scorecardresearch
 

Ganesh Chaturthi Rashifal- Shaniwar Horoscope Today: মকরের সুখবর, মিথুন রাশির প্রত্যাশা বাড়বে! জানুন গণেশ চতুর্থীর রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
গণেশ চতুর্থীর রাশিফল গণেশ চতুর্থীর রাশিফল

Horoscope 7th September 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

স্বাস্থ্যের উন্নতি। ব্যবসার ক্ষেত্রে দীর্ঘ যাত্রা হতে পারে। কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। ভ্রমণ আনন্দদায়ক হবে এবং নতুন পরিচিতি বৃদ্ধি পাবে। দিনের শুরুটা ধীর গতিতে হতে পারে। বন্ধু-সহকর্মীরা আপনার পক্ষে থাকবে। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না। ধর্ম বিশ্বাস বৃদ্ধি পাবে। কর্মজীবনে সাফল্য পাবেন। অপ্রত্যাশিত ঘটনা চলতেই থাকবে।

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। অসুস্থ স্বাস্থ্য এবং পরিবারে উত্তেজনা এড়িয়ে চলুন।  সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদের অবসান হতে পারে। আপনি আত্মবিশ্বাস এবং আকর্ষণের একটি তরঙ্গ অনুভব করতে পারেন। ব্যক্তিগত জীবন সুখী হবে। দিনটা কর্মদক্ষতা জোরদার হবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। আয়ের নতুন উৎসও পাওয়া যাবে।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

প্রত্যাশা বাড়বে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সবচেয়ে বিশেষ বিষয় হল আপনি আর্থিক সুবিধা পাবেন পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। প্রস্তুতি নিয়ে একটি লক্ষ্য তৈরি করুন। । স্বাস্থ্য ও রাগের যত্ন নিন। শিক্ষা আত্মবিশ্বাস দেখতে পাবেন। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। বাড়িতে এবং সর্বত্র আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। প্রেম ও বৈবাহিক সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকতে হবে 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বাইরে কোথাও থেকে আটকে থাকা টাকা পাওয়া যাবে। মাঝখানে যৌথ প্রচেষ্টা ভাল হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। বড় দায়িত্ব নেবেন। আপনার প্রিয়জনের কাছ থেকে পরামর্শ নিন। ধারাবাহিকতা বজায় থাকবে। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। দৌড় বাড়তে থাকবে এবং তা থেকে লাভ অব্যাহত থাকবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

 জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে পারেন। ব্যয় বৃদ্ধির কারণে আর্থিক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। ছোট-খাটো সমস্যা বাদ দিলে আজ আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। পরিবারে অশান্তিও হতে পারে। প্রতিপত্তি ও প্রভাব বৃদ্ধি পাবে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। কর্মজীবী মহিলাদের জন্য চ্যালেঞ্জিং সময়।  

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

অমীমাংসিত কাজ শেষ হতে শুরু করবে। স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে সচেতন হন। নতুন যোগাযোগ হতে পারে। সাফল্য বাড়তে চলেছে। দিনের শুরুতে প্রচুর ব্যস্ততা রয়েছে। স্বাস্থ্য ভাল থাকবে। ধারাবাহিকতা বজায় থাকবে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন।  আপনার পরিকল্পনা গোপন রাখা উপকারী হবে। কাঙ্ক্ষিত লক্ষ্য পাবেন। সামান্য স্বাস্থ্য সমস্যার ক্ষেত্রেও অসতর্ক হবেন না। কিছু ছোট ভ্রমণও করতে হতে পারে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

যারা বিদেশে ব্যবসা করছেন তারা একটি বড় চুক্তি পেতে পারেন। পৈতৃক সম্পত্তিতে বাধা। যদি সম্পত্তি কেনার পরিকল্পনা করেন, তবে এই সময়টি আপনার জন্য খুব ভাল। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। উল্লেখযোগ্য কাজে গতি আসবে। মূল্যবান উপহার পাওয়ার সম্ভাবনা থাকবে।  

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
 
কর্মজীবন এবং স্বাস্থ্যের অবস্থার উন্নতি হবে। বিদেশে কর্মরতদের জন্য শুভ সময়। কাজের পদ্ধতিতে আপনার আস্থা থাকা দরকার। ভাগ্যের সমর্থন পাবেন। সাম্যতা বজায় রেখে এগিয়ে যেতে থাকবেন। কোনও ধরনের অবহেলা করবেন না। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন।  কাজের প্রতি অনুরাগ থাকবে। ছোটখাটো সফর হতে পারে। দিনটা যুবকদের জন্য ভাল হতে পারে। ধীরে ধীরে অবস্থার উন্নতি হবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। কাজের চাপ বেশি নেবেন না। পৈতৃক সম্পত্তি অধিগ্রহণ হবে। সন্তানের সঙ্গে সম্পর্কিত ভাল খবর আসতে পারে। প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে। বন্ধুত্বপূর্ণ এবং নতুন পরিচিতিগুলির জন্য উন্মুক্ত বোধ করতে পারেন।  মাঝামাঝি সময় থেকে শুভর যোগাযোগ বাড়বে। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। স্বাস্থ্যের খুব যত্ন নিন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

সুখবর নিয়ে আসবে। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন। মানসিক চাপ কমবে।  স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। পরিবারের সদস্যদের স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। ব্যবসায়ী শ্রেণী খুশি হবে। বাবা-মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। লাভের দিক থেকে এটি শুভ প্রমাণিত হবে। দিনটি খুব শুভ হবে। নতুন কিছু শেখার চেষ্টা করবেন।   

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কোনও কাজে টাকাও খরচ হতে পারে। গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন। রাগ এড়িয়ে চলুন। সব ক্ষেত্রেই পারফরম্যান্স ভাল হবে। আপনার সম্পর্ক এবং ব্যক্তিগত বৃদ্ধিতে ফোকাস করার জন্য এই দিনটি ভাল। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা থেকে বিরত থাকুন। সতর্কতা অবলম্বন করতে হবে। প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে। কাজের ক্ষেত্রে একটু মনোযোগ দিতে হবে। কিছু উত্থান-পতন দেখতে পাবেন। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। টাকা কম আসবে। ভ্রমণ বিনোদন এড়িয়ে চলুন। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement