scorecardresearch
 

Ajker Gemini Rashifal: আজকের দিন মিথুন রাশি- ২০ সেপ্টেম্বর, ২০২৩- পরিষ্কার এবং সুনির্দিষ্টভাবে কথা বলুন

সুখ এবং আরামের দিকে মনোযোগ দিন। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। আপনি গুরুত্বপূর্ণ জিনিস শেয়ার করতে পারেন। সবার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা বজায় রাখুন। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। একটি বিস্তৃত দৃষ্টিকোণ রাখুন।

Advertisement
মিথুন রাশি মিথুন রাশি

মিথুন-- বিভিন্ন বিষয়ে অস্পষ্টতা থাকবে। ব্যবস্থাপনা ও প্রশাসনিক বিষয়ে উন্নতি আশা করা যায়। সম্পর্কের উন্নতি হবে। পৈতৃক বিষয়গুলোকে অগ্রাধিকার দেওয়া হবে। বড়দের কাছ থেকে সহযোগিতা পাবেন। সরলতা বজায় থাকবে। সংগঠনকে শক্তিশালী রাখুন। পরিবারের সঙ্গে বন্ধন আরও ঘনিষ্ঠ হবে। সুখ এবং আরামের দিকে মনোযোগ দিন। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়বে। আপনি গুরুত্বপূর্ণ জিনিস শেয়ার করতে পারেন। সবার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা বজায় রাখুন। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। একটি বিস্তৃত দৃষ্টিকোণ রাখুন।

প্রেম ও বন্ধুত্ব-- আবেগগত বিষয়ে ভারসাম্য বাড়ান। পরিষ্কার এবং সুনির্দিষ্টভাবে কথা বলুন। বন্ধুদের সাথে দেখা হবে। প্রিয়জন সমর্থন করবে। বড়দের পরামর্শকে সম্মান করুন। সবার ভালোর দিকে খেয়াল রাখুন। তাড়াহুড়ো এড়িয়ে চলুন। সঠিক সুযোগে মতামত প্রকাশ করুন। প্রিয়জনের সাথে তর্কে জড়ানো এড়িয়ে চলুন। সম্পর্কের ক্ষেত্রে নম্রতা বজায় রাখুন।

স্বাস্থ্য-- দুশ্চিন্তা থেকে মুক্ত থাকুন। আপনার ব্যক্তিত্বের বিকাশ ঘটবে। পরিবারে আস্থা থাকবে। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা বজায় রাখুন। সম্মান এবং সম্মান দেখান। ব্যক্তিগত বিষয়গুলি ইতিবাচক হয়ে উঠবে।

শুভ রং-- আকাশী

শুভ সংখ্যা-- ৩,৫,৭,৮

আজকের উপায়-- গণেশজির পুজো করুন। গণেশকে লাড্ডু ভোগ দিন। ওম গণঃ গণপতয়েঃ নমঃ মন্ত্র তিনবার জপ করে শুভকাজে বের হন আজ। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement