scorecardresearch
 

Gemini Ajker Rashifal: মিথুন রাশির আজ অর্থনৈতিক প্রচেষ্টা সহজ হবে

Mithun Dainik Rashifal 24-November 2022: কর্মপরিকল্পনা এগিয়ে নেবে। সময়ানুবর্তিতা বজায় রাখবে। সিদ্ধান্ত গ্রহণ শক্তিশালী হবে। কঠোর পরিশ্রম ও নিষ্ঠা বজায় রাখবে। অর্থনৈতিক প্রচেষ্টা সহজ হবে। সেবা খাতে ভালো পারফর্ম করবে। অভিজ্ঞদের পরামর্শ নিবেন। অসতর্কতার উপর নিষেধাজ্ঞা বাড়ান। ক্রেডিট লেনদেন করবেন না।

মিথুন রাশি মিথুন রাশি

মিথুন- কর্মপরিকল্পনা এগিয়ে নেবে। সময়ানুবর্তিতা বজায় রাখবে। সিদ্ধান্ত গ্রহণ শক্তিশালী হবে। কঠোর পরিশ্রম ও নিষ্ঠা বজায় রাখবে। অর্থনৈতিক প্রচেষ্টা সহজ হবে। সেবা খাতে ভালো পারফর্ম করবে। অভিজ্ঞদের পরামর্শ নিবেন। অসতর্কতার উপর নিষেধাজ্ঞা বাড়ান। ক্রেডিট লেনদেন করবেন না।

অর্থ, লাভ, পেশা- তথ্যের আদান-প্রদান বাড়বে। কাজের প্রসারে সফল হবেন। মনোযোগ বাড়বে। পেশাগত ক্ষেত্রে প্রভাব বৃদ্ধি পাবে। কাজের গতি বাড়বে। পেশাগত প্রচেষ্টা ভালো হবে। সময় উন্নতি করতে থাকবে।  লক্ষ্য গতি পান। কাজে সময় দিন। বিভিন্ন প্রচেষ্টা এগিয়ে নেওয়া হবে। বাণিজ্যিক বিষয়ে ইতিবাচক হবে। পেশায় উপার্জন বৃদ্ধি পাবে। সামঞ্জস্যের শতাংশ বাড়বে। 

প্রেম, বন্ধুত্ব-  সম্পর্কের ক্ষেত্রে বিনয়ী হোন। প্রেমের সম্পর্ক কার্যকর থাকবে। প্রিয়জনকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করবে। আবেগের বিষয় ভালো হবে। সংলাপের পক্ষ থেকে বৈঠক করা হবে। মানসিক কার্যকলাপ উন্নত হবে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে।  মনের বিষয়গুলো ইতিবাচক হবে। ব্যক্তিগত বিষয়ে উন্নতি হবে। সামাজিক যোগাযোগ বৃদ্ধিতে জোর দেবে।

স্বাস্থ্য, মনোবল- ব্যক্তিগত বিষয়ে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। পরিবার সুখী হবে। স্বাস্থ্যের দ্রুত উন্নতি হবে। সাহস সক্রিয় পদক্ষেপ নেবে। মনোবল থাকবে উঁচুতে।

শুভ সংখ্যা: ৩,৫,৬,৮
শুভ রং: আমলকি রং

আজকের প্রতিকার: তুলসী বিয়ে করে ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। দেবতাদের আবাহন করুন। নতুন খাবার তৈরি করুন। ধর্মীয় কর্মকান্ড ও অনুষ্ঠানে যুক্ত হন।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।