scorecardresearch
 

Sunday Luckiest Zodiac Signs: এই ৪ রাশির জন্য সুসময় আগামী ৭ দিন, পরিবারে সুখ, অনুকূল কাজের পরিবেশ

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে রবিবার থেকে ৪ রাশির জন্য শুভ সময় শুরু হতে চলেছে। এই রাশিগুলির সম্পদ এবং সৌভাগ্য বৃদ্ধির শুভ সম্ভাবনা। ধীরে ধীরে সমস্ত সমস্যার অবসান হবে।

Advertisement
Surya Lucky Zodiac Signs। সূর্য লাকি রাশি। Surya Lucky Zodiac Signs। সূর্য লাকি রাশি।
হাইলাইটস
  • গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে রবিবার থেকে ৪ রাশির জন্য শুভ সময় শুরু হতে চলেছে।
  • এই রাশিগুলির সম্পদ এবং সৌভাগ্য বৃদ্ধির শুভ সম্ভাবনা।

২৪ সেপ্টেম্বর, রবিবার ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে চন্দ্র। সর্বার্থ সিদ্ধি যোগ, সৌভাগ্য যোগ, রবি যোগ এবং মুল নক্ষত্রের শুভ যোগের কারণে রবিবার থেকে কয়েকটি রাশির জীবনে শুরু হতে চলেছে শুভ যোগ। রবিবার এই শুভ যোগগুলির গঠন অত্যন্ত সৌভাগ্যের বলে মনে করা হয়। এই যোগে করা যে কোনও কাজ সর্বদা শুভ ফল দেয়। জীবনে উন্নতির পথ প্রশস্ত করে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে রবিবার থেকে ৪ রাশির জন্য শুভ সময় শুরু হতে চলেছে। এই রাশিগুলির সম্পদ এবং সৌভাগ্য বৃদ্ধির শুভ সম্ভাবনা। ধীরে ধীরে সমস্ত সমস্যার অবসান হবে।

মিথুন রাশি- ২৪ সেপ্টেম্বর থেকে মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য ভালো দিন যাবে। আপনার সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা বেশি লাভের সুযোগ পাবেন। এই রাশির জাতক-জাতিকারা রবিবার থেকে সর্বাধিক অর্থ উপার্জনের দিকে মনোনিবেশ করতে চলেছেন। নতুন পরিকল্পনাও করবেন। প্রেম জীবনে শান্তি থাকবে। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন। 

রবিবারের প্রতিকার: বটগাছের মূলে দুধ নিবেদন করুন। সমস্যার কথা জানান।

আরও পড়ুন

সিংহ রাশি- রবিবার, ২৪ সেপ্টেম্বর থেকে সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য আনন্দদায়ক সময় হতে চলেছে। শুভ যোগের প্রভাবে সিংহ রাশির জাতক-জাতিকাদের উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। গুরুজনদের আশীর্বাদও পাবেন। যাঁরা অন্য কোম্পানিতে যোগ দেওয়ার কথা বিবেচনা করছেন তাঁরা সাফল্য পাবেন। বন্ধুদের ভাল সময় কাটাবেন। ব্যবসায়ীরা ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে সফল হবেন। নতুন কৌশল নিয়েও কাজ করবেন। পৈতৃক সম্পত্তি থেকে অর্থ উপার্জনের সুযোগ পাবেন। আপনার ইচ্ছাপূরণও হতে পারে।

রবিবারের প্রতিকার: আর্থিক উন্নতির জন্য সূর্যদেবকে জলের সঙ্গে চাল অর্পণ করুন। সূর্যের বীজ মন্ত্র জপ করুন।

তুলা রাশি- ২৪ সেপ্টেম্বর থেকে তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। তাঁরা খুশির থাকবেন। কোনও উৎস থেকে হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। যাঁরা প্রেম করছেন তাঁরা স্মরণীয় এবং আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। বাড়ির শিশুদের সঙ্গে ভাল সময় কাটাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও তীর্থস্থানে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা করবেন।কিছু ভাল খবরও পাবেন।

Advertisement

রবিবারের প্রতিকার: অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে জলে গুড় ও ঘি দিয়ে সূর্যকে নিবেদন করুন। সূর্য চালিসা পাঠ করুন।

বৃশ্চিক রাশি- ২৪ সেপ্টেম্বর থেকে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। সৌভাগ্য যোগের প্রভাবে বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা আটকে থাকা টাকা ফেরত পাবেন। ভাগ্যও আপনার পক্ষে থাকবে। ভাইদের কাছ থেকে সহায়তা পাবেন। গৃহস্থালী কাজগুলি শেষ করবেন। আপনি বন্ধুদের সঙ্গে নতুন যে তথ্য পাবেন, তা ভবিষ্যতে আপনার কাজে লাগবে। চাকরিজীবীরা আগামিকাল সারাদিন পরিবারের সদস্যদের সঙ্গে কাটাবেন। ব্যবসায়ীরা ভাল মুনাফা পাবেন। পারিবারিক ব্যবসায় আপনার স্ত্রীর পরামর্শ কার্যকর হতে পারে।

রবিবারের প্রতিকার: সূর্যদেবকে জলে জবা ফুল অর্পণ করুন। সূর্য চালিসা পাঠ করুন।

Advertisement