scorecardresearch
 

Ajker Gemini Rashifal: আজকের দিন মিথুন রাশি- ২৬ মে, ২০২৩- রক্তের সম্পর্কের মধ্যে সম্প্রীতি বাড়বে

Mithun Dainik Rashifal 26 May 2023: লাভ বাড়বে। সঞ্চয় ও সংরক্ষণে আগ্রহ থাকবে। আর্থিক বিষয়ে ভালো কর্মক্ষমতা থাকবে। আলোচনায় আপনার একটি উল্লেখযোগ্য প্রভাব থাকবে।

Advertisement
মিথুন মিথুন

মিথুন-- রক্তের সম্পর্কের মধ্যে সম্প্রীতি বাড়বে। আপনি পরিবারের মধ্যে সম্প্রীতি বজায় রাখবেন। সংগ্রহ এবং সংরক্ষণে আপনার আগ্রহ থাকবে। আপনি দায়িত্বশীল ব্যক্তিদের সাথে দেখা করবেন। সুখ ভাগাভাগি করবে। আপনার বাড়িতে অতিথিরা আসবে। পরিবেশ হবে উৎসবমুখর। আপনার কথাবার্তা এবং যোগাযোগ সবাইকে প্রভাবিত করবে। আপনি প্রস্তাব পাবেন. প্রতিশ্রুতি পূরণে আপনি এগিয়ে থাকবেন। আপনি সৃজনশীলতা এবং সক্রিয়তা বজায় রাখবেন। মানিয়ে নেওয়ার ক্ষমতা বাড়বে। সম্মান বৃদ্ধি হবে। আপনি আপনার অতিথিদের সম্মান করবেন। তোমার স্বাস্থ্যের যত্ন নিও। ধন-সম্পদ বৃদ্ধি পাবে। সাংস্কৃতিক ঐতিহ্যকে শক্তি দিন।

প্রেম ও বন্ধুত্ব-- রক্তের সম্পর্কের মধ্যে সম্প্রীতি বাড়বে। আপনি পরিবারের মধ্যে সম্প্রীতি বজায় রাখবেন। সংগ্রহ এবং সংরক্ষণে আপনার আগ্রহ থাকবে। আপনি দায়িত্বশীল ব্যক্তিদের সাথে দেখা করবেন। সুখ ভাগাভাগি করবে। আপনার বাড়িতে অতিথিরা আসবে। পরিবেশ হবে উৎসবমুখর। আপনার কথাবার্তা এবং যোগাযোগ সবাইকে প্রভাবিত করবে। আপনি প্রস্তাব পাবেন।

স্বাস্থ্য-- সংবেদনশীলতা বজায় রাখুন। আপনার উদ্যম এবং মানসিক শক্তি বৃদ্ধি করুন। স্বাস্থ্য ভালই থাকবে।

শুভ সংখ্যা-- ২, ৫, ৬ ও ৮

শুভ রং-- হালকা নীল

আজকের উপায়-- দেবী দুর্গার পুজো করুন। ভ্রমের ফাঁদে পা দেবেন না। ওম শুক্রায় নমঃ জপ করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement

Advertisement