scorecardresearch
 

Friday Rashifal- Horoscope Bengali: মিথুনের পদোন্নতি, কর্কট রাশির সম্পদ বৃদ্ধি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
শুক্রবারের রাশিফল, শুক্রবারের রাশিফল,

Horoscope 17th May 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

চারিদিকে আনন্দের পরিবেশ থাকবে। সতর্কতা অবলম্বন করতে হবে। দাম্পত্য জীবন ভাল কাটবে। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। আপনি উদ্যমী বোধ করবেন। রাজনৈতিক কাজে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। উল্লেখযোগ্য কাজে গতি আসবে। ইতিবাচক ফলাফল পেতে পারেন। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। পেশাদারিত্ব বৃদ্ধির সপ্তাহটিতে মিশ্র ফল পাবেন।

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসার ক্ষেত্রে দীর্ঘ যাত্রা হতে পারে। সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। কাজের প্রতি অনুরাগ থাকবে। স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে সচেতন হন। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন।ফলাফল ইতিবাচক হবে। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। নতুন বিনিয়োগের পথ খুলবে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

পদোন্নতি। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটবে। অর্থনৈতিক সফলতা আসবে।কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। অতিরিক্ত চিন্তা করবেন না স্বাস্থ্যের উন্নতি হবে। যে প্রেমের সম্পর্ক চলছে তা আরও তীব্র হবে। ছোট-খাটো সমস্যা বাদ দিলে আজ আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

সম্পদ বৃদ্ধি। কোনও ধরনের অবহেলা করবেন না। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ বা আদালতের মামলা আপনার পক্ষে থাকবে। চাহিদা পূরণ হবে। পরিবারের সদস্য সম্পর্কিত ভাল খবর আসবে। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। সন্তানের সঙ্গে সম্পর্কিত ভাল খবর আসতে পারে। সমাজে সম্মান বাড়বে। গুরুত্বপূর্ণ কাজ করতে সময় লাগবে। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

বড় ভাবুন। দৌড় বাড়তে থাকবে এবং তা থেকে লাভও অব্যাহত থাকবে। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে।  প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। প্রেমের সঙ্গীর সঙ্গে সম্পর্কের সামান্য অবনতি হতে পারে। কাজের কৃতিত্ব বৃদ্ধি। আপনার ঘনিষ্ঠ বন্ধুদের সাহায্যে আপনি আর্থিক সংকট থেকে বেরিয়ে আসতে পারেন।  সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা থেকে বিরত থাকুন। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। শিক্ষা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। সব কাজ দ্রুত গতিতে সম্পন্ন হবে।  প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও উত্থান-পতন থাকবে। জমি, সম্পত্তি, যানবাহন কেনার সম্ভাবনা থাকবে। স্বাস্থ্য ও রাগের যত্ন নিন। ভ্রমণে গেলে অত্যন্ত সতর্ক থাকুন। টাকা কম আসবে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

আত্মবিশ্বাস দেখতে পাবেন। সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে। বিনিয়োগ এড়িয়ে চলুন। সমস্ত অমীমাংসিত কাজ শেষ হবে। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান।  কাঙ্খিত সাফল্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। সৃজনশীল কাজের উপর জোর রাখবেন। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সতর্ক থাকুন। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে। দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে। সঙ্গীর সঙ্গে যদি কোনও ভুল বোঝাবুঝি দূর হতে পারে। প্রেমের সম্পর্কে, সাবধানে এগিয়ে যেতে হবে। অর্থ ব্যয় হতে পারে। দিনের দ্বিতীয়ার্ধে, আপনি আরাম বা বাড়ির সাজসজ্জা সম্পর্কিত জিনিসে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। আরাম- আয়েশ সংক্রান্ত বিষয়ে অতিরিক্ত ব্যয় থাকবে। যত্ন সহকারে প্রেমের বিষয়ে এক ধাপ এগিয়ে যান।

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আয় বাড়বে। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। দাম্পত্য জীবনে আসা বাধা দূর হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে অনুকূল সময়। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যান। বাজেট নিয়ন্ত্রণ করুন। দাম্পত্য জীবন সুখের হবে। দিনটি খুব শুভ হবে।  আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন।

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

সচেতন থাকুন।  বিদেশের ব্যবসায়ীরা বড় চুক্তি পাবেন। প্রেম সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল কাটবে।পুরনো সব কাজ শেষ হবে। পরিকল্পনা সফল হবে। লেনদেনে পরিষ্কার থাকবে। আজ ভাল খবর নিয়ে আসবে। কোনও কিছু নিয়ে বেশি চাপ থাকতে পারে। মানসিক চাপ কমবে।  শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। কর্মক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল সুবিধা পেতে পারেন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

অংশীদারিত্বে নিযুক্ত লোকেরা আপনার সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে পারে, যার কারণে ব্যবসায়ের পরিস্থিতি খারাপ হতে পারে।  যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। প্রেমের সঙ্গীর সঙ্গে সম্পর্কের সামান্য অবনতি হতে পারে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। প্রয়োজনীয় কাজে সাহস, সাহসিকতা ও উদ্যম দেখাবেন। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

পারিবারিক জীবন ভালো যাবে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। সামগ্রিক কর্মজীবনের পরিস্থিতি ভাল হবে।  সুখী দাম্পত্য জীবনের জন্য, আপনার স্ত্রীয়ের উপর অকারণে রাগ করা এড়িয়ে চলুন এবং তার অনুভূতিকে সম্মান করুন। ব্যবস্থাপনা ভাল হবে। পেশাগত বিষয়ে স্বচ্ছতা থাকবে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মজীবী মহিলাদের জন্য চ্যালেঞ্জিং সময়।  

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement