scorecardresearch
 

Ajker Gemini Rashifal: আজকের দিন মিথুন রাশি- ২৭ মে, ২০২৩- সুখকর প্রস্তাব পেতে পারেন

Mithun Dainik Rashifal 27 May 2023: প্রেমের সম্পর্ক গভীর হবে। সুখকর প্রস্তাব পেতে পারেন। আলোচনা এবং সংলাপ উত্সাহিত করা হবে।পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ বাড়বে।

Advertisement
মিথুন মিথুন

মিথুন-- কোনও একটি কাজ বার বার করায় ব্যস্ত হতে হবে। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল সময় নয়। রক্তচাপের হেরফের হতে পারে। আত্মীয়দের নিয়ে বিবাদ হতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে এবং প্রতারিতও হতে পারেন। অংশীদারি ব্যবসায় ভাল লাভের আশা রয়েছে। ব্যবসা খুব একটা মনের মতো হবে না। কোনও নতুন কাজ শুরু করা উচিত হবে না।

প্রেম ও সম্পর্ক-- প্রেমের সম্পর্ক গভীর হবে। সুখকর প্রস্তাব পেতে পারেন। আলোচনা এবং সংলাপ উত্সাহিত করা হবে।পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ বাড়বে। সম্পর্কের উন্নতি হবে। পারস্পরিক আস্থা বাড়বে। সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা বিরাজ করবে। সকলের মঙ্গল এবং সম্পৃক্ততার যত্ন নিন। বন্ধুরা সাহায্য করবে। দায়িত্ব নিন।

স্বাস্থ্য-- শরীর ভাল থাকবে। পুরনো ব্যথা থেকে মুক্তি পেতে পারেন। 

শুভ রং-- আকাশী

শুভ সংখ্যা-- ৩,৫,৬ ও ৮

আজকের উপায়-- হনুমানজির দর্শন করুন। শনিদেবের সঙ্গে যুক্ত সামগ্রী দান করুন। 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।
 

Advertisement