scorecardresearch
 

Ajker Gemini Rashifal: আজকের দিন মিথুন রাশি- ২৫ জানুয়ারি, ২০২৩- আজ মিথুন রাশির উচ্চ শিক্ষার উন্নতি হবে

Mithun Dainik Rashifal 25 January 2023: সৌভাগ্যের সুযোগ থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে। বাণিজ্যিক বিষয়ে উন্নতি হবে। শালীনতা ও বিচক্ষণতা বজায় রাখবে। লাভ ধারে থাকবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের সাথে যুক্ত হবেন। বাধা দূর হবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

Advertisement
মিথুন রাশি মিথুন রাশি

মিথুন- সৌভাগ্যের সুযোগ থাকবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে। বাণিজ্যিক বিষয়ে উন্নতি হবে। শালীনতা ও বিচক্ষণতা বজায় রাখবে। ঈমানে ঈমান বাড়বে। লাভ ধারে থাকবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের সাথে যুক্ত হবেন। বাধা দূর হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। শারীরিক সমস্যা কম হবে। সুখকর তথ্য পেতে পারেন। জনকল্যাণমূলক কাজ করবে।

অর্থ, লাভ, পেশা- বিভিন্ন ক্ষেত্রে ইতিবাচকতা বজায় থাকবে। সফলতার নতুন পথ তৈরি হবে। কাছের মানুষদের সহযোগিতা থাকবে। উচ্চ শিক্ষার উন্নতি হবে। গতি দেখাবে। ব্যবসা প্রান্তে থাকবে। কাজের গতি ভালো থাকবে। আকর্ষণীয় সুযোগ পাওয়া যাবে। পরিচিতি সংলাপের সুবিধা নেবে। শৃঙ্খলা ও ব্যবস্থাপনা বৃদ্ধি করবে। ভালো খবর পাবেন। ক্রেডিট প্রান্তে থাকবে।

প্রেম, বন্ধুত্ব- সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। পারস্পরিক সম্প্রীতি বজায় রাখবে। আপনার কথাবার্তা ও আচরণে সবাই প্রভাবিত হবে। মনের বিষয়গুলো শক্তি পাবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। প্রেমে মঙ্গল বাড়বে। বন্ধুদের সাথে দেখা হবে। কাঙ্খিত অফার পাবেন। পরিবারে শুভ যোগাযোগ থাকবে।

শুভ সংখ্যা: 5 এবং 6

শুভ রং: সবুজ

আজকের প্রতিকার: দেবী মা দুর্গার পূজা করুন। সৃষ্টি এবং সাজসজ্জা বাড়ান।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement