scorecardresearch
 

Rahu Gochar 2024: দুষ্টু রাহুর উল্টো চালেই বদলাবে ভাগ্য, পকেট ভরে ভরে ৩ রাশির টাকা আসবে

Rahu Gochar 2024: রাহুকে মায়াবী গ্রহ বলা হয়ে থাকে, যার চাল পরিবর্তনের বিশেষ গুরুত্ব রয়েছে। রাহু গত বছর নিজের চাল বদলে ছিল এবং বর্তমানে রাহু মীন রাশিতে বিরাজ করছে। এই বছরটা রাহু গুরুর মীন রাশিতেই বিরাজ করবে।। এরকম অবস্থায় রাহুর উল্টো চাল কিছু রাশির ওপর ভারী হতে পারে আবার কিছু রাশিকে জবরদস্ত লাভ করাবে।

Advertisement
রাহুর গোচর ২০২৪ রাহুর গোচর ২০২৪
হাইলাইটস
  • রাহুকে মায়াবী গ্রহ বলা হয়ে থাকে, যার চাল পরিবর্তনের বিশেষ গুরুত্ব রয়েছে।

রাহুকে মায়াবী গ্রহ বলা হয়ে থাকে, যার চাল পরিবর্তনের বিশেষ গুরুত্ব রয়েছে। রাহু গত বছর নিজের চাল বদলে ছিল এবং বর্তমানে রাহু মীন রাশিতে বিরাজ করছে। এই বছরটা রাহু গুরুর মীন রাশিতেই বিরাজ করবে।। এরকম অবস্থায় রাহুর উল্টো চাল কিছু রাশির ওপর ভারী হতে পারে আবার কিছু রাশিকে জবরদস্ত লাভ করাবে। অপরদিকে, ২০২৫ সালের মে মাসে রাহু শনির রাশিতে প্রবেশ করবে। আসুন জেনে নিই আগামী ৩৭৬ দিন পর্যন্ত মীন রাশিতে থাকা রাহু কোন রাশিদের জন্য শুভ ফল দেবে। 

মেষ রাশি
রাহুর গোচর মেষ রাশির জন্য খুবই শুভ বলে মানা হচ্ছে। জীবনে সুখই সুখ থাকবে। নিজের কেরিয়ারে আপনি সব টার্গেট পূরণ করতে সফল হবেন। আপনি আচমকা কোনও অপ্রত্যাশিত জায়গা থেকে অর্থ পাবেন। আপনি নিজের ও মায়ের যত্ন নেবেনষ জীবনে রোম্যান্স থাকবে। 

বৃশ্চিক রাশি
রাহুর চাল বদল বৃশ্চিক রাশির জাতকদের জন্য লাভকারী হবে। আপনার করা বিনিয়োগ থেকে আপনি ভাল লাভ পাবেন। কোনও ভাল বিনিয়োগকারী আপনার কাছে আসতে পারে। ভাগ্য আপনার পূর্ণ সঙ্গ দেবে। পরিবারে শান্তি থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে। 

আরও পড়ুন

সিংহ রাশি
রাহুর গোচর সিংহ রাশিদের জন্য দারুণ সুসময় নিয়ে আসবে। ব্যবসা করা লোকদের ভাল লাভ হবে এই সময়। এই সময়টা পড়ুয়াদের জন্য শুভ। পরিবারে সুখ-সমৃদ্ধি বজায় থাকবে। যাত্রার যোগ তৈরি হচ্ছে। নিজের জীবনসঙ্গীর যত্ন নিন। 

Advertisement