scorecardresearch
 

Ajker Gemini Rashifal: আজকের দিন মিথুন রাশি- ১০ জুলাই, ২০২৪- সার্বিক পরিস্থিতির উপর আপনার নিয়ন্ত্রণ আজ বাড়বে

প্রিয়জনের সঙ্গে বোঝাপড়া ভাল হবে। দীর্ঘ দিনের অশান্তি মিটে যাবে। স্বামী-স্ত্রীর পরস্পরের প্রতি আস্থা বাড়বে। মা-বাবার সঙ্গে ভাল সময় কাটবে। পারিবারিক কোনও খুশির খবরও পেতে পারেন আজ।

Advertisement
mithun mithun
হাইলাইটস
  • মিথুন রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন মিথুন রাশির দৈনিক রাশিফল।

মিথুন রাশি- আর্থিক ও ব্যবসায়িক সিদ্ধান্ত গুরুত্ব দিয়ে বিচার করে নিন। সার্বিক পরিস্থিতির উপর আপনার নিয়ন্ত্রণ আজ বাড়বে। অনুশাসন বজায় রাখুন জীবনে। ইতিবাচক চিন্তা থাকবে মনে। দিনের শেষে কোনও একটি সুখবরে মন ভাল হয়ে যাবে। পরিবারে সুখ সমৃদ্ধি বজায় থাকবে। চেষ্টার ফল পাবেন। কাজের জায়গায় আজ একটু বেশি সময় দিতে হতে পারে। 

অর্থ ও পেশা--  বিভিন্ন ক্ষেত্রে ইতিবাচক যোগ রয়েছে। পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সাফল্যের যোগ। আজ লেনদেনের জন্যও দিনটি ভাল। ব্যবসায় আশাতীত লাভ হতে পারে। চাকরির চেষ্টা যাঁরা করছেন, ইন্টারভিউ কল পেতে পারেন আজ। নিসঙ্কোচে এগিয়ে যান। উচ্চপদস্থ কর্তাদের প্রশংসা পাবেন। ব্যবসা বাড়বে।

প্রেম ও পরিবার-- প্রিয়জনের সঙ্গে বোঝাপড়া ভাল হবে। দীর্ঘ দিনের অশান্তি মিটে যাবে। স্বামী-স্ত্রীর পরস্পরের প্রতি আস্থা বাড়বে। মা-বাবার সঙ্গে ভাল সময় কাটবে। পারিবারিক কোনও খুশির খবরও পেতে পারেন আজ।

স্বাস্থ্য-- আজ মনোবল তুঙ্গে থাকবে। স্বাস্থ্যের দিক মোটের উপর ভাল। বাতের ব্যথা আজ কম থাকতে পারে। 

শুভ সংখ্যা-- ৩,৫ ও ৬

শুভ রং-- সবুজ

আজকের প্রতিকার--  বুধবারের দিনটি গণেশকে সমর্পিত। এই তিথিতে শ্রদ্ধাভক্তি ভরে গণেশের পুজো করলে সুফল পাওয়া যায়। এ ছাড়াও বুধবার পুজো ও নির্দিষ্ট কিছু কাজ করলে বুধ গ্রহের দোষও দূর করা সম্ভব হয়। হিন্দু ধর্মশাস্ত্রে গণেশকে প্রথম পুজ্য দেবতা বলা হয়। যে কোনও শুভ ও মাঙ্গলিক অনুষ্ঠান গণেশ পুজোর মাধ্যমেই শুরু হয়। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

 

Advertisement