scorecardresearch
 

Ajker Gemini Rashifal: আজকের দিন মিথুন রাশি- ১২ ফেব্রুয়ারি, ২০২৪- কর্মক্ষেত্রে সবাই খুশি হবেন

কর্মক্ষেত্রে সবাই খুশি হবেন। ম্যানেজমেন্ট স্কিল ভালো হবে। কাজের লক্ষ্য অর্জন হবে। যোগ্যতার পারফরম্যান্স আশানুরূপ হবে।

Advertisement
Mithun Rashi Mithun Rashi
হাইলাইটস
  • মিথুন রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন মিথুন রাশির দৈনিক রাশিফল।

মিথুন রাশি- কর্মক্ষেত্রে সবাই খুশি হবেন। ম্যানেজমেন্ট স্কিল ভালো হবে। কাজের লক্ষ্য অর্জন হবে। যোগ্যতার পারফরম্যান্স আশানুরূপ হবে। কর্মজীবন এবং ব্যবসা সংক্রান্ত বিষয়গুলি সমাধান করা হবে। পেশাগত কাজে যুক্ত হবেন। সম্পর্ক উন্নত হবে। আবেগ নিয়ন্ত্রণে রাখবেন। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। পরিষ্কারভাবে কাজ করবেন। সহযোগিতার মনোভাব বজায় রাখবেন। ধৈর্য ধরে থাকুন। মানুষের সঙ্গে সংযোগ স্থাপনে সফল হবেন। দায়িত্বশীলদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ম্যানেজমেন্ট গ্রুমিং উপর ফোকাস করুন। বিভিন্ন কাজে গতি আসবে।

অর্থ ও পেশা--  কর্মক্ষেত্রে অমীমাংসিত প্রকল্পগুলি সম্পূর্ণ করবেন। নীতিমেনে চলবেন। ম্যানেজমেন্ট বিষয় অনুসরণ করুন। ক্ষমতাসীন টিম  সমর্থন দেবে। পৈতৃক দিক থেকে সুবিধা পাবেন। সক্রিয়তা ও সাহস থাকবে। সমন্বয় থাকবে। কাজের ব্যাপারে উৎসাহী থাকবেন। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। শিল্প-বাণিজ্য ভালো হবে। ভদ্র আচরণ বজায় রাখবেন। পেশাগত দৃষ্টিকোণ থেকে কাজ করবেন।

প্রেম ও পরিবার-- বন্ধুত্ব ও যোগাযোগ বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে কাজ করবেন। দৃঢ়ভাবে কথা বলবেন। বন্ধুরা সহযোগিতা করবে। সদাচরণ ও ভারসাম্যপূর্ণ আচরণে সবাই মুগ্ধ হবে। গোপনীয়তাকে সম্মান করবেন। প্রিয়জনের সুখের যত্ন নেবেন। ব্যক্তিগত বিষয়ে স্বস্তি বাড়ান। সম্পর্কের বিভেদ নিরসন করুন।

স্বাস্থ্য-- আপনি সকলের সমর্থন পাবেন। লোকে সম্মান করবে। ইতিবাচকতা এবং সহায়ক অনুভূতি বজায় রাখবেন। স্বাস্থ্যের দিকে নজর দেবেন। সংবেদনশীল থাকবেন। যোগাসন ও প্রাণায়াম বাড়ান। উৎসাহ বাড়বে।

শুভ সংখ্যা--২,৩,৪,৫

শুভ রং-- নীল

আজকের প্রতিকার--  মহাদেব শিবশঙ্করের পুজো করুন। ওঁম নমঃ শিবায় ও ওঁম সন সোমে নমঃ জপ করুন। স্বভাব  নিয়ন্ত্রণ করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

 

Advertisement