scorecardresearch
 

Rashifal Today Bengali: কুম্ভর সাহস বাড়বে, সিংহ রাশির প্রতিপত্তি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement

Horoscope 5th January 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

পারিবারিক ভ্রমণ হতে পারে। চেষ্টায় লাভের সম্ভাবনা রয়েছে। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে ন। নতুন বিনিয়োগের পথ খুলবে। দীর্ঘ ভ্রমণের পরিকল্পনা করা যেতে পারে। কোনও বিষয়ে আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে মত বিরোধ থাকলে শান্ত থাকুন। উল্লেখযোগ্য কাজে গতি আসবে। আকস্মিক লাভের সুযোগ পাবেন। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

সাফল্যে বাড়বে। চাকরিজীবীদের অতিরিক্ত কাজ থাকবে। দিনটি বিনিয়োগের জন্য ভাল। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে।  লাভের ভাল সুযোগ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করা প্রয়োজন। কোনও ধরনের অবহেলা করবেন না। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। তাড়াহুড়ো করবেন না।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

উত্তেজনা বাড়াবে। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। আর্থিক লাভ হতে পারে। সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হতে পারে। পরিবারের সঙ্গে পরামর্শ করেই বড় সিদ্ধান্ত নিন।  কাজে কিছু বাধা আসতে পারে। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সময় মতো প্রতিশ্রুতি পূরণ করুন। স্বাস্থ্যর যত্ন নিন। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

চাকরিতে অগ্রগতি। সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। অর্থনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসবে। ছাত্রছাত্রীরা লেখাপড়ায় ভাল ফল পেতে পারে। নতুন কোম্পানিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে। কাজের ব্যাপারে ব্যস্ততা থাকবে। 

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

প্রতিপত্তি বাড়বে। দিনের দ্বিতীয়ার্ধে অর্থনৈতিক পরিস্থিতি আরও অনুকূল হবে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। সঞ্চয় ও বিনিয়োগের ক্ষেত্রেও মানসিক সমস্যা দেখা দেবে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। বিবাহিতদের জন্য কিছু সাবধানতার সময়। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। গর্ভবতী মহিলাদের বিশেষ যত্ন নেওয়া উচিত। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

চাকরিজীবীদের জন্য এই সময়টি অনুকূল হতে পারে।  অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে। কথায় মাধুর্য বজায় রাখুন। ধৈর্য ধরতে হবে। ভাগ্যের সমর্থন পাবেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। অপ্রয়োজনীয় তাড়াহুড়ো করবেন না। প্রেম এবং বিবাহিত জীবনের জন্য এই সময়টি অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হবে। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

সম্মান বৃদ্ধি।  কর্মজীবীদের পদোন্নতি হতে পারে। অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। লক্ষ্য অর্জনে সফল হবেন। আঘাতের বিষয়ে সতর্ক থাকুন এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আত্মবিশ্বাস ও মানসিক অবস্থা ভাল থাকবে। পেশাদারিত্বের উপর জোর দিতে হবে। আপনি যদি শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত হন, তবে সাফল্য অর্জনের অনেক সুযোগ পাবেন। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

চাকরির ক্ষেত্রে ভাল ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। কাঙ্ক্ষিত কাজগুলি এগিয়ে নিতে সক্ষম হবেন। কোনও তাড়াহুড়ো বা চাপ নেই, সমস্ত কাজ সংগঠিত হবে। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভাল হবে।  নতুন কোনও কাজ করবেন না, এতে ক্ষতি হতে পারে। ব্যক্তিগত প্রভাব বাড়বে।  অহংকার এড়িয়ে চলুন। ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হতে পারে। চিন্তাভাবনা ইতিবাচক রাখুন। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ব্যবসায়ীরা তাদের কাজের প্রসার ঘটাবেন। দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে। চাকরিতে সাফল্য পেতে কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। শুভ বৃদ্ধি পেতে চলেছে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং টেনশন করবেন না। আপনার জন্য প্রচুর সুযোগ থাকবে। বিনিয়োগ সংক্রান্ত কোনও আইনি বিষয় চলমান থাকলে, সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা। কর্মক্ষেত্রে ধৈর্য ধরুন। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

চাকরিতে সহকর্মীদের সহযোগিতা থাকবে। ভাল ফল মিলবে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। ব্যক্তিগত বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে। ধারাবাহিকতা বজায় থাকবে। খরচ খুব বেশি বাড়তে দেবেন না। ভাগ্য আপনাকে সমর্থন করবে। দাম্পত্য জীবন সুখের হবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

সাহস বাড়বে। স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। অতিরিক্ত ব্যয় আপনার বাজেটকে প্রভাবিত করবে। এই সময়টা লাভের জন্য ভাল। নতুন কাজ শুরু করতে পারেন। কর্মক্ষেত্রে আপনাকে বেশি সময় দিতে হতে পারে। ক্ষেত্র বিশেষে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে সকলের মধ্যে সুসম্পর্ক দেখতে পাবেন। প্রেমের জীবনে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

মনঃকষ্ট। উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। চাকরির সূত্রে বিদেশ ভ্রমণ করতে পারেন। দূর দেশের কাজ সম্ভব। প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে। পরিবার এবং বন্ধুদের সমর্থন বজায় থাকবে। মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করা উচিত। পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় নম্বর পাবেন। আপনার কাজ এবং প্রেম জীবন পরিচালনা করতে হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement
Advertisement