scorecardresearch
 

Ajker Gemini Rashifal: আজকের দিন মিথুন রাশি- ২৬ জানুয়ারি, ২০২৩- আজ মিথুন রাশির পেশাগত আলোচনায় উন্নতি হবে

Mithun Dainik Rashifal 26 January 2023: দিনটি আনন্দ ও উদ্দীপনায় কাটবে। সবার সাথে সম্প্রীতি বজায় রাখবে। বিভিন্ন সূত্র থেকে লাভ হবে। প্রভাব বৃদ্ধি অব্যাহত থাকবে। দায়িত্বশীল ও সিনিয়রদের সহযোগিতা থাকবে। কাঙ্খিত ফলাফল নিয়ে উত্তেজিত হবে। স্কিম সমর্থন পাবে। মসৃণ যোগাযোগ বজায় রাখবে। পেশাগত আলোচনায় উন্নতি হবে। সময় ব্যবস্থাপনা ভালো হবে। ইতিবাচক ফলাফল হবে। পেশাগত ব্যবসায় উন্নতি হবে।

মিথুন রাশি মিথুন রাশি

মিথুন- দিনটি আনন্দ ও উদ্দীপনায় কাটবে। সবার সাথে সম্প্রীতি বজায় রাখবে। বিভিন্ন সূত্র থেকে লাভ হবে। প্রভাব বৃদ্ধি অব্যাহত থাকবে। দায়িত্বশীল ও সিনিয়রদের সহযোগিতা থাকবে। কাঙ্খিত ফলাফল নিয়ে উত্তেজিত হবে। স্কিম সমর্থন পাবে। মসৃণ যোগাযোগ বজায় রাখবে। পেশাগত আলোচনায় উন্নতি হবে। সময় ব্যবস্থাপনা ভালো হবে। ইতিবাচক ফলাফল হবে। পেশাগত ব্যবসায় উন্নতি হবে।

অর্থ, লাভ, পেশা- সম্মান বাড়বে। সম্পদের বৃদ্ধি হবে। প্রশাসন ব্যবস্থাপনার ক্ষেত্রে আরও ভালো থাকবেন। ইচ্ছাশক্তি শক্তি পাবে। সিনিয়রদের সহযোগিতা থাকবে। কর্ম পরিকল্পনা সফল হবে। কর্মকর্তারা সহযোগিতা করবেন। বাণিজ্যিক বিষয়ে আগ্রহ বাড়বে। পেশাগত লেনদেনে গতি থাকবে।

প্রেম, বন্ধুত্ব- ব্যক্তিগত দিক শক্তিশালী থাকবে। প্রিয়জনের বিশ্বাস জয় করবে। আনন্দের মুহূর্তগুলো শেয়ার করবেন। বন্ধুদের খেয়াল রাখবে। সহযোগিতার বোধ থাকবে। প্রিয়জন নির্ভরযোগ্য হবে। প্রেমে সহজে সক্রিয় হবেন। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন।

শুভ সংখ্যা: 7 এবং 8

শুভ রং: আনারস

আজকের প্রতিকার: দেবী মা দুর্গার পূজা করুন। সৃষ্টি এবং সাজসজ্জা বাড়ান।
 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।