scorecardresearch
 

Ajker Gemini Rashifal: আজকের দিন মিথুন রাশি- ১৯ সেপ্টেম্বর, ২০২৩- অভিজ্ঞতা ও যোগ্যতার সুফল পাবেন

পরিবারের সাথে আনন্দ ভাগাভাগি করবে। মনের বিষয়ে মনোযোগ বাড়বে। সম্পর্কের ক্ষেত্রে ভারসাম্য বজায় রাখবে। প্রিয়জনের সাথে দেখা হবে। স্বতঃস্ফূর্ত আলোচনায় যুক্ত হবেন। ভদ্র হবে।

Advertisement
মিথুন রাশি মিথুন রাশি
হাইলাইটস
  • আজকের দিন মিথুন রাশির জাতকদের কেমন যাবে ?
  • প্রিয়জনকে গুরুত্বপূর্ণ কথা বলবে

মিথুন- প্রয়োজনীয় বিষয়ে গতি আনবে। বাণিজ্যিক ভ্রমণ সফল হবে। বিতর্ক ও সংলাপের ওপর জোর দেওয়া হবে। অলসতা ত্যাগ করবে। অনর্থক আলোচনা এড়িয়ে যাবে। দ্বিধা দূর হবে। কাজের অবস্থার উন্নতি হবে। সাহস ও বীরত্ব দেখে মুগ্ধ হবেন সবাই। সামাজিক কর্মকান্ডে সক্রিয় থাকবেন। অভিজ্ঞতা ও যোগ্যতার সুফল পাবেন। সবার সাথে সম্প্রীতি বজায় রাখবে। আপনি প্রেম এবং স্নেহের বিষয়ে শক্তি পাবেন। যোগাযোগ বাড়বে। তাৎক্ষণিক লক্ষ্য অর্জন করবে। যোগাযোগ সংলাপ বাড়তে থাকবে। গতি বজায় রাখুন

কেরিয়ার ব্যবসায় অর্থ সুবিধা-সম্প্রীতি বজায় থাকবে। লাভের প্রভাব ভালো হবে। ব্যবসায় কাঙ্খিত ফল পাওয়া যাবে। পারফর্মিং আর্টের সুযোগ থাকবে। ব্যবসায় সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন। সহযোগিতার বোধ বাড়বে। সম্পর্কের সুবিধা নেবে। কাজের প্রসার আশানুরূপ হবে। ভ্রমণ হতে পারে। বিষয়গুলো পেন্ডিং এড়িয়ে চলুন। প্রতিশ্রুতি পূরণ করুন। মিটিং সফল হবে। ভালো খবর পাবেন।

প্রেমের বন্ধুত্ব - পরিবারের সাথে আনন্দ ভাগাভাগি করবে। মনের বিষয়ে মনোযোগ বাড়বে। সম্পর্কের ক্ষেত্রে ভারসাম্য বজায় রাখবে। প্রিয়জনের সাথে দেখা হবে। স্বতঃস্ফূর্ত আলোচনায় যুক্ত হবেন। ভদ্র হবে। সবার সাথে সম্প্রীতি বজায় রাখবে। সকলের সমর্থন ও আস্থা পাব। অতিথিকে সম্মান করবে।


স্বাস্থ্য মনোবল- অলসতা ত্যাগ করুন। ব্যবস্থাপনা উন্নত করুন। স্বাস্থ্য ব্যক্তিত্বের উন্নতিতে থাকবে। মনোবল দৃঢ় হবে। বিভিন্ন প্রচেষ্টায় গতি থাকবে। উৎসাহ বাড়বে।

ভাগ্যবান সংখ্যা:৫,৮ 

শুভ রং: বাসন্তী

আজকের প্রতিকার: হনুমানজিকে লাড্ডু ভোগ দিন। হনুমান চালিশা পাঠ করুন মন দিয়ে। গরিবকে সাহায্য করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement