scorecardresearch
 

Girls Lucky For Father And Husband: এই তারিখে জন্মানো মেয়েদের বিয়ে করলেই ভাগ্য খোলে পুরুষের

তাঁরা খুব বুদ্ধিমান হন এবং সমাজে তাঁর বাবা-মায়ের জন্য খ্যাতি এনে দেন। সেই সঙ্গে যে বাড়িতে তাঁদের বিয়ে হয়, সেই বাড়িতে কখনও অর্থ ও খাবারের অভাব হয় না।

Advertisement
এই তারিখে জন্মানো মেয়েদের বিয়ে করলেই ভাগ্য খোলে পুরুষের এই তারিখে জন্মানো মেয়েদের বিয়ে করলেই ভাগ্য খোলে পুরুষের
হাইলাইটস
  • এই মেয়েরা বুদ্ধিমান হন এবং সমাজে তাঁর বাবা-মায়ের জন্য খ্যাতি এনে দেন
  • এই মেয়েরা তাঁদের স্বামীদের জন্য খুব লাকি

সংখ্যা আমাদের জীবনে গভীর প্রভাব ফেলে। কিছু সংখ্যা আমাদের জন্য শুভ এবং কিছু অশুভ। এখানে আমরা এমন জন্মতারিখ সম্পর্কে কথা বলতে যাচ্ছি যেদিনে জন্মগ্রহণকারী মেয়েরা বাবা এবং স্বামীর জন্য ভাগ্যবান হন এবং সর্বদা মা লক্ষ্মীর আশীর্বাদ পান। তাঁদের কারণে পরিবারে টাকা-পয়সা, খাবারের অভাব হয় না। আমরা মুলাঙ্ক ৩ সম্পর্কে কথা বলতে যাচ্ছি, যার অর্থ যে ব্যক্তিরা যে কোনও মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে জন্মগ্রহণ করেন, তাঁদের মুলাঙ্ক ৩ (Mulank 3) বলে মনে করা হয়। মুলাঙ্ক ৩ বৃহস্পতি গ্রহ দ্বারা শাসিত হয়। আসুন আমরা মুলাঙ্ক ৩-এর সঙ্গে যুক্ত ব্যক্তিদের আরও গুণাবলী জানি...

বুদ্ধিমান এবং চতুর

সংখ্যাতত্ত্ব অনুসারে, যে মেয়েদের রেডিক্স ৩ (Numerology Mulnak 3)। তাঁরা খুব বুদ্ধিমান হন এবং সমাজে তাঁর বাবা-মায়ের জন্য খ্যাতি এনে দেন। সেই সঙ্গে যে বাড়িতে তাঁদের বিয়ে হয়, সেই বাড়িতে কখনও অর্থ ও খাবারের অভাব হয় না। এই মেয়েরা তাঁদের স্বামীদের জন্য খুব সৎ। তাঁদের অন্যকে খুশি রাখার কৌশল আছে। এর পাশাপাশি বাড়ির সব সদস্যকে সঙ্গে নিয়ে থাকেন এরা।

আরও পড়ুন: Powerful Girls Zodiac Signs: এই ৩ রাশির মেয়েরা সর্বদা মাথা উঁচু করে বাঁচেন, স্পষ্টবাদী-সাহসীও হন

স্বামীর প্রতিটি সুখ-দুঃখে পাশে থাকেন

যে মেয়েদের মুলাঙ্ক ৩, তাঁরা বুদ্ধিমান এবং চতুর। তাঁরা সবসময় পরিবারের সুখের কথা ভাবেন। কথিত আছে এই রাশির মেয়েরা পরিবারের জন্য খুবই শুভ। এছাড়াও, তাঁদের সঙ্গে মিলবেন পরে স্বামীর ভাগ্য খুলে যায়।

পুজো ও আধ্যাত্মিকতার সম্পর্ক

বৃহস্পতির প্রভাবে এই মেয়েরা ভগবানের প্রতি পূর্ণ আস্থা রাখেন। এছাড়াও, তাঁরা পুজোর কাজে পূর্ণ অংশগ্রহণ দেখান। এই মেয়েরা খুব যত্নশীল, শক্তিশালী, স্বাধীন মনের, আত্মবিশ্বাসে পূর্ণ হন। তিনি সর্বত্র অনেক সম্মান পান। তাঁদের উপর মা লক্ষ্মীর আশীর্বাদ সবসময় থাকে। এই মেয়েরা গুরু ভক্ত হন। এছাড়াও ক্যারিয়ারে দুর্দান্ত উচ্চতা অর্জন করেন। গুপ্ত বিষয় সম্পর্কেও তাঁদের প্রচুর জ্ঞান থাকে।

Advertisement

Advertisement