scorecardresearch
 

Friday Kamada Ekadashi Lucky Zodiac: শুক্রবারে বৃদ্ধি যোগের শুভ সংযোগ, ধনু-সহ ৪ রাশির আর্থিক লাভ

19 April 2024 Rashifal: ১৯ এপ্রিল ধ্রুব যোগ, রবি যোগ-সহ অনেকগুলি শুভ ফলপ্রসূ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, তুলা, মকর -সহ অন্যান্য রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, শুক্রবার বস্তুগত স্বাচ্ছন্দ্যের অধিপতি শুক্র এবং বিষ্ণুর প্রিয় লক্ষ্মীর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই দিন ৪ রাশির জাতকরাও মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক শুক্রবার কোন রাশির জাতকদের দিন ভাল যাবে।

Advertisement
শুক্রবার লক্ষ্মীর কৃপা ৪ রাশিতে শুক্রবার লক্ষ্মীর কৃপা ৪ রাশিতে

  Top 4 Most Luckiest Zodiac Sign, 19  April 2024: শুক্রবার, ১৯ এপ্রিল হিন্দু ক্যালেন্ডার অনুসারে চৈত্র মাসের শুক্লপক্ষের একাদশী তিথি এবং এই তারিখটিতে কামদা একাদশী পালিত হবে। এছাড়াও, এদিন  চাঁদ সূর্যের রাশি সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। পাশাপাশি, মেষ রাশিতে সূর্য, বুধ এবং বৃহস্পতির সংযোগও তৈরি হচ্ছে। কামদা একাদশীর দিনে বৃদ্ধি যোগ, ধ্রুব যোগ, রবি যোগ এবং মঘা নক্ষত্রের একটি শুভ সংযোগও গ্রহ ও নক্ষত্রের মধ্যে তৈরি হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কামদা একাদশীর দিনে ৪টি রাশির জাতক শুভ যোগের সুফল পাবেন। এই রাশির লোকেরা প্রচুর সুখ এবং সমৃদ্ধি পাবে এবং পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবে। রাশির সঙ্গে  জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারও দেওয়া হয়েছে, এই প্রতিকারগুলি মেনে চললে কোষ্ঠীতে শুক্রের অবস্থান শক্তিশালী হবে এবং দেবী লক্ষ্মীর কৃপায় অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৯ প্রিল ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
১৯ এপ্রিল মিথুন রাশির জাতকদের জন্য একটি শুভ দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  তাদের আর্থিক পরিস্থিতি শক্তিশালী করতে সক্ষম হবেন এবং নতুন এবং বিনোদনমূলক কার্যকলাপ উপভোগ করার সুযোগও পেতে পারেন। আপনি একটি নতুন শুরু করার এবং আপনার কাজে সাফল্য পাওয়ার একটি সুবর্ণ সুযোগ পাবেন। কর্মরত ব্যক্তিরা অ্যাপ্রাইজাল সম্পর্কিত সুসংবাদ 
পেতে পারেন, যা তাদের খুব খুশি করবে।  ব্যবসায়ীদের জন্য দারুণ দিন প্রমাণিত হবে এবং তারা ব্যবসায়িক লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন। আপনি যদি কোনও আদালতের মামলায় আটকে থাকেন তবে আপনি  স্বস্তি পেতে পারেন। বিবাহিত ব্যক্তিরা  তাদের স্ত্রী এবং সন্তানদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন এবং পরিবারের সদস্যদের জন্য ভাল উপহারও আনতে পারেন।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
১৯ এপ্রিল তুলা রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতকরা  ব্যক্তিগত বা পেশাগত জীবনে অগ্রগতি ও সাফল্য পাবেন। আপনি বন্ধু এবং প্রিয়জনের সঙ্গে  বিনোদনমূলক কার্যকলাপ উপভোগ করার সুযোগও পেতে পারেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে আপনার জন্য একটি শুভ দিন হবে। আপনার আকর্ষণ বৃদ্ধি পাবে এবং আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। চাকুরীজীবী এবং ব্যবসায়ীরা  ভাল লাভ পাবেন এবং তাদের দৈনন্দিন কাজগুলি অত্যন্ত উদ্যম ও উদ্দীপনার সঙ্গে  করবেন। পরিবারের সদস্যের বিয়ের কথা আবার শুরু হতে পারে, যার কারণে সবাই খুশি হবে। ঘরোয়া কাজে ভাই-বোনের সহযোগিতা থাকবে এবং পরিবারে সুখ-শান্তি থাকবে। কোন স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হবে না এবং আপনি সম্পূর্ণ ফিট দেখাবেন।

 বৃশ্চিক রাশি (Scorpio)
১৯ এপ্রিল বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতকরা  অপরিসীম সুখ ও সমৃদ্ধি অনুভব করবেন এবং আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। আপনি আপনার কাজে সম্পূর্ণ সক্রিয় থাকবেন এবং পরিবার এবং বন্ধুদের সঙ্গে  প্রচুর সময় কাটানোর সুযোগ পাবেন।  অবিবাহিতদের বাড়িতে নতুন অতিথির আগমন হতে পারে, যা পরিবারে উৎসবমুখর পরিবেশ তৈরি করবে। অবিবাহিত ব্যক্তিরাহঠাৎ বিশেষ কারো সঙ্গে  দেখা করতে পারে, যাকে তিনি  আবার দেখা করার কথা বিবেচনা করতে পারে। আপনি দীর্ঘমেয়াদী আর্থিক নিরাপত্তা বৃদ্ধি অনুভব করবেন এবং অর্থনৈতিক ফ্রন্টে ফোকাস করতে সক্ষম হবেন। আপনি আপনার মায়ের সঙ্গে  কিছু আত্মীয়ের জায়গায় যাওয়ার সুযোগ পাবেন, যেখানে আপনি ভাল আতিথেয়তা পাবেন। আপনি বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের সঙ্গে  কোথাও ডিনারের জন্য বাইরে যাওয়ার পরিকল্পনা করবেন এবং ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশ নেবেন।

মকর রাশি (Capricorn)
১৯ এপ্রিল মকর রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। মকর রাশির জাতকরা একটি নতুন শুরু করার সুবর্ণ সুযোগ পাবেন এবং প্রিয়জন এবং আত্মীয়দের কাছ থেকে একটি বিশেষ উপহার পেতে পারেন। আপনি  আপনার বিবাহিত জীবনে একটি দুর্দান্ত সময় কাটানোর সুযোগ পাবেন, যা আপনাকে আপনার সঙ্গীর  কাছাকাছি নিয়ে আসবে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা  সুসংবাদ শুনতে পেতে পারেন।  আপনি সম্পূর্ণরূপে ফিট এবং স্বাস্থ্যকর দেখাবেন, যার কারণে আপনি সময়মতো গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। কর্মরত ব্যক্তিদের  কর্মকর্তাদের সঙ্গে  সুসম্পর্ক থাকবে, যার কারণে তারা সময়মতো তাদের কাজ শেষ করতে পারবে। ব্যবসায়ীরা  একটি ডিল  পেতে পারেন, যা ভাল আর্থিক সুবিধা নিয়ে আসবে এবং ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াবে। ঘরোয়া পরিবেশ শান্তিপূর্ণ থাকবে এবং আপনি জীবনকে সুন্দর করার পরিকল্পনাও করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement