scorecardresearch
 

Gajlaxmi Yog 2023: নতুন বছরে তৈরি হবে বিশেষ গজলক্ষ্মী যোগ, ৩ রাশির মালামাল হওয়ার সম্ভাবনা

Gajlaxmi Yog 2023 Effects: বৃহস্পতি ২০২৩ সালে রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। আগামী ২২ এপ্রিল বৃহস্পতি মীন রাশি ছেড়ে মেষে প্রবেশ করবে। বৃহস্পতির এই গোচরে তৈরি হবে গজলক্ষ্মী যোগ।

Advertisement
নতুন বছরে তৈরি হবে গজলক্ষ্মী যোগ নতুন বছরে তৈরি হবে গজলক্ষ্মী যোগ

Gajlaxmi Yog 2023: জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে দেবতাদের শিক্ষক হিসাবে বিবেচনা করা হয়। বৃহস্পতিকে ব্যক্তির জীবনে সুখ ও সমৃদ্ধির কারক বলে মনে করা হয়। গুরুর আশীর্বাদ সুখী জীবন দেয়। বৃহস্পতি ২০২৩ সালে রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। আগামী ২২ এপ্রিল বৃহস্পতি মীন রাশি ছেড়ে মেষে প্রবেশ করবে। বৃহস্পতির এই গোচরে তৈরি হবে গজলক্ষ্মী যোগ।

এই শুভ যোগ, জীবনে ধন- সম্পত্তি নিয়ে আসে। বৃহস্পতির এই যোগ কিছু রাশির জাতক- জাতিকাদের  (Zodiac Signs) জীবনে সমৃদ্ধি আনবে নতুন বছরে। জানুন গজলক্ষ্মী যোগে কোন রাশির জাতকদের ভাগ্য দারুণ উজ্জ্বল হবে।

 * মেষ/ARIES (March 21-April 20)

এই যোগ মেষ রাশির জাতকদের জন্য খুবই ফলদায়ক প্রমাণিত হবে। গুরু রাশি পরিবর্তন করে মেষে প্রবেশ করবে। এই জাতকদের জন্য অসাধারণ সাফল্যের সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা উচ্চ পদ পেতে পারেন এবং আয় বৃদ্ধির সম্ভবনা রয়েছে। পুরনো সব কাজ শেষ হবে। পুরনো সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। যারা ব্যবসার সঙ্গে জড়িত, তারাও লাভবান হতে পারেন। দাম্পত্য জীবনে চলমান মতভেদের অবসান হতে পারে।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

বৃহস্পতির এই রাশি পরিবর্তনের ফলে মিথুন অনেক উপকৃত হবেন। ভাগ্যের সহযোগিতা পাবেন। আয়ও বাড়বে। পুরানো বিনিয়োগ থেকে লাভ হবে। ঝুঁকিপূর্ণ কাজে আগ্রহ বাড়বে।  চাকরিজীবীরা পদোন্নতি ও অগ্রগতি পেতে পারেন। যারা বিয়ে করছেন না তারা জীবনসঙ্গী পাবেন। ব্যবসায়ীরা এই সময়ে সবচেয়ে বেশি লাভবান হবেন।

* ধনু/ SAGITTARIUS (Nov 23-Dec 21) 

বৃহস্পতির গমন ধনু রাশির জাতকদের আকস্মিক আর্থিক লাভ দেবে। যারা ব্যবসার সঙ্গে জড়িত, তারা বড় সাফল্য পেতে পারেন। চাকরিজীবীদের জন্য সময়টা খুব ভাল। অবিবাহিত ব্যক্তিরা বিয়ে করতে পারেন। যারা উচ্চশিক্ষা পেতে চান, তাদের বিদেশ যাওয়ার সুযোগ থাকতে পারে। স্বামী-স্ত্রীয়ের মধ্যে প্রেম বাড়তে পারে। দীর্ঘস্থায়ী রোগ থেকে সুস্থ হবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement