scorecardresearch
 

Luckiest Zodiac Signs From Ganesh Chaturthi: গণেশের কৃপায় অর্থ-সম্পদ ৫ রাশির, ৩০০ বছর শুভ যোগে সৌভাগ্য

১৯ সেপ্টেম্বর মঙ্গলবার, ৩০০ বছর পর ব্রহ্ম যোগ ও শুক্লযুগে প্রতিটি ঘরে ঘরে বসবেন বাপ্পা। গণেশ চতুর্থীর শুভ দিন থেকে ৫ রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

Advertisement
ganesh chaturthi rashifal। গণেশ চতুর্থী। ganesh chaturthi rashifal। গণেশ চতুর্থী।
হাইলাইটস
  • ১৯ সেপ্টেম্বর গণেশ চতুর্থী।
  • ৫ রাশির ভাগ্যোদয়।

মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর শুভ দিন। গণেশ চতুর্থীর তিথি অর্থাৎ ভাদ্র মাসের শুক্লপক্ষের চতুর্থী তিথি মঙ্গলবার। এই দিনে গজকেশরী যোগ, রবি যোগ এবং স্বাতী নক্ষত্রের একটি শুভ যোগ ঘটছে। যে কারণে গণেশ চতুর্থী তিথির গুরুত্বও বেড়েছে। এই শুভ যোগের প্রভাবে জীবনের সমস্ত বাধা দূর হয়ে সৌভাগ্য হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে মঙ্গলবার থেকে ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এই রাশির জাতক ও জাতিকাদের সুখ ও সম্পদ বৃদ্ধি পাবে।

প্রতি বছর গণেশ চতুর্থীর উৎসব জ্ঞান, সুখ এবং সমৃদ্ধির দেবতা গণেশের জন্মবার্ষিকী। ৩০০ বছর পরে গণেশ চতুর্থীতে খুব আশ্চর্যজনক যোগ তৈরি হচ্ছে। ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার, ৩০০ বছর পর ব্রহ্ম যোগ ও শুক্লযুগে প্রতিটি ঘরে ঘরে বসবেন বাপ্পা। গণেশ চতুর্থীর শুভ দিন থেকে ৫ রাশির জন্য খুব শুভ হতে চলেছে। পাশাপাশি এ দিন কয়েকটি প্রতিকার করলে কোষ্ঠীতে মঙ্গল গ্রহের অবস্থানও মজবুত হবে। গণেশজির পাশাপাশি আপনি হনুমানজির আশীর্বাদও পাবেন। চলুন জেনে নেওয়া যাক ১৯ সেপ্টেম্বর কোন রাশির জন্য শুভ হতে চলেছে- 

বৃষ- ১৯ সেপ্টেম্বর থেকে বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। পরিবারের সদস্য এবং স্ত্রীর কাছ থেকে পূর্ণ সমর্থন এবং ভালবাসা পাবেন। গজকেশরী যোগের শুভ প্রভাবের কারণে আয়ের যোগ। পৈতৃক সম্পত্তি পেতে পারেন। অংশীদারিত্ব থেকে আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। আপনি বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। তাদের সঙ্গে কথা বলার সময় নতুন তথ্য পাবেন। আপনার সামাজিক বৃত্ত বাড়বে। 

আরও পড়ুন

মঙ্গলবারের প্রতিকার: বিবাদ থেকে মুক্তি পেতে হনুমানজির চরণ স্পর্শ করে আশীর্বাদ নিন। একাদশবার পরিক্রমা করার পর হনুমান চালিসা পাঠ করুন। 

কর্কট- ১৯ সেপ্টেম্বর কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। কর্কট রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে নাম কামানোর সুযোগ পাবেন। তাঁদের সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনার কর্তৃত্ব বৃদ্ধি পাবে। আপনি নেতৃত্বের সুযোগ পাবেন। আর্থিকভাবে এই সময়টা ভাল যাবে। আপনার আয় বৃদ্ধি পাবে। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। পারিবারিক জীবন ভাল থাকবে। বন্ধুর সাহায্যে আপনার অসম্পূর্ণ কাজ শেষ হবে। সরকারি কাজেও গতি আসবে।

Advertisement

মঙ্গলবার প্রতিকার- শত্রু এবং বাধা থেকে মুক্তি পেতে মঙ্গলবার উপবাস করুন। ২১ দিন ধরে হনুমান চালিশা পাঠ করুন।

কন্যা- গণেশ চতুর্থী এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। আরও ভালো কাজ করার সুযোগ পাবেন। প্রিয়জনের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পাবেন। ব্যবসায়ীরা লাভ করবেন। পারিবারিক জীবন আরও ভাল হবে। স্ত্রীর সঙ্গে সম্পত্তি কেনার ক্ষেত্রে সাফল্য পাবেন। সময় আপনার পক্ষে থাকবে, যা জীবনকে আরও উন্নত করবে।

মঙ্গলবারের প্রতিকার- ঝামেলা থেকে মুক্তি পেতে ১১টি অশ্বত্থ পাতা পরিষ্কার করে চন্দন দিয়ে 'ওঁ' লিখে হনুমানজিকে অর্পণ করুন।

ধনু- এই রাশির জাতক-জাতিকাদের জন্য দিনটি ভালো যাবে। রবি যোগের শুভ প্রভাবের কারণে ভাগ্য ধনু রাশির জাতক-জাতিকাদের পক্ষে থাকবে। আপনার অসম্পূর্ণ কাজ যত তাড়াতাড়ি সম্ভব সম্পন্ন হবে। আপনার টাকা কোথাও আটকে থাকলে তা পাওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন ভালো যাবে। আপনি শ্বশুরবাড়ির কাছ থেকে সহযোগিতা পাবেন। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। বন্ধু বৃত্তও বাড়বে। সমস্ত চ্যালেঞ্জ অতিক্রম করতে সক্ষম হবেন।

মঙ্গলবারের প্রতিকার- সৌভাগ্য বৃদ্ধির জন্য হনুমানজির সামনে জলের পাত্র রাখুন। ২১ দিন হনুমান চালিশা পাঠ করুন। প্রতিদিন পাঠের পরে জল সেবন করুন। পরের দিন আরেকটি জল ভর্তি পাত্র রাখুন।

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য আনন্দদায়ক দিন হবে। আপনার অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে। কর্মজীবনেও সন্তুষ্টি পাবেন। আটকে থাকা কাজ শেষ হবে। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বৃদ্ধি পাবে। বস ও সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। যাঁরা ব্যবসা করছেন তাঁরা পুঁজি বিনিয়োগের পর ভালো লাভের সুযোগ পাবেন। বড় পরিকল্পনা করলে সফল হবেন।

মঙ্গলবারের প্রতিকার- ব্যবসায় উন্নতির জন্য মঙ্গলবার লাল ফল দান করুন। গরুকে সবুজ ঘাস খাওয়ান।

Advertisement