scorecardresearch
 

Lucky Zodiac Signs From Wednesday: বুধবার রবি যোগে গণেশের কৃপায় ৪ রাশি, এক সপ্তাহ সুখ-ধনযোগ

জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে, রবি যোগ সূর্যের শক্তিতে পূর্ণ। এই যোগে কাজ করলে শুভ ফল মেলে। হস্ত নক্ষত্রে সূর্যের গমনের কারণে একাধিক রাশির জাতক-জাতিকারা লাভবান হতে শুরু করবেন। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে বুধবার ২৭ সেপ্টেম্বর পাঁচটি রাশির জন্য খুবই সৌভাগ্যশালী হতে চলেছে। 

Advertisement
luckiest zodiac signs luckiest zodiac signs
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে, রবি যোগ সূর্যের শক্তিতে পূর্ণ।
  • এই যোগে কাজ করলে শুভ ফল মেলে।

বুধবার, ২৭ সেপ্টেম্বর কুম্ভ রাশিতে প্রবেশ করেছে চাঁদ। এই শুভ দিনে রবি যোগ এবং শতভিষা নক্ষত্রের শুভ যোগ ঘটেছে। যে কারণে বুধবারের গুরুত্ব বেড়েছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে, রবি যোগ সূর্যের শক্তিতে পূর্ণ। এই যোগে কাজ করলে শুভ ফল মেলে। হস্ত নক্ষত্রে সূর্যের গমনের কারণে একাধিক রাশির জাতক-জাতিকারা লাভবান হতে শুরু করবেন। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে বুধবার ২৭ সেপ্টেম্বর পাঁচটি রাশির জন্য খুবই সৌভাগ্যশালী হতে চলেছে। 

মিথুন- ২৭ সেপ্টেম্বর মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই ইতিবাচক দিন হতে চলেছে। আগামী ৭ দিনে যে সিদ্ধান্তই নেবেন তা শুভ হবে। কর্মজীবন এবং আর্থিক বিষয়ে লাভের সম্ভাবনা থাকবে। ভাগ্যও আপনার পক্ষে থাকবে। আধ্যাত্মিক কার্যকলাপের প্রতি আপনার ঝোঁক বাড়বে। কর্মরত ব্যক্তিদের আয় বৃদ্ধি পাবে। ব্যবসার জন্য আপনাকে দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে, যা আপনার জন্য খুব উপকারী হতে চলেছে। স্বাস্থ্য ভালো থাকবে। আপনি সুস্থ থাকবেন।

বুধবারের প্রতিকার: বাধা এবং রোগ থেকে মুক্তি পেতে সবুজ বস্ত্র দান করুন। বুধবার মন্দিরে অভাবিদের মুগ দান করুন।

আরও পড়ুন

কন্যা- ২৭ সেপ্টেম্বর থেকে কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। আপনি কাজের জন্য প্রশংসা পাবেন। ব্যক্তিগত উন্নতির জন্য ভাল দিন যাবে। আপনি বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন। চাকরিজীবীরা অগ্রগতির নতুন সুযোগ পাবেন। ব্যবসায়ীরা ব্যবসায় লাভ অর্জন করতে সক্ষম হবেন। আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে ভাল অর্থ উপার্জনে সফল হবেন। সম্পদ সঞ্চয় করতেও সফল হবেন।

বুধবারের প্রতিকার: আপনার ইচ্ছাপূরণ করবেন। গণেশকে মুগ লাড্ডু অর্পণ করুন। এতে কোষ্ঠীতে বুধের অবস্থানকে শক্তিশালী করে।

বৃশ্চিক- ২৭ সেপ্টেম্বর থেকে বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল বয়ে আনবে। পরিবারের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। পিতামাতার সাথে সম্পর্ক আরও দৃঢ় হবে। পরিবারের সদস্যদের মধ্যে একে অপরের প্রতি ভালোবাসা থাকবে। পরিবারের কোনো সদস্যের বিয়ে নিয়েও আলোচনা হতে পারে। চাকরিতে আপনি সফল হবেন। ঊর্ধ্বতন কর্তাদের সাথে সম্পর্ক মজবুত হবে। ব্যবসায়ীরা এগিয়ে যাবেন। প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে জয়লাভ করবেন। উচ্চশিক্ষার পথ সুগম হবে।

Advertisement

বুধবারের প্রতিকার: আপনার পরিশ্রমের ফল পেতে বুধবার গণেশ রুদ্রাক্ষ পরিধান করুন।

মকর- ২৭ সেপ্টেম্বর থেকে মকর রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। সাহসের সঙ্গে শত্রুদের মোকাবিলা করবেন। বাড়িতে কোনও বিশেষ অতিথির আগমন হতে পারে, যা বাড়িতে উৎসবের পরিবেশ তৈরি করবে। আপনি এমন জিনিস কিনবেন যা পরিবারে সুখ-শান্তি আনবে। নতুন সম্পত্তি কিনতে পারেন। সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। চাকরিজীবী ও ব্যবসায়ীরা সুবর্ণ সুযোগ পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে।

বুধবারের প্রতিকার: চাকরি ও ব্যবসায় উন্নতির জন্য এক-চতুর্থাংশ মুগ সিদ্ধ করুন। এতে ঘি এবং চিনি মিশিয়ে বুধবার একটি গরুকে খাওয়ান।
 

Advertisement