scorecardresearch
 

Gajkesari Raj Yog: বৃহস্পতি- চন্দ্রের মিলনে তৈরি হচ্ছে গজকেশরী যোগ, ধনী হবেন ৩ রাশির জাতকরা

Gajkesari Raj Yog- Lucky Zodiac Signs: বৃষ রাশিতে বৃহস্পতি এবং চন্দ্রের মিলন গজকেশরী যোগ গঠিত হওয়ায়, কিছু রাশির জন্য তা অশুভ এবং কিছু রাশির জাতক- জাতিকাদের জীবনে ভাল সময় আসতে চলেছে। জানুন গজকেশরী যোগের প্রভাবে কোন রাশির শুভ সময় হবে।

Advertisement
গজকেশরী রাজ যোগ গজকেশরী রাজ যোগ

বৈদিক জ্যোতিষশাস্ত্র (Vedic Astrology) অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশিচক্র পরিবর্তন (Rashi Parivartan) করে শুভ এবং অশুভ যোগ তৈরি করে। যার প্রভাব মানুষের জীবনে দেখা যায়। দেবগুরু বৃহস্পতি ৩ জুন বৃষ রাশিতে উদিত হয়েছে এবং ৫ জুন চন্দ্র বৃষ রাশিতে প্রবেশ করেছে। চন্দ্র গ্রহ বৃষ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই বৃহস্পতি এবং চন্দ্রের মিলন ঘটে। যার কারণে বৃষ রাশিতে গজকেশরী যোগ তৈরি হয়েছে।

বৃষ রাশিতে বৃহস্পতি এবং চন্দ্রের মিলন গজকেশরী যোগ গঠিত হওয়ায়, কিছু রাশির জন্য তা অশুভ এবং কিছু রাশির জাতক- জাতিকাদের জীবনে ভাল সময় আসতে চলেছে। জানুন গজকেশরী যোগের প্রভাবে কোন রাশির শুভ সময় হবে।

মেষ/ARIES (March 21-April 20)

মেষ রাশির জাতক জাতিকারা গজকেশরী যোগে লাভবান হতে চলেছেন। আর্থিক অবস্থা খুব ভাল হবে। অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হবে। আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারে সুখ থাকবে

কন্যা VIRGO (Aug 24-Sep 23) 

গজকেশরী যোগ গঠনের কারণে কন্যা রাশির জাতকরা ভাগ্যের সমর্থন পাবেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। কেরিয়ার উচ্চতায় পৌঁছে যাবে। ব্যবসায় জড়িত ব্যক্তিরাও লাভবান হবেন।

তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

গজকেশরী যোগ তুলা রাশির জন্য উপকারী প্রমাণিত হচ্ছে। এই সময়ে স্বাস্থ্য ভাল থাকবে। কাজে সাফল্য পাবেন। এই সময়টা বিনিয়োগের জন্যও ভাল বলে মনে করা হচ্ছে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement