scorecardresearch
 

Gemini Ajker Rashifal: মিথুন রাশির আজ আর্থিক পরিস্থিতির উন্নতি হবে

Mithun Dainik Rashifal 23 September 2022: ভাই-বোনের ঘনিষ্ঠতা বজায় থাকবে। নতুন মানুষের সঙ্গে মেলামেশা করতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। সামাজিক কাজে গতি আসবে। বন্ধুত্বপূর্ণ এবং সংবেদনশীল থাকুন। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। সবার সম্মান বৃদ্ধি করবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলো অনুকূলে রাখার চেষ্টা করবেন।

মিথুন রাশি মিথুন রাশি

মিথুন- ভাই-বোনের ঘনিষ্ঠতা বজায় থাকবে। নতুন মানুষের সঙ্গে মেলামেশা করতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। সামাজিক কাজে গতি আসবে। বন্ধুত্বপূর্ণ এবং সংবেদনশীল থাকুন। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। সবার সম্মান বৃদ্ধি করবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলো অনুকূলে রাখার চেষ্টা করবেন। আপনি ভাল তথ্য পেতে পারেন। সাহস ও বীরত্বের সুযোগ বাড়বে। ভ্রমণ সম্ভব। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। আলোচনা চলবে। সমবায় প্রচেষ্টায় যোগ দিন। পরিচয় দিলে উপকার হবে। কাস্টমাইজেশন চলতে থাকবে। লাভ বাড়বে।

অর্থ, লাভ, পেশা- আপনি পেশাদারদের সমর্থন পাবেন। প্রস্তাব সমর্থন করা হবে। লাভের হার ভালো থাকবে। মুলতুবি প্রচেষ্টা পক্ষে করা হবে। বাণিজ্যিক বিষয়ে করা হবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। ক্যারিয়ার ব্যবসা কার্যকর থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। মিত্ররা ভালো করবে। আপনি গাণিতিক এবং যৌক্তিক কাজে সফল হবেন। অর্জন বাড়ানো হবে। ভাইদের সহযোগিতা পাবেন। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। অলসতা ত্যাগ করুন।

প্রেম, বন্ধুত্ব- প্রিয়জনের অনুভূতির যত্ন নেবে। সম্পর্কের মধ্যে স্বতঃস্ফূর্ততা থাকবে। প্রেমের দিকটি শক্তি পাবে। সদিচ্ছা বাড়বে জনগণের আস্থা অর্জন করবে। সম্পর্কের মধ্যে সম্প্রীতি থাকবে। প্রিয়জন খুশি হবে। বাক-আচরণে নম্রতা বৃদ্ধি পাবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। পরিবারে সুখ বাড়বে।

স্বাস্থ্য, মনোবল- বিনয় বিচক্ষণতার সঙ্গে কাজ করবে। মতবিরোধ মিটে যাবে। শৃঙ্খলার সঙ্গে এগিয়ে যান। অলসতা পরিহার করুন। প্রভাব থাকবেই। সাক্ষাৎ কথোপকথন আগ্রহী হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। মনোবল উদ্যমে ভরপুর থাকবে।

শুভ সংখ্যা: ২ এবং ৫

শুভ রং: ফিরোজা

আজকের প্রতিকার: পূর্বপুরুষদের জন্য দান ও তর্পণ বজায় রাখুন। মাতৃদেবীর আরাধনা বৃদ্ধি করুন।
 

সৌজন্য- জ্যোতিষাচার্য ড  অরুণেশ কুমার শর্মা