scorecardresearch
 

Zodiac Signs: কে হতে পারে আপনার প্রকৃত বন্ধু? জানুন রাশিচক্র অনুযায়ী

Friendship Day 2022- Zodiac Signs: সামনেই ফ্রেন্ডশিপ ডে । এবছর  ফ্রেন্ডশিপ ডে পড়েছে ৭ অগাস্ট, রবিবার। আসুন জেনে নেওয়া যাক, রাশি অনুযায়ী কার সঙ্গে আপনার বন্ধুত্ব গাঢ় হবে এবং কেন...

প্রতীকী ছবি প্রতীকী ছবি

জ্যোতিষশাস্ত্রে (Astrology) রাশিচক্র অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশ্বাস করা হয় যে, প্রতিটি ব্যক্তির রাশিচক্রের চিহ্ন তাদের জীবনে একটি বড় প্রভাব ফেলে। আপনি রাশিচক্র থেকে যে কোনও ব্যক্তির স্বভাব জানতে পারেন। রাশিচক্র থেকে মানুষের সঙ্গে আপনার সম্পর্ক কেমন হবে সেই তথ্যও পাওয়া যায়। 

সামনেই ফ্রেন্ডশিপ ডে (Friendship Day)। এবছর  ফ্রেন্ডশিপ ডে পড়েছে ৭ অগাস্ট, রবিবার। আসুন জেনে নেওয়া যাক, রাশি (Zodiac Signs) অনুযায়ী কার সঙ্গে আপনার বন্ধুত্ব গাঢ় হবে এবং কেন...


* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
 
বৃষ ও তুলা রাশির জাতকদের সঙ্গে মেষ রাশির স্বাভাবিক বন্ধুত্ব থাকে। এছাড়াও মেষের অন্যান্য রাশির মানুষের সাথেও ভাল বন্ধুত্ব থাকে। একই সঙ্গে এই রাশির অধিপতি মঙ্গল। শনি এবং মঙ্গল গ্রহের একে অপরের শত্রু রয়েছে, তাই এই রাশির দৃষ্টিভঙ্গি শনি, মকর এবং কুম্ভর চিহ্ন থেকে আলাদা হতে পারে।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

শুক্র এই রাশির অধিপতি। শনির রাশিচক্র মকর ও কুম্ভ রাশির জাতকদের সঙ্গে তাদের ভাল বন্ধুত্ব রয়েছে। বুধের মিথুন এবং কন্যার সঙ্গে বন্ধুত্ব স্বাভাবিক। একই সময়ে, অন্যান্য রাশির সঙ্গে তাদের বন্ধুত্ব শুধুমাত্র পারস্পরিক সমন্বয়ের ভিত্তিতে স্থায়ী হয়।


* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই রাশির জাতকদের বেশির ভাগই রাগান্বিত। তাই শীঘ্রই তারা শত্রুতে পরিণত হয়। যদিও এই শত্রুতা শীঘ্রই শেষ হয়ে যায়। এই রাশির অধিপতি বুধ। সাধারণত চন্দ্র রাশির জাতকদের সঙ্গে তাদের বন্ধুত্ব ভাল হয় না। চন্দ্রের সঙ্গে বুধ গ্রহের শত্রুতা রয়েছে। এগুলি ছাড়াও, অন্যান্য সমস্ত রাশির লোকদের সঙ্গে ভাল বন্ধুত্ব বজায় রাখতে পারে।


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

চন্দ্রের প্রভাবে এই রাশির জাতকরা খুব ভদ্র হয়। সবার সঙ্গে তার সম্পর্ক খুব ভাল। এই রাশির সকলের প্রতি ভালোবাসা থাকে। কিন্তু মিথুন ও কন্যার খুব একটা স্বাচ্ছন্দ্যবোধ করেন না।


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

এই রাশির জাতকরা সকলের সঙ্গে বন্ধুত্ব করে না। তবে বন্ধুত্ব করার সময় আন্তরিকতার সঙ্গে তা পালন করে। সাধারণত তুলা, মকর ও কুম্ভ রাশির সঙ্গে তাদের বন্ধুত্ব ভাল হয় না। সব বিষয়ে গম্ভীর হওয়া এড়িয়ে চলা উচিত সিংহর। 


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যার অধিপতি বুধ। যদিও বুধের প্রভাবশালী ব্যক্তিরা সর্বাধিক সমন্বয় সাধনে পারদর্শী। তবে তারা কর্কটের জাতকদের থেকে কিছুটা আলাদা থাকে। একারণে চন্দ্র রাশির জাতকদের সঙ্গে তাদের বন্ধুত্ব ভাল নয়। তারা অন্যান্য সমস্ত রাশির সঙ্গে মিলেমিশে থাকে।


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

শুক্র এই রাশির অধিপতি। শুক্র গ্রহ মঙ্গল ও সূর্যের প্রতিকূল, যার কারণে সূর্যের সিংহ রাশি এবং মঙ্গল মেষ-বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের সঙ্গে বন্ধুত্ব ভাল থাকে না। একই সময়ে, মকর এবং কুম্ভর সঙ্গে তাদের গভীর বন্ধুত্ব রয়েছে।


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

মঙ্গল এই রাশির অধিপতি। মকর ও কুম্ভর সঙ্গে বৃশ্চিকের জাতক-জাতিকাদের বন্ধুত্ব ভাল নয়। বৃষ ও তুলা রাশির সঙ্গে তাদের বন্ধুত্ব গভীর।


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

মিথুন ও কন্যা রাশির সঙ্গে ধনুর বন্ধুত্ব ভাল নয়। মকর ও কুম্ভর জাতকদের সঙ্গে এই রাশির জাতক- জাতিকাদের বন্ধুত্ব স্বাভাবিক থাকে। একই সময়ে, অন্যান্য সমস্ত রাশির সঙ্গে তার বন্ধুত্ব ভাল থাকে।


* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

এই রাশির মানুষদের খুব বেশি শত্রু বা খুব বেশি বন্ধু নেই। এই রাশির অধিপতি  শনি। তাই শনির শত্রু হল সূর্য এবং মঙ্গলের রাশি সিংহ, মেষ এবং বৃশ্চিক। তাদের মধ্যে তর্ক-বিতর্ক চলে। অন্যান্য সমস্ত রাশির সঙ্গে তার বন্ধুত্ব ভাল থাকে।


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভ  রাশির শত্রু কম কিন্তু যারা আছে তারা খুব শক্তিশালী। কাছের মানুষ বেশি ক্ষতি করে, তাদের থেকে সাবধান। মকরের পাশাপাশি কুম্ভ রাশির অধিপতিও শনি। সূর্য-মঙ্গল এবং তাদের রাশি হল সিংহ, মেষ এবং বৃশ্চিক। কুম্ভ রাশির সঙ্গে এই তিন রাশির বন্ধুত্ব ভাল নয়। একই সময়ে, অন্যান্য সমস্ত রাশির সঙ্গে তার বন্ধুত্ব ভাল থাকে।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

বৃহস্পতি মীন রাশির অধিপতি। মিথুন এবং কন্যা রাশির জাতকদের সঙ্গে তাদের বন্ধুত্ব ঠিক নয়। একই সময়ে, মকর এবং কুম্ভ রাশির সঙ্গে তাদের স্বাভাবিক বন্ধুত্ব রয়েছে। তারা অন্য সমস্ত রাশির লোকদের ভাল বন্ধু বলে প্রমাণিত হয়।