scorecardresearch
 

Gajkesari Rajyog Effect from 22 March: গজকেশরী রাজযোগের প্রভাব, ২২ মার্চ থেকে জীবনের সবক্ষেত্রে লাভ ৩ রাশির

Gajkesari Rajyog 2023 Lucky Zodiac: গজকেশরী রাজযোগ ২২শে মার্চ গঠিত হচ্ছে। মীন রাশিতে গজকেশরী রাজযোগের সৃষ্টি সমস্ত রাশির উপর শুভ প্রভাব ফেলবে। তবে তিনটি রাশির জাতকরা এর থেকে পূর্ণ সহযোগিতা পাবেন।

Advertisement
গজকেশরী রাজযোগ এই রাশিগুলির ভাগ্যকে উজ্জ্বল করবে গজকেশরী রাজযোগ এই রাশিগুলির ভাগ্যকে উজ্জ্বল করবে

Guru Chandra Yuti: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২২ মার্চ, ২০২৩ তারিখে, মীন রাশিতে বৃহস্পতি এবং চন্দ্রের যুতির কারণে গজকেশরী রাজযোগ গঠিত হবে। অনেক রাশির জাতকরা এর থেকে অনেক উপকার পাবেন। জ্যোতিষশাস্ত্রে, গ্রহের রাশি পরিবর্তন এবং সংযোগের একটি বিশেষ প্রভাব রয়েছে। গ্রহের গতি পরিবর্তনের মাধ্যমে অনেক শুভ ও অশুভ যোগও তৈরি হয়, যা সমস্ত মানুষকে প্রভাবিত করে।

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, গজকেশরী রাজ যোগ ২২ শে মার্চ গঠিত হবে। মীন রাশিতে দেবগুরু বৃহস্পতি ও চন্দ্রের মিলনে গজকেশরী রাজ যোগ তৈরি হবে। এর শুভ প্রভাব সমস্ত রাশির উপর পড়বে। তবে, তিনটি রাশি আছে, যারা এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবে এবং তাদের জন্য উন্নতির পথ খুলে যাবে।

কর্কট রাশি (Cancer)
গজকেশরী রাজযোগের শুভ প্রভাব কর্কট রাশির জাতকদের উপরও পড়বে। এই সময়ের মধ্যে, আপনার বিদেশ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় প্রস্তুতি নেওয়া  শিক্ষার্থীদের জন্য এই সময়টি খুবই গুরুত্বপূর্ণ। কর্কটরাশিরা এই সময়ে তাদের কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন। সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। এই সময়ে, আপনার আটকে থাকা কাজ সম্পন্ন হবে। গজকেশরী রাজযোগ আপনার জন্য শুভ এবং ফলদায়ক হতে পারে।

ধনু রাশি (Sagittarius)
 গুরু-চন্দ্র যুতির শুভ প্রভাবের কারণে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রেও লাভ হতে পারে। বাগ্মিতা সম্পর্কিত কাজ যেমন মিডিয়া, ফিল্ম বা বিপণনের ক্ষেত্রে বেশি সুবিধা পাবেন এবং এই সময়টি আপনার জন্য আনন্দদায়ক প্রমাণিত হবে। ধনু রাশির লোকেরাও এই সময়ে একটি নতুন চাকরি পেতে পারে, যা সুবিধা দেবে। এই যোগ আপনার ধন-সম্পদ ও বাগ্মিতার স্থান বলে মনে করা হয়। আপনি একটি নতুন চুক্তি চূড়ান্ত করতে পারেন.

Advertisement

মীন রাশি (Pisces)
 বৃহস্পতি এবং চন্দ্র মীন রাশিতে যুতি করছে, তাই এই রাশির জাতকদের উপর এই রাজযোগের শুভ প্রভাব সবচেয়ে বেশি পড়বে। এই সময়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আর্থিকভাবে আপনার সমস্যার সমাধান হবে এবং আয়ের নতুন উৎস খুলবে। মীন রাশির জাতক জাতিকারা ব্যবসায়িক ক্ষেত্রে সুবিধা পাবেন। এই সময়টি নতুন কাজ শুরু করার জন্যও অনুকূল।গজকেশরী রাজযোগ মীন রাশির জাতকদের পক্ষে অনুকূল প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে এবং আপনি আর্থিক বিষয়ে শক্তি পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement