এবং মীন রাশির মানুষের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য বুধবার কেমন যাবে...

Advertisement
বুধে সৌভাগ্য আসছে ৫ রাশির বুধে সৌভাগ্য আসছে ৫ রাশির

20 September Luckiest Zodiac Sign:  ২০ সেপ্টেম্বর বুধবার, তুলা রাশির পর চন্দ্র বৃশ্চিক রাশিতে গোচর করতে চলেছে। এছাড়া  গণেশ চতুর্থীর পর প্রথম বুধবার এবং এই দিনে অমৃত সিদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ ও বিশাখা নক্ষত্রের শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। এই শুভ যোগগুলিতে করা যে কোনও কাজ সর্বদা শুভ ফল দেয় এবং সুখ ও সমৃদ্ধি নিয়ে যায়। বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে বুধবার দিনটি পাঁচটি রাশির জন্য খুবই উপকারী হতে চলেছে। 

মেষ রাশি (Aries)
২০  সেপ্টেম্বর মেষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকারা তাদের ভাই-বোনের সঙ্গে  দৃঢ় সম্পর্ক রাখবে এবং তাদের কথা মনোযোগ সহকারে শুনবে এবং তাদের গুরুত্ব দেবে। ব্যবসায় ভালো অগ্রগতি হবে এবং সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। কর্মজীবীরা সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহারে উপকৃত হবেন। পরিবারে কোনো সমস্যা চললে কোনো গুরুজনের সাহায্যে সমাধান হয়ে যাবে। পরিবারের কোনো সদস্য সরকারি চাকরি পেতে পারেন বা সরকারের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (Leo)
২০ সেপ্টেম্বর সিংহ রাশির জাতকদের জন্য শুভ হবে। সিংহ রাশির জাতক জাতিকারা  পিতার সহায়তায় সম্পত্তি কেনার ক্ষেত্রে সাফল্য পাবেন। পরিবারের সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে এবং কোনো আত্মীয়ের কাছ থেকে আটকে থাকা অর্থ উদ্ধার হবে। টিমের  সদস্য হিসেবে কাজ করা চাকরিজীবীদের জন্য উপকারী হবে। ব্যবসায়িক লাভের সম্ভাবনা থাকবে এবং বিকেলের মধ্যে একটি চুক্তি চূড়ান্ত হবে, যা আর্থিক পরিস্থিতিকে শক্তিশালী করবে। আপনি যদি কোনও স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন তবে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
২০ সেপ্টেম্বর তুলা রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হবে। তুলা রাশির জাতক জাতিকারা  বিদেশ যাওয়ার সুযোগ পাবেন এবং বিনিয়োগ থেকে ভালো লাভ পাবেন। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য  ভালো দিন হবে, আপনি যদি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার প্রেমিক সঙ্গীর পরিচয় না দিয়ে থাকেন তবে আপনি তার সঙ্গে এবার পরিচয় করিয়ে দিতে পারেন, তারা আপনার সম্পর্কের অনুমোদন দিতে পারে। সমাজে সম্মান পাবেন। বাচ্চাদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং অর্থ উপার্জনের প্রচেষ্টাও সফল হবে। তুলা রাশির জাতকরা  পুরানো ঋণ থেকে মুক্তি পাবেন এবং তাদের সন্তানদের কাছ থেকেও সুসংবাদ পাবেন।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
২০ সেপ্টেম্বর বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হবে। বৃশ্চিক রাশির শিক্ষার্থীরা  শিক্ষাক্ষেত্রে দারুণ সাফল্য পাবে এবং অবিবাহিত ব্যক্তিরা তাদের জীবনে কোন সুখবর পেতে পারেন। কর্মরত ব্যক্তিরা আগামিকাল অন্য কোনো কোম্পানিতে ইন্টারভিউ দিতে যেতে পারেন। ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে এবং বন্ধুর সংখ্যা বৃদ্ধি পাবে। আপনি ভাই-বোনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং সামাজিক ক্ষেত্রে অভিজ্ঞতা সাহায্য করবে। নববিবাহিত ব্যক্তিরা  ভালো খবর শুনতে পারেন।

 মীন রাশি (Pisces)
২০ সেপ্টেম্বর মীন রাশির জাতকদের জন্য শুভ হবে। মীন রাশির জাতকরা কোনো ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন। বিদেশে অধ্যয়নরত শিক্ষার্থীরা  কোনো ভালো খবর শুনতে পারে। আপনি আপনার সন্তানের উন্নতি দেখে খুশি হবেন এবং আপনি পুরো পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে সম্মান পাবেন এবং পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। যারা চাকরি এবং ব্যবসা করছেন তাদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে এবং বিনিয়োগ থেকে ভাল লাভের সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement