scorecardresearch
 

Ajker Gemini Rashifal: আজকের দিন মিথুন রাশি- ১৩ অক্টোবর, ২০২৪- কর্মক্ষেত্রে অনিশ্চয়তা থাকতে পারে

মানসিক চাপে আসা এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ আলোচনা এগিয়ে নিয়ে যান। রক্তের সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। দেখার জন্য সময় নিন।

Advertisement
mithun mithun
হাইলাইটস
  • মিথুন রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন মিথুন রাশির দৈনিক রাশিফল।

মিথুন - বিভিন্ন বিষয়ে যুক্তি ও স্বচ্ছতা বজায় রাখবে। সম্পর্কের মধ্যে সম্প্রীতি বাড়বে। অংশীদারদের থেকে সমর্থন বজায় থাকবে। কঠোর পরিশ্রম ও বিশ্বাসের সাথে লক্ষ্য অর্জনের চেষ্টা করা হবে। ক্ষমার বোধ বজায় রাখুন। কাজ ও ব্যবসা স্বাভাবিক থাকবে। লেনদেনে ধৈর্য ধরে রাখুন। বিভিন্ন বিষয় বিচারাধীন থাকতে পারে। কাজের অবস্থা প্রভাবিত হবে। সংযমী হন। পেশাদারদের সমর্থন বজায় রাখবে। সেবা খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো করবেন। সহকর্মীরা সহযোগিতা করবেন। ব্যক্তিগত কাজে প্রভাব পড়বে। চুক্তিতে সতর্ক থাকবেন।

আর্থিক লাভ- কর্মক্ষেত্রে অনিশ্চয়তা থাকতে পারে। নতুন মানুষের সাথে দেখা করার সময় সতর্ক থাকবেন। ক্যারিয়ার ব্যবসায় ধারাবাহিকতা বাড়ান। স্মার্ট ওয়ার্কিং অবলম্বন করুন। পরিকল্পনা স্বাভাবিক থাকবে। আপনার প্রিয়জনের সাথে কথা বলার ক্ষেত্রে আন্তরিকতা বজায় রাখুন। আপনি উপযুক্ত অফার পাবেন। শিল্প ব্যবসায় ধারাবাহিকতা বজায় রাখবে। আর্থিক দিক সহজ হবে। স্বতঃস্ফূর্ততা বজায় রাখুন।

প্রেমের বন্ধুত্ব- মানসিক চাপে আসা এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ আলোচনা এগিয়ে নিয়ে যান। রক্তের সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। দেখার জন্য সময় নিন। সাম্য ও সম্প্রীতির ওপর জোর দেবে। ব্যক্তিগত যোগাযোগে সতর্ক থাকবেন। শ্রদ্ধাবোধ আছে। মর্যাদা এবং গোপনীয়তা বৃদ্ধি করবে। জেদ করবেন না।

স্বাস্থ্য মনোবল- সহনশীলতা এবং আভিজাত্য বৃদ্ধি করুন। আলোচনায় পরিষ্কার হোন। জীবনযাত্রার মান স্বাভাবিক থাকবে। কথাবার্তা ও আচরণের ওপর জোর দেবে। সাহস নিয়ে কাজ করুন। স্বাস্থ্য লক্ষণে সতর্ক থাকবেন।

ভাগ্যবান সংখ্যা: 1 4 5 7

শুভ রং: আকাশী নীল

আজকের প্রতিকার: ভগবান ভাস্কর সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন। ওম সূর্যায় নমঃ, আদিত্যায় নমঃ, ভাস্করায় নমো নমঃ জপ করুন। যোগ প্রাণায়াম বজায় রাখুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

 

Advertisement