scorecardresearch
 

Shani Rashifal: শনির ঘর বদল ১৭ জানুয়ারি, সাড়ে সাতি মুক্তি ৩ রাশির, 'আচ্ছে দিন' শুরু

Shani Rashifal: শনিদেব যখনই তার রাশি পরিবর্তন করেন বা তার গতি পরিবর্তন করেন, তখনই এটি সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। এই শনির কৃপাতেই ৩ রাশির ভাগ্য ফিরতে চলেছে।

Advertisement
৩ রাশির ভাগ্য ফিরতে চলেছে শনির কৃপায়, আপনার কোন রাশি? ৩ রাশির ভাগ্য ফিরতে চলেছে শনির কৃপায়, আপনার কোন রাশি?
হাইলাইটস
  • শনিদেব মানুষকে তাদের কর্ম অনুসারে ফল দেন
  • এটা বিশ্বাস করা হয় যে যারা ভাল কাজ করে তারা ভাল ফল পায় এবং যারা খারাপ কাজ করে তারা অশুভ ফল পায়

Shani Rashi: জ্য়োতিষে শনিদেব মানুষকে তাদের কর্ম অনুসারে ফল দেন। যাঁরা ভাল কাজ করেন তাঁরা ভাল ফল পান এবং যাঁরা খারাপ কাজ করে তারা অশুভ ফল পান। তাই শনিকে কর্মের ফল দাতা ও ন্যায়ের দেবতা বলা হয়। শনির প্রকোপ এড়াতে এবং তাঁর আশীর্বাদ পেতে প্রত্যেক ব্যক্তিই বিভিন্ন ব্যবস্থা গ্রহণ করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি যখনই রাশি পরিবর্তন করেনবা তার গতিবিধি পরিবর্তন করেন, তখন সমস্ত রাশির জাতকদের প্রভাবিত করেন। নতুন বছরে শনিদেব কিছু রাশির জাতককে ঢাইয়া এবং সাড়ে সাতি থেকে মুক্ত করেন।

২০২৩ সালে এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য বদলে দেবেন শনি দেব

১৭ জানুয়ারি, ২০২৩ পর্যন্ত শনি মকর রাশিতে থাকবেন। জ্যোতিষশাস্ত্রে, শনি যখন বক্রি হন, তখন অনেক রাশির জাতককে সমস্য়ায়. পড়তে হয়। ১৭ জানুয়ারি, ২০২৩, রাত ৮:২ মিনিটে, শনি মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন।

শনির চলন অত্যন্ত ধীর। শনি গ্রহের এক রাশি থেকে অন্য রাশিতে গোচর করতে সময় লাগে আড়াই বছর। এমন পরিস্থিতিতে শনির সাড়ে সাতির প্রভাব সবাইকেই বহন করতে হয়। ১৭ জানুয়ারি, ২০২৩-এ, যখন শনি মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে, তখন তিনি  সমস্ত রাশিকে প্রভাবিত করবেন। তবে কিছু রাশির জাতককে শনি  আশীর্বাদ করবেন। কিছু রাশির জাতক শনির সাড়ে সাতি মুক্তি পাবেন। কিছু রাশির জাতক শনির ঢাইয়া থেকে মুক্তি পাবেন।

এই রাশির জাতকরা সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন 

শনির সাড়ে সাতি অর্থাৎ সাড়ে সাত বছর। ব্যক্তিকে নানা রকম ঝামেলার মুখে পড়তে হয়। তবে ২০২৩ সালে অনেক রাশির জাতকই সাড়ে সাতির হাত থেকে মুক্তি পাবেন। কুম্ভ রাশিতে শনির গোচর মিথুন এবং তুলা রাশির জাতকদের শনির ঢাইয়া থেকে স্বস্তি দেবে। তাই ধনু রাশির লোকেরা সাড়ে সাতি থেকে মুক্তি পাবে। তাই এই তিন রাশির জাতক-জাতিকারা নানা ধরনের ঝামেলা থেকে মুক্তি পাবেন এবং তাদের সমস্ত কাজে সাফল্য পাবেন।

Advertisement

 

Advertisement