scorecardresearch
 

Goddess Durga's Favourite Rashi: মা দুর্গার প্রিয় ৩ রাশি, যাদের জন্য এই পুজোয় কৃপার ডালি নিয়ে হাজির মা দুর্গা

Goddess Durga's Favourite Rashi: কিন্তু মা দুর্গার সবথেকে প্রিয় রাশি কোনগুলি বলুন তো? কোন তিন রাশিকে মা দুর্গা সবথেকে বেশি পছন্দ করেন, তা আজ জানব। জ্যোতিষশাস্ত্রে মা দুর্গার প্রিয় রাশি বলে কয়েকটি রাশির উল্লেখ রয়েছে। বলা হয়, মা দুর্গা সেই সমস্ত রাশির মানুষদের প্রতি বিশেষ সদয়।

Advertisement
মা দুর্গার প্রিয় ৩ রাশি, যাদের জন্য এই পুজোয় কৃপার ডালি নিয়ে হাজির মা দুর্গা মা দুর্গার প্রিয় ৩ রাশি, যাদের জন্য এই পুজোয় কৃপার ডালি নিয়ে হাজির মা দুর্গা

Goddess Durga's Favourite Rashi: মা দুর্গার পুজো তো তো সকলেই দেন। সকলেই চান মা-দুর্গাকে সন্তুষ্ট করে কৃপা লাভ করতে। কিন্তু কিছু রাশির জাতক রয়েছেন, যাঁদের মা দুর্গা নিজে বিশেষ কৃপা বর্ষণ করেন। তাঁদের কম আয়াসেই বা পুজো না করলেও কৃপা বজায় থাকে। আসুন আজকে আমরা জেনে নিই, কারা মায়ের নেকনজরে থাকেন সারা বছর। এ বছরও পুজোর সময় যাঁরা বিশেষ আশীর্বাদ লাভ করবেন।

কিন্তু মা দুর্গার সবথেকে প্রিয় রাশি কোনগুলি বলুন তো? কোন তিন রাশিকে মা দুর্গা সবথেকে বেশি পছন্দ করেন, তা আজ জানব। জ্যোতিষশাস্ত্রে মা দুর্গার প্রিয় রাশি বলে কয়েকটি রাশির উল্লেখ রয়েছে। বলা হয়, মা দুর্গা সেই সমস্ত রাশির মানুষদের প্রতি বিশেষ সদয়।

কয়েকটি রাশি রয়েছে, যেগুলি মা দুর্গার মনে সবথেকে কাছের। আর সেই রাশির মানুষরাও কিন্তু ভীষণ প্রিয় দেবী দুর্গার কাছে।

আরও পড়ুন

মা দুর্গার অন্যতম পছন্দের রাশি -১
মেষ রাশির জাতক-জাতিকারা খুব ভাগ্যবান হয়ে থাকেন। মা দুর্গা তাদের সঙ্গে সব সময় থাকেন। নবরাত্রির সময়, মেষ রাশির জাতকদের সব কাজে সাফল্য আসতে থাকে। এমনকি, ভাগ্য সবসময় মেষ রাশির পক্ষে থাকে। মা দুর্গার কৃপায় মেষ রাশির জাতক-জাতিকারা তাদের সন্তানদের কাছ থেকে একাধিক সুখবর শুনতে পেতে পারেন আসন্ন নবরাত্রির সময়। তাছাড়া বিদ্যালাভে সিদ্ধি হয় এবং সঞ্চয়ও বৃদ্ধি পেতে পারে।

মা দুর্গার অন্যতম পছন্দের রাশি -২
এবার আসা যাক সিংহ রাশির কথায়। এই রাশিটিকেও মা দুর্গা খুব পছন্দ করেন বলে জানাচ্ছে জ্যোতিষশাস্ত্র। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মা দুর্গা সবসময় সিংহ রাশির জাতকদের প্রতি একটু বেশিই দয়ালু হন। সেইসঙ্গে, মা দুর্গার প্রাণভরা আশীর্বাদ বর্ষিত হয় এই রাশির উপর। এমনকি, মা দুর্গার কৃপায় ভাগ্য সবসময় সিংহ রাশির জাতকদের পক্ষেই থাকে।আর্থিক সঙ্কট থেকে মুক্তি পেতে পারেন এই সময়। পারিবারিক জীবনে সুখ-স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। এমনকী, সব পরিস্থিতিতে জীবনসঙ্গীর সমর্থনও পাবেন এই রাশির মানুষরা।

Advertisement

মা দুর্গার অন্যতম পছন্দের রাশি -৩
এই রাশির জাতক-জাতিকাদের প্রতি মা দুর্গা সর্বদা সদয় হন। জ্যোতিষীদের মতে, মা দুর্গার কৃপায় জীবনের সমস্ত ঝামেলা থেকে মুক্তি পেতে পারেন এই রাশির জাতকরা। এছাড়াও পৈতৃক সম্পত্তি থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। যারা বিবাহিত, তাদের জীবনে সুখ আসতে বাধ্য। তাছাড়া যারা ব্যবসা করছেন, তারা ব্যবসার প্রসারও ঘটাতে পারবেন।

 

Advertisement