scorecardresearch
 

Laxmi Beloved Rashi: এই ৫ রাশির উপরে থাকে লক্ষ্মীর কৃপা থাকে সারাজীবন, কখনও অর্থাভাব হয় না

Laxmi Beloved Rashi: এই ৫ রাশির জাতক-জাতিকাদের উপর সদয় থাকেন দেবী লক্ষ্মী। তাঁদের উপরে সবসসময় কৃপা বর্ষণ করেন সম্পদের দেবী। এই ৫ রাশির জাতক-জাতিকারা ডাকলেই সাড়া দেন লক্ষ্মীদেবী। জ্যোতিষশাস্ত্রে এই রাশিগুলিকে পয়মন্ত বলা হয়। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির উপরে থাকে মা লক্ষ্মীর আশিস 

Advertisement
এই ৫ রাশির উপরে থাকে লক্ষ্মীর কৃপা থাকে সারাজীবন, অর্থাভাব হয় না এই ৫ রাশির উপরে থাকে লক্ষ্মীর কৃপা থাকে সারাজীবন, অর্থাভাব হয় না
হাইলাইটস
  • লক্ষ্মীর প্রিয় ৫ রাশি কোনগুলি
  • ধনসম্পদের অভাব হয় না কখনও

Laxmi Beloved Rashi: মা লক্ষ্মী অর্থ, সমৃদ্ধি, সম্পদের দেবী। যাঁদের উপর মা লক্ষ্মীর কৃপা থাকে, তাঁরা স্বচ্ছল হন আমরা সবাই জানি। তাঁদের আর্থিক সমস্যা থাকে না। অর্থনৈতিক সংকটে পড়েন না তাঁরা। কিন্তু আমরা অনেকেই জানি না যে ৫ রাশির জাতক-জাতিকাদের উপর সদয় থাকেন দেবী লক্ষ্মী। তাঁদের উপরে সব সময় কৃপা বর্ষণ করেন সম্পদের দেবী। এই ৫ রাশির জাতক-জাতিকারা ডাকলেই সাড়া দেন লক্ষ্মীদেবী। জ্যোতিষশাস্ত্রে এই রাশিগুলিকে পয়মন্ত বলা হয়। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির উপরে থাকে মা লক্ষ্মীর অশেষ কৃপা।

তুলা- শুক্র গ্রহ তুলা রাশির অধিপতি। শুক্রবারের দিনটিকে মা লক্ষ্মীর দিন বলা হয়। এই দিনে মা লক্ষ্মীর বিশেষ পুজো করা হয়। এই কারণে তুলা রাশির জাতক-জাতিকারা দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পান। তাঁদের কখনও আর্থিক সংকট হয় না। সবসময় ধনলাভ করেন। 

কর্কট- কর্কট রাশির অধিপতি হলেন চন্দ্রদেব। চন্দ্রকে সুখ ও মানসিক শান্তির কারক বলা হয়। কর্কট রাশিতে থাকে মা লক্ষ্মীর কৃপা। কথিত আছে যে এই রাশির জাতক-জাতিকারা পূর্ণিমা তিথিতে দেবী লক্ষ্মীর আরাধনা করলে শুভ ফল লাভ করেন। সম্পদলাভ করেন তাঁরা। 

সিংহ- মা লক্ষ্মীর আশীর্বাদ এই রাশির জাতক-জাতিকাদের উপরও থাকে। তাঁরা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পান। সিংহ রাশির অধিপতি সূর্য। এই রাশির জাতক-জাতিকাদের অর্থ নিয়ে চিন্তা করতে হয় না। তাঁরা সহজেই আয় করতে পারেন। 

বৃষ- বৃষ রাশির অধিপতি শুক্র গ্রহ। এই গ্রহ সুখ, সমৃদ্ধি এবং বিলাসিতার কারক। সৌভাগ্যশালী হন এই রাশির জাতক-জাতিকারা। দেবী লক্ষ্মী এই রাশির জাতক-জাতিকাদের জীবনে সাফল্যের আশীর্বাদ করেন।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল। যে রাশির জাতক-জাতিকারা মঙ্গল দ্বারা শাসিত তাঁরা সাহসিকতার পাশাপাশি আত্মবিশ্বাসের অধিকারী হন। মা লক্ষ্মী এই রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক সমৃদ্ধির আশীর্বাদ দেন। তাঁরা সম্পদলাভ করেন।

Advertisement

 

Advertisement